আজঃ শনিবার ২২ জানুয়ারী 20২২
শিরোনাম

বাংলাদেশি শিল্পীদের নিয়ে চালু হচ্ছে কোক স্টুডিও বাংলা

প্রকাশিত:শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ | ৫৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ভারত ও পাকিস্তানের তারকা শিল্পীদের নিয়ে গানের আয়োজন কোক স্টুডিও এ উপমহাদেশে তুমুল জনপ্রিয়। এবার সে তালিকায় যুক্ত হচ্ছে বাংলাদেশ। গ্রে বাংলাদেশের সমন্বয়ে এরই মধ্যে বাংলাদেশে চলছে এ আয়োজনের দৃশ্যধারণের কাজ।

আজ শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন গ্রের ম্যানেজিং ডিরেক্টর গাউসুল আলম শাওন। যদিও এ আয়োজন প্রসঙ্গে বিস্তারিত কোনো তথ্য জানাতে নারাজ তিনি।

কোমল পানীয় কোকাকোলার পৃষ্ঠপোষকতায় বেশ গোপনীয়তায় বেসরকারি চ্যানেল দীপ্ত টিভি ভবনের দ্বিতীয় তলায় স্টুডিওতে শুট চলছে আয়োজনটির। এরই মধ্যে রেকর্ডিং দৃশ্যধারণে অংশ নিয়েছেন বাপ্পা মজুমদার, সায়ান চৌধুরী অর্ণব, মমতাজ, পান্থ কানাই, কণাসহ বেশ কয়েকজন। যদিও এ প্রসঙ্গে এখনই কোনো মন্তব্য করতে চান না তাঁরা।

তবে, দীপ্ত টিভির নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকতা জানিয়েছেন, বেশ গোপনীয়তায় শুট করছে কোক স্টুডিও বাংলা। তাঁদের কার্ড ছাড়া সে অংশে কেউ প্রবেশ করতে পারে না। জানা গেছে, দীপ্ত টিভি ছাড়াও এর মধ্যে শুট হয়েছে এফডিসিসহ ঢাকার বেশ কিছু জায়গায়।


আরও খবর



দক্ষিণ আফ্রিকার পার্লামেন্টে ফের আগুন

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | ২৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দক্ষিণ আফ্রিকার পার্লামেন্টে ফের আগুন লাগার ঘটনা ঘটেছে। রাজধানী কেপ টাউনে অবস্থিত দেশটির পার্লামেন্ট ভবনে এ নিয়ে প্রায় ৩৬ ঘণ্টার মধ্যে দ্বিতীয়বার আগুন লাগার ঘটনা ঘটল। প্রথমবার আগুন লাগার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলে জানানো হয়। খবর বিবিসি, আল জাজিরা। সোমবার পার্লামেন্ট ভবনের ছাদ থেকে ধোঁয়া উড়তে দেখা গেছে। দমকল বাহিনীর সদস্যরা জানিয়েছেন, তারা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছেন।

এর আগে গত রোববার আগুনে পার্লামেন্ট ভবন পুরোপুরি ধ্বংস হয়ে গেছে। পুলিশ এই ঘটনার পর সন্দেহভাজন একজনকে গ্রেফতার করেছে। তাকে মঙ্গলবার আদালতে হাজির করা হবে। ধারণা করা হচ্ছে, পার্লামেন্ট ভবনে ওই ব্যক্তি অগ্নিসংযোগের পর চুরি করে থাকতে পারেন।

কর্তৃপক্ষ এর আগেই জানিয়েছিল যে, কার্পেট এবং কাঠের মেঝের কারণে আবারও আগুন লাগতে পারে। পার্লামেন্টের মুখপাত্র মোলোতো মাথাপো জানিয়েছেন, বেশ কয়েকজন দমকল কর্মী আগুন নেভানোর জন্য সারারাত কাজ করেছেন।

ওই ভবনের পঞ্চম এবং ষষ্ঠ তলা পুরোপুরি ধ্বংস হয়ে গেছে। আগুন নেভানো সম্ভব হয়েছে কিনা সে বিষয়টি এখনও পরিষ্কার নয়।


আরও খবর
হাসপাতালে ভর্তি মাহাথির মোহাম্মদ

শনিবার ২২ জানুয়ারী 20২২




টেনিসকে বিদায় জানাচ্ছেন সানিয়া মির্জা

প্রকাশিত:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | ২৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আর নয়, এই বছরের শেষেই নিজের টেনিস-জীবনে ইতি টানতে চলেছেন সানিয়া মির্জা। বুধবার অস্ট্রেলিয়ান ওপেনের ডাবলস থেকে বিদায় নেওয়ার পরেই জানিয়ে দিলেন, এই বছরই শেষ বারের মতো কোর্টে দেখা যেতে চলেছে তাঁকে। তবে যতদিন খেলবেন, ততদিন যত বেশি সম্ভব প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চান।

সঙ্গী নাদিয়া কিচেনককে নিয়ে অস্ট্রেলীয় ওপেনে মহিলাদের ডাবলসে নেমেছিলেন সানিয়া। কিন্তু কাজা জুভান এবং তামারা জিদানসেক জুটির কাছে প্রথম রাউন্ডেই হেরে যান। তার পরেই সাংবাদিক বৈঠকে বলে দেন, ঠিক করেছি এটাই আমার শেষ মরসুম হতে চলেছে। প্রত্যেক সপ্তাহ ধরে ধরে এগোতে চাই। বছরের শেষ পর্যন্ত খেলতে পারব কিনা জানি না। কিন্তু চেষ্টা করবই। এক ওয়েবসাইটের কাছে এই বক্তব্যের সত্যতা স্বীকার করেছেন সানিয়ার বাবা ইমরান মির্জাও।

ভারতের প্রথম মহিলা টেনিস খেলোয়াড় হিসেবে গ্র্যান্ড স্ল্যাম জেতার নজির রয়েছে সানিয়ার। ডাবলসে অতীতে শীর্ষস্থানে ছিলেন। সিঙ্গলসে সর্বোচ্চ ২৭ নম্বরে উঠেছিলেন তিনি। এশিয়ান গেমস এবং কমনওয়েলথ গেমসেও পদক রয়েছে তাঁর। শেষ বার গ্র্যান্ড স্ল্যাম পেয়েছিলেন ২০১৬-র অস্ট্রেলিয়ান ওপেনে, মার্টিনা হিঙ্গিসের সঙ্গে জুটি বেধে। মোট ৬টি গ্র্যান্ড স্ল্যাম রয়েছে তাঁর। ডাবলস এবং মিক্সড ডাবলসে তিনটি করে। সব থেকে বেশি সাফল্য হিঙ্গিসের সঙ্গেই।

তবে সম্প্রতি কোর্টে সে ভাবে দেখা যাচ্ছিল না তাঁকে। ২০১৮ থেকে মাতৃত্বকালীন বিরতি নিয়েছিলেন তিনি। এরপর অতিমারিতে কোর্টে ফেরার সম্ভাবনা আরওই থমকে যায়। শেষ খেতাব এসেছে ২০২১ সালের অস্ত্রাভা ওপেনে।


আরও খবর



কক্সবাজারে পর্যটক ধর্ষণ: ৩ দিনের রিমান্ডে প্রধান আসামি

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | ৩৪০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কক্সবাজারের নারী পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামি আশিকুল ইসলামের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ( ৪ জানুয়ারি) দুপুরে কক্সবাজার সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট হামীমুন তানজীনের আদালতে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার আশিকুল ইসলামকে ঢাকা থেকে কক্সবাজার আনা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিন জানান, সোমবার ঢাকা থেকে আনার পর আশিককে আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। মঙ্গলবার শুনানি শেষে কক্সবাজার সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট হামীমুন তানজীনের আদালতে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ভুক্তভোগী নারীর অভিযোগ, গত ২২ ডিসেম্বর শহরের কবিতা চত্ত্বরে রোড সংলগ্ন এক ঝুপড়ি ঘরে আটকে রেখে তাকে ধর্ষণ করা হয়।

পরে সেখান থেকে ওই নারীকে নিয়ে যাওয়া হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের আবাসিক হোটেলে দ্বিতীয় দফায় সেখানেও তিনি ধর্ষণের শিকার হন।

এ ঘটনায় ২৩ ডিসেম্বর চার জনের নাম উল্লেখ করে ও ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন ভুক্তভোগীর স্বামী।


আরও খবর
রিফাত হত্যা: খালাস চেয়ে মিন্নির জেল আপিল

বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০22




মালাইকা-অর্জুনের বিচ্ছেদ

প্রকাশিত:বুধবার ১২ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১২ জানুয়ারী ২০২২ | ৩৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিচ্ছেদ হয়ে গেল নাকি মালাইকা অরোরা-অর্জুন কপূরের? বলিপাড়ার নতুন কানাঘুষোয় চমকে উঠেছেন অনুরাগীরা। শুধু তা-ই নয়, মালাইকা নাকি মানসিক ভাবে একেবারে ভেঙে পড়েছেন। আপাতত রয়েছেন নিভৃতবাসে। নির্জনে।

গত বছরের শেষদিকে শোনা গিয়েছিল, ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের পর বিয়ের সানাই বাজতে পারে অর্জুন-মালাইকার ঘরেও। সম্প্রতি তাঁরা মলদ্বীপে বেড়াতেও গিয়েছিলেন। দুই তারকার ইনস্টাগ্রাম উপচে পড়েছিল নিজেদের ছবি এবং ভিডিয়োয়। সাক্ষাৎকারে খুল্লমখুল্লা নিজেদের প্রেম নিয়ে কথাও বলতেন তাঁরা। তার পরে হঠাৎ কী এমন ঘটল যে বিচ্ছেদের পথে হাঁটলেন?

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের খবর, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক ভাঙতে চলেছে। চার দিন হয়ে গেল, মালাইকা নাকি নিজের বাড়ির বাইরে বেরোননি। আশঙ্কা করা হচ্ছে, বিচ্ছেদের জেরে মানসিক ভাবে ভেঙে পড়েছেন মালাইকা। তাই নিভৃতবাসে চলে গিয়েছেন। অর্জুনও মালাইকার বাড়ির দিকে পা বাড়াননি। কিন্তু দিন তিনেক আগে তুতো বোন রিয়া কপূরের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন বনি-পুত্র। এর আগে একাধিক পারিবারিক অনুষ্ঠানে অর্জুনের ছায়াসঙ্গী হতেন মালাইকা। কিন্তু এ বার সেই নিয়মে ছেদ পড়েছে।

তবে কি ১১ বছরের ছোট প্রেমিকের সঙ্গে সত্যিই দূরত্ব তৈরি হয়েছে মালাইকার? এ নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই। তবে কৌতূহল নিয়ে অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। অপেক্ষায় বলিউডও।

নিউজ ট্যাগ: মালাইকা অর্জুন

আরও খবর



টিকটক চ্যালেঞ্জে প্রাণ গেল কিশোরীর

প্রকাশিত:শনিবার ২৫ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:শনিবার ২৫ ডিসেম্বর ২০২১ | ৫৪৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

জনপ্রিয় সামাজিক যোগাযোগ প্ল্যাটফর্ম টিকটকের ভাইরাল ব্ল্যাক আউট চ্যালেঞ্জে অংশ নিতে গিয়ে মৃত্যু হয়েছে এক কিশোরীর। টিকটকের ভাইরাল ওই চ্যালেঞ্জে ব্যবহারকারীদের কতক্ষণ নিঃশ্বাস বন্ধ রাখতে পারেন সেই ভিডিও আপলোড করতে হয়।

যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া এই ঘটনা ঘটে বলে মার্কিন সংবাদ মাধ্যম পিপল ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে।

নাইলা অ্যান্ডারসন (১০) নামে ওই কিশোরীর মা স্থানীয় গণমাধ্যমকে জানান, প্রাণোচ্ছল মেয়েটি ওই ঘটনার সময় বাড়িতে একাই ছিল। তাই তাকে রক্ষা করার কেউ ছিল না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব বিতর্কিত চ্যালেঞ্জে গত কয়েকদিনে বেশ কয়েকজনের প্রাণহানীর ঘটনা ঘটেছে। এসব চ্যালেঞ্জে অংশগ্রহণকারীদের বেশিরভাগই কিশোর-কিশোরী।

কয়েকদিন আগে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে ইনস্টাগ্রামের জন্য নকল ফাঁসির ভিডিও বানাতে গিয়ে দুর্ঘটনায় এক কিশোরের মৃত্যু হয়।

এছাড়া ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকের ব্ল্যাক আউট চ্যালেঞ্জে অংশ নিতে গিয়ে ইতালির ১০ বছর বয়সী এক কিশোরী ও যুক্তরাষ্ট্রের ১২ বছর বয়সী এক কিশোরের মৃত্যু হয়।

ইতালির ওই কিশোরীকে তার পাঁচ বছর বয়সী ছোটবোন বাথরুমে মোবাইল নিয়ে অবচেতন অবস্থায় খুঁজে পায় বলে এএফপির প্রতিবেদনে বলা হয়েছে। এছাড়া যুত্তরাষ্ট্রের কলোরাডোর এক কিশোর ১৯ দিন লাইফ সাপোর্টে থাকার পার মারা যায়।  ওই চ্যালেঞ্জে দীর্ঘক্ষণ নিঃশ্বাস বন্ধ করে রাখার কারণে অক্সিজেন সরবরাহ কমে গিয়ে মস্তিষ্ক ও শরীরের অন্যান্য অঙ্গের ক্ষতি হয় বলে চিকিৎসকরা জানান।


আরও খবর
হাসপাতালে ভর্তি মাহাথির মোহাম্মদ

শনিবার ২২ জানুয়ারী 20২২