আজঃ সোমবার ২৩ মে ২০২২
শিরোনাম

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২০

প্রকাশিত:শুক্রবার ১৩ মে ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৩ মে ২০২২ | ৩৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর-মতলব সড়কে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। আজ শুক্রবার দুপুর দেড়টায় উপজেলার বিটেশ্বর ইউনিয়নের মাদলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে দাউদকান্দি (গৌরীপুর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

দাউদকান্দি মডেল থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। আহতদের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।


আরও খবর



হানিমুনেই স্ত্রীকে মেরে ফেলতে চেয়েছিলেন জনি ডেপ

প্রকাশিত:মঙ্গলবার ১৭ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৭ মে ২০২২ | ২৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

হানিমুনের সময়েই অ্যাম্বার হার্ডকে পৃথিবী থেকে সরিয়ে দিতে চেয়েছিলেন অভিনেতা জনি ডেপ। এমনকি, মাদকাসক্ত জনি সিগারেটের ছ্যাঁকা দিতেন অ্যাম্বারের গায়ে। আদালতে এমনই অভিযোগ করলেন জনি ডেপের প্রাক্তন স্ত্রী অ্যাম্বার।

এক সময় নিবিড় ভালবাসার সম্পর্ক ছিল জনি ডেপ আর অ্যাম্বারের। সে কথা মনে করলে ডুকরে কেঁদে ওঠেন অ্যাম্বার। বলেছেন, ভাবতে পারছেন না, সব কিছু এ ভাবে শেষ হয়ে যাবে! তিনি আজও ভালবাসেন জনিকে, কিন্তু তিক্ততা এমন জায়গায় পৌঁছেছে, কিছুই যে আর ঠিক হওয়ার নয়। আদালতে মামলা হয়েছে। সেখানে পারস্পরিক অভিযোগ-পাল্টা অভিযোগ উঠে আসছে।

শুনানি থেকে স্পষ্ট, দু’জনের মধ্যে অশান্তি চরমে উঠেছিল ২০১৫-র পর থেকে। ২০১৭-তে বিচ্ছেদ। তার পরেও কাদা ছোড়াছুড়ি শেষ হয়নি। ৫০ লক্ষ ডলার খরচ করে অ্যাম্বারের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকেছিলেন জনি। সেই মামলার শুনানি চলছে ভার্জিনিয়ার আদালতে।

আদালতে অ্যাম্বার জানান, তিনি যে এত দিন বেঁচে আছেন, সেটাই আশ্চর্য। ২০১৫ সালে মধুচন্দ্রিমা সফরে মৃত্যুভয় প্রত্যক্ষ করেছিলেন তিনি। জনি নাকি তাকে ওরিয়েন্ট এক্সপ্রেসের মধ্যেই গলা টিপে ধরেছিলেন। ঘাড় ধরে ফেলে দিতে গিয়েছিলেন চলন্ত ট্রেন থেকে।

অ্যাম্বারের দাবি, সেটাই ছিল শুরু। এর পর প্রায় প্রতি দিনই গার্হস্থ্য হিংসার শিকার হয়েছেন তিনি। অভিযোগ, জনি তাঁর উপর সমস্ত রকম অত্যাচার করতেন। সেই সঙ্গে জনিকে মাদকাসক্ত এবং স্বেচ্ছাচারী হিসেবেও উল্লেখ করেন তাঁর প্রাক্তন স্ত্রী।

যদিও সেই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন চার্লি অ্যান্ড দ্য চকোলেট ফ্যাক্টরি’র অভিনেতা। তার পক্ষের উকিলরাও অ্যাম্বারকে প্রতিনিয়ত নিরস্ত করার চেষ্টা করে চলেছেন। তাদের পাল্টা অভিযোগ, অ্যাম্বার জনিকে হেনস্থা করেছেন।

তবে অ্যাম্বারও দমার পাত্রী নন। স্পষ্ট জানান, তর্ক-বিতর্ক তাদের মধ্যে চলতই, যেমন আরও পাঁচটা দম্পতির চলে। কিন্তু তর্ক করতে করতেই নাকি উত্তেজিত হয়ে পড়তেন জনি। এক বার সোজা এসে ছুরি চালিয়ে দিয়েছেন অ্যাম্বারের গায়ে। জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিতেন তাকে, এমনটাও অভিযোগ করেন তিনি।

তবু অ্যাম্বারের দাবি, জনিকে তিনি আজও ভালবাসেন। কাউকে কিছু না বলে মেকাপের সাহায্যে ক্ষত ঢেকে ঘুরতেন। প্রয়োজনে মনোবিদের কাছে গিয়েছেন, তবু বিশ্বের দরবারে জনির মর্যাদা ক্ষুণ্ণ হয়, এমন কিছুই করেননি।


আরও খবর



ধামরাইয়ে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১: আহত ২৫

প্রকাশিত:বুধবার ০৪ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ০৪ মে ২০২২ | ৮০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় সকাল ৮টার দিকে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও আহত হয়েছে অনন্ত ২০জন। অপর দিকে সকাল ১১টার দিকে কালাম বাজার এলাকায় ট্রাকটার ভ্যানের চাকা খুলে দোকান ঘরে ঢুকে গেলে আহত হয়েছে অন্তত ৫জন। আহতদের থানা পুলিশসহ স্থানীয়রা উদ্ধার করে সরকারী হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেছে । তবে আহতদের মধ্যে বাসের চালকসহ ৫ জনের অবস্থা গুরুত্বর ।

জানা গেছে, আজ সকালে মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় রোড স্কেলের (ওজন মাপা যন্ত্রের) ভেতর এলাকায় যাত্রীবাহী বাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই মিজান(২০) নামের এক যাত্রী নিহত হয় । এসময় চালকসহ অনন্ত ২০যাত্রী আহত হয়েছে । অপর দিকে উপজেলার কালাম হাট থেকে একটি ট্রাকটার ভ্যান মালামাল ভর্তি করে আসার পথে সামনের চাকা খুলে একটি দোকানের ভেতর ঢুকে গেলে দোকানের ভেতরে থাকার ৫ব্যক্তি গুরুত্বর আহত হয়েছে। আহতরা হলো পলক(৪৬),জগদিশ(৫৫),শামীম(৪০)।

গোলরা হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম  বলেন,ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় সকাল ৮টার দিকে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও আহত হয়েছে অনন্ত ২০জন। ফায়ার সার্ভিসের কর্মীরা বাস ও ট্রাকে থাকা চালক-যাত্রীদের উদ্ধার করেছে। এখনো হতাহতের খবর বলা যাচ্ছে না। তবে অনেকেই আহত হয়েছে। তাদের হাসপাতালে পাঠানো হচ্ছে।

 

 

 

নিউজ ট্যাগ: সড়ক দুর্ঘটনা

আরও খবর



‘এখনই গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর চেষ্টা আত্মঘাতী’

প্রকাশিত:শনিবার ২১ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২১ মে ২০২২ | ১৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দেশে এখনই গ্যাস, ‌বিদ্যু‌তসহ জ্বালা‌নির দাম বাড়ানোর চেষ্টা আত্মঘাতী সিদ্ধান্ত বলে মন্তব্য করেছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি মো. জসিম উদ্দিন।

শনিবার (২১ মে) এফবিসিসিআই মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এফবিসিসিআই সভাপতি বলেন, দেশে বর্তমানে চরম অসময় যাচ্ছে। এ পরিস্থিতিতে জ্বালা‌নির দাম বাড়ানো কোনো ভাবেই ঠিক হবে না। সংকটময় এই প‌রিস্থি‌তিতে যারা এ ধরনের প্রস্তাব দিচ্ছেন তার মূলত সরকারকে বেকায়দায় ফেলতে চান।

তিনি বলেন, বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়লে সব ধরনের পণ্যের দাম বাড়বে। এর প্রভাব পড়বে জনজীবনের ওপর, যা দেশে অরাজক পরিস্থিতি তৈরি করতে পারে। সময় থাকতে সরকারকে তা বুঝতে হবে।

জসিম উদ্দিন আরও বলেন, এই দুঃসময়ে গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রভাবে বহুমাত্রিক মূল্যস্ফীতি উসকে দিয়ে এর বহুমুখী নেতিবাচক প্রতিক্রিয়ার উদ্ভব হবে। ফলে কৃষি শিল্প সেবা এবং সার্বিকভাবে জনসাধারণের জীবন-জীবিকা নির্বাহে অচলাবস্থার সৃষ্টি হবে।

তিনি আরও বলেন, এই মুহূর্তে গ্যাস ও ‌বিদ্যু‌তসহ জ্বালা‌নির দাম বাড়ালে অর্থনৈতিক উন্নয়নের চলমান ধারা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবে।এর পরও যদি দাম বাড়ানোর চেষ্টা করা হয়, তাহলে সেটা ব্যবসায়ীদের ওপর না চাপিয়ে বিদ্যুৎ খাতের তহবিল থেকে ভর্তুকির মাধ্যমে সমন্বয় করা হোক।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি মো. সফিউল ইসলাম মহিউদ্দিন, বিজিএমইএ সভাপতি ফারুক হাসান, সাবেক সভাপতি আনোয়ার উল আলম চৌধুরী পারভেজ, বিকেএমইএর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, বিটিএমএ সভাপতি মোহাম্মদ আলী খোকন, সাবেক সভাপতি আলমগীর শামসুল আলামিন, এমসিসিআইর সাবেক সভাপতি সৈয়দ নাসিম মঞ্জুর, ব্যারিস্টার নিহাদ কবির প্রমুখ।


আরও খবর



আলিয়ার বৃহস্পতি তুঙ্গে

প্রকাশিত:শনিবার ০৭ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ০৭ মে ২০২২ | ৩১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

২০২২ সালটা যেন আলিয়া ভাটের। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি মুক্তি পেয়েছে এ বছর। ছবিটি বক্স অফিসে তোলপাড় সৃষ্টি করেছে। এমন কঠিন একটি চরিত্রে নায়িকার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ তার সহকর্মীরা। এই বলিউড সেনসেশন ব্যক্তিগত জীবনেও নতুন অধ্যায়ে প্রবেশ করেছে চলতি বছর। এপ্রিলে দীর্ঘদিনের প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন আলিয়া। বহুল আলোচিত এই বিয়ে নিয়ে বিটাউনে আলোচনা এখনও থেমে যায়নি।

বিয়ের পর আরও একটি সুসংবাদ জানালেন আলিয়া। এবার হলিউডে অভিনয় করতে চলেছেন তিনি। মে মাসের মাঝামাঝি যুক্তরাজ্যে শুটিং শুরু করার মাধ্যমে হলিউডে অভিষেক হচ্ছে এ নায়িকার। ভারতের বিনোদনভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট পিঙ্ক ভিলার খবর এটি।  হলিউডে আলিয়ার প্রথম ছবিটির নাম হতে যাচ্ছে হার্ট অব স্টোন। গাল গাদন ও জেমি ডরমেনের সঙ্গে আলিয়ার একটি ফিচার প্রকাশ করেছে নেটফ্লিক্স।

ঘনিষ্ট সূত্রে জানা গেছে, রকি অর রানি কি প্রেম কাহিনির শুটিংয়ের পরই আলিয়া যুক্তরাজ্যের উদ্দেশে উড়াল দেবেন। ম্যারাথন শিডিউলে আলিয়া মধ্য মে থেকে আগস্ট পর্যন্ত টানা সেখানে শুটিং করবেন।

বিশ্বস্ত ওই সূত্রটি আরও জানিয়েছে, হলিউডে কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত আলিয়া। এ ছাড়া ডেব্যু হতে যাওয়া নিজের প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েও আশাবাদী এ নায়িকা।

সেপ্টেম্বরে দেশে ফিরে আলিয়া ব্যস্ত হয়ে পড়বেন ফারহান আখতারের জে লি জারা ছবিতে। এতে প্রিয়াংকা চোপড়া ও ক্যাটরিনা কাইফও রয়েছেন।

নিউজ ট্যাগ: আলিয়া ভাট

আরও খবর



ধোনি নেতৃত্বে আসতেই আসল রূপে চেন্নাই

প্রকাশিত:সোমবার ০২ মে 2০২2 | হালনাগাদ:সোমবার ০২ মে 2০২2 | ৫৪০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্বে ফিরেই বাজিমাত করলেন মহেন্দ্র সিং ধোনি। রবীন্দ্র জাদেজার অধীনে ৮ ম্যাচে মাত্র ২ জয় পাওয়া দলটি রোববার (১ মে) সানরাইজার্স হায়দরাবাদকে ১৩ রানে হারিয়ে জয়ে ফিরল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪৬তম ম্যাচে পুনের মহারাস্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশান স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রুতুরাজ গায়কোয়াড়ের ৯৯ রানের হার না মানা ইনিংসে ২০২ রানের বিশাল সংগ্রহ পায় চেন্নাই। জবাবে ব্যাটিংয়ে নেমে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যায় হায়দরাবাদ। তবে শেষদিকে ভালো রান তুলতে না পেরে ১৮৯ রানেই থামতে হয় তাদের।

বড় লক্ষ্য তাড়ায় দারুণ শুরু করেন হায়দরাবাদের দুই ওপেনার অভিষেক শর্মা ও কেন উইলিয়ামসন। ষষ্ঠ ওভারে ২৪ বলে ৩৯ রান করে অভিষেক বিদায় নিলে ব্যাট করতে নেমে ডাক মারেন রাহুল ত্রিপাঠি। এরপর রানের গতি কমে যায় হায়দরাবাদের। একপ্রান্তে থেকে উইলিয়ামসন লড়াই চালিয়ে গেলেও অপরপ্রান্তে ১৭ রান করে বিদায় নেন এইডেন মার্করাম। উইলিয়ামসনও আর বেশিক্ষণ টিকতে পারেননি। ডোয়াইন প্রিটোরিয়াসের বলে ১৫তম ওভারে উইকেট হারান তিনি। ৩৭ বলে ৪৭ রান করে সাজঘরে ফেরেন তিনি।

উইলিয়ামসন বিদায় নিলেও লড়াই অব্যাহত রেখে দলকে জয়ের স্বপ্ন দেখান নিকোলাস পুরান। কিন্তু ১৮তম ওভারে শশাঙ্ক সিং (১৫) ও ওয়াশিংটন সুন্দরকে (২) রানে বিদায় করে তা ভেস্তে দেন মুকেশ চৌধুরী। শেষ পর্যন্ত পুরান লড়ে গেলেও দল থামে ১৮৯ রানে। ৩৩ বলে ৬৪ রান নিয়ে অপরাজিত থাকেন ক্যারিবিয় এই ব্যাটার। চেন্নাইয়ের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট তুলে নেন মুকেশ।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ১০৭ বলে ১৮২ রানের বড় জুটি গড়েন চেন্নাইয়ের দুই ওপেনার রুতুরাজ ও ডেভন কনওয়ে। ১৮তম ওভারে এসে রুতুরাজকে বিদায় করে এই জুটি ভাঙেন নটরাজন। ১ রানের হতাশা নিয়ে ৯৯ রানে বিদায় নেন রুতুরাজ। ৬ ছক্কা ও ৬ চারে সাজানো ছিল তার ইনিংসটি। একপ্রান্ত আগলে রেখে শেষ পর্যন্ত লড়ে গিয়ে দলকে ২০২ রানের বিশাল সংগ্রহ এনে দেন কনওয়ে। ৫৫ বলে ৪ ছক্কা ও ৮ চারে ৮৫ রানে অপরাজিত ছিলেন তিনি।


আরও খবর