আজঃ সোমবার ২৩ মে ২০২২
শিরোনাম

বিয়ে ও গর্ভধারণ নিয়ে মুখ খুললেন মালাইকা

প্রকাশিত:শনিবার ২২ জানুয়ারী 20২২ | হালনাগাদ:শনিবার ২২ জানুয়ারী 20২২ | ৭৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বলিউডের আইটেম তারকা মালাইকা অরোরার বয়স ৪৮। দেখে বোঝার উপায় নেই যে, তিনি সন্তানের মা। এখনও নিজের আবেদনময়ী লুক ধরে রেখেছেন। টিনেজ হিরোইনদের এখনও টেক্কা দিতে পারেন তিনি। তবে ফ্যাশন ট্রেন্ড তকমা পাওয়ার পাশাপাশি তাকে নিয়ে বিস্তর সমালোচনা এবং ট্রোলিংও হয় বি টাউনে। মালাইকা বিয়ে ও গর্ভধারণ নিয়ে এবার মুখ খুলেছেন।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, মালাইকা বলেছেন, এটি (বিয়ে ও গর্ভধারণ) কখনই ক্যারিয়ারে বাধা ছিল না এবং তিনি তার প্রমাণ। তার মতে, সন্তানপ্রাপ্তী এবং তার পেশাগত জীবনে কোনো প্রভাব পড়েনি। বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ২৫ বছর বয়সে বিয়ে করেছিলেন।

তিনি বলেন, আমার মনে আছে যে তখন বলিউডের নায়িকাদের মধ্যে খুব কমই ছিল যারা বিয়ে ও বাচ্চার বিষয়ে আগ্রহী ছিল। এখন অবশ্য ধারণার পরিবর্তন হয়েছে। নায়িকারা বিয়ে ও গর্ভধারণে আগ্রহী।

মালাইকা জানান, বিবাহ এবং গর্ভাবস্থার মধ্য দিয়ে তিনি কাজকে উপভোগ করেছেন।

মালাইকা বলেছেন, আমি যা করতে চাই তা বন্ধ করতে দেব না। আমি আমার গর্ভাবস্থায় কাজ করেছি। আমি এমটিভিতে ছিলাম, আমি শো করেছি, আরও  অনেক কিছু করেছি। আমি মনে করি আমি যখন গর্ভবতী ছিলাম তখন আমি সবচেয়ে বেশি ভ্রমণ করেছি।

প্রসঙ্গত, মালাইকা-আরবাজ খান ১৯৯৮ সালে বিয়ে করেন এবং বিচ্ছেদ হয় ২০১৭ সালে। প্রাক্তন দম্পতিদের ছেলে নাম আরহান খান। সে এখন বিদেশে উচ্চশিক্ষা নিচ্ছে। দুজনেই নিজ নিজ জীবনে এগিয়ে গেছেন। বর্তমানে মালাইকা ডেট করছেন অর্জুন কাপুর, আরবাজের সঙ্গে সম্পর্ক রয়েছে জর্জিয়া আন্দ্রিয়ানির।


আরও খবর



আজ বিশ্ব পরিমাপ দিবস

প্রকাশিত:শুক্রবার ২০ মে ২০22 | হালনাগাদ:শুক্রবার ২০ মে ২০22 | ২৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

২০ মে বিশ্ব মেট্রোলজি (পরিমাপ) দিবস। সঠিক ওজন ও পরিমাপের গুরুত্ব এবং এ বিষয়ে জনসচেতনতা বৃদ্ধিতে প্রতিবছর বিশ্বব্যাপী এ দিবসটি পালন করা হয়। ডিজিটাল যুগে পরিমাপ এ প্রতিপাদ্য সামনে রেখে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও দিবসটি পালিত হবে।

দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এবং শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানা পৃথক বাণী দিয়েছেন।

এছাড়া দিবসটি উপলক্ষে ওজন ও পরিমাপ বিষয়ক আন্তর্জাতিক সংস্থা, আন্তর্জাতিক ওজন ও পরিমাপক ব্যুরো  (বিআইপিএম) ও আন্তর্জাতিক লিগ্যাল মেট্রোলজি ব্যুরোর ( বিইএমএল) পক্ষ থেকে প্রতিষ্ঠান প্রধানরা পৃথক বাণী দিয়েছেন। 

বিশ্ব মেট্রোলজি দিবস-২০২২ উপলক্ষে দেওয়া বাণীতে রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেন, ১৮৭৫ সালের ২০ মে ফ্রান্সের প্যারিসে পরিমাপ সম্পর্কিত মিটার কনভেনশন স্বাক্ষরিত হয়। দিবসটিকে স্মরণীয় করে রাখতে এবং দৈনন্দিন জীবনের প্রতিটি ক্ষেত্রে সঠিক ওজন ও পরিমাপের গুরুত্বের বিষয়ে জনসচেতনতা গড়ে তোলার জন্য প্রতি বছর বিশ্ব মেট্রোলজি দিবস পালিত হয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এ বছরও বাংলাদেশসহ বিশ্বব্যাপী মেট্রোলজি দিবস পালন করা হচ্ছে।

তিনি বলেন, ৪র্থ শিল্প বিপ্লবের যুগে কায়িক পরিশ্রমের পরিবর্তে ডিজিটাল প্রযুক্তির স্বয়ংক্রিয় যন্ত্র ও কৃত্রিম বুদ্ধিমত্তার ব্যবহার ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। এরই ধারাবাহিকতায় শিল্পকারখানায় উৎপাদিত পণ্যের সঠিক পরিমাপে ডিজিটাল প্রযুক্তির প্রয়োগ এখন সময়ের দাবি। এক্ষেত্রে ওজন ও পরিমাপের আন্তর্জাতিক পদ্ধতির একক দ্যা ইন্টারন্যাশনাল সিস্টেম অব ইউনিটের (এসআই) ডিজিটাল প্রয়োগ ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ ও সেবা সহজীকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।

এর মাধ্যমে ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে পণ্য উৎপাদন থেকে শুরু করে বাজার ও ভোক্তা পর্যায়ে পৌঁছানো এবং অনুমোদন প্রক্রিয়ার ধাপ কমিয়ে দ্রুত সেবা প্রদান করা সম্ভব হবে। ডিজিটাল প্রযুক্তি ব্যবহারের ফলে শিল্প কারখানায় উৎপাদন বৃদ্ধির পাশাপাশি আন্তর্জাতিক বাজারে দেশীয় পণ্যের গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে। এছাড়া রপ্তানি বাণিজ্যের সম্প্রসারণের সাথে সাথে দেশের অর্থনীতিকেও সমৃদ্ধ করবে।

অপর এক বাণীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ করেছি। শিল্প, ব্যবসা-বাণিজ্য ও সেবার সকল ক্ষেত্রে ব্যবহৃত যন্ত্রপাতির সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিত করার জন্য আন্তর্জাতিক পদ্ধতির একক অনুসরণের বিকল্প নেই। পরিমাপের গতানুগতিক পদ্ধতিকে ডিজিটাল রূপান্তরের মাধ্যমে উন্মুক্ত তথ্য প্রাপ্তিসহ সঠিক পরিমাপে পণ্য ও সেবা প্রাপ্তি নিশ্চিত করবে এবং টেকসই উন্নয়নে ভূমিকা রাখবে। ওজন ও পরিমাপে ডিজিটাল রূপান্তর ভোক্তা সাধারণের জন্য সুফল বয়ে আনবে। এ লক্ষ্যে আমরা প্রয়োজনীয় সকল ব্যবস্থা নিয়ে কাজ করে যাচ্ছি।

প্রধানমন্ত্রী  বলেন,  বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষে ওজন ও পরিমাপ বিষয়ক আন্তর্জাতিক সংস্থার সকল সদস্যভুক্ত দেশের ন্যায় বাংলাদেশের জাতীয় মান সংস্থা, বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই)  উদ্যোগে বিশ্ব মেট্রোলজি দিবস উদযাপন করছে জেনে আমি আনন্দিত।

এ দিকে বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষে জাতীয় মান সংস্থা হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

এরই অংশ হিসেবে বিএসটিআইয়ের প্রধান কার্যালয়সহ বিভাগীয় ও জেলা কার্যালয়সমূহে দিবসটির তাৎপর্য সম্পর্কে আলোচনা সভা এবং প্রচার-প্রচারণামূলক কার্যক্রম গ্রহণ করা হয়েছে। বাংলাদেশ টেলিভিশনে বিশেষ সাক্ষাৎকারভিত্তিক আলোচনা অনুষ্ঠান এবং বাংলাদেশ বেতারে আলোচনা অনুষ্ঠান সম্প্রচারের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মোবাইল ফোনে ক্ষুদে বার্তা (এসএমএস) প্রেরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড লাগানো হয়েছে।


আরও খবর



মঠবাড়িয়ায় সড়কে ঝরলো মোটরসাইকেল আরোহীর প্রাণ

প্রকাশিত:শুক্রবার ২০ মে ২০22 | হালনাগাদ:শুক্রবার ২০ মে ২০22 | ২৭০জন দেখেছেন
মনিরুল ইসলাম, মঠবাড়িয়া

Image

পিরোজপুর জেলায় মঠবাড়িয়া উপজেলায় হানিফ পরিবহনের বেপরোয়া গতিতে এক মটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ মে) সকাল ৯টার দিকে মঠবাড়িয়া চরখালী সড়ক মুসুল্লীবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হারুন অর রশিদ শেখ (৫৫) পিরোজপুর জেলা সদরের উত্তর রানীপুর গ্রামের বাসিন্দা ও গহর আলী শেখের পুত্র।

স্থানীয় সূত্রে জানাগেছে, নিহত হারুনের ছেলে আহসান শেখ (৪৫ ) ও নাতি লিমন শেখ (২২) তিনজন একটি মটরসাইকেল যোগে মঠবাড়িয়ায় তার নিকট আত্মীয়র বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে মঠবাড়িয়া চরখালী সড়ক মুসুল্লীবাড়ি নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা মঠবাড়িয়াগামী হানিফ পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে মটরসাইকেলটিকে পিছন থেকে স্বজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে হারুনের মৃত হয় এবং তার ছেলে ও নাতী গুরুতর আহত হয়। দুর্ঘটনা ঘটিয়ে বাসটি নিয়ে চালক দ্রুত ঘটনাস্থল ত্যাগ করার সময় স্থানীয় লোকজন পরিবহন, চালক ও হেলপারকে আটকে রেখে পুলিশকে খবর দেন।

এ ঘটনায় ঘাতক বাস চালক মাসুম মোল্লা (৩৫) ও বাসের হেলপার নুর মোল্লা (৫০) কে গ্রেফতার করেছেন থানা পুলিশ।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল বলেন, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাসটির চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে অতি দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরও খবর



ফের বাড়লো স্বর্ণের দাম

প্রকাশিত:মঙ্গলবার ১৭ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৭ মে ২০২২ | ২৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ফের সোনার দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)। প্রতি ভরিতে দাম বাড়ানো হয়েছে এক হাজার ৭৫০ টাকা। ফ‌লে দে‌শের বাজা‌রে ভা‌লোমা‌নের (২২ ক্যারেট) সোনা প্রতি ভ‌রির দাম বেড়ে দাঁড়াবে ৭৮ হাজার ২৬৫ টাকায়, যা এতদিন ছিল ৭৬ হাজার ৫১৬ টাকা।

মঙ্গলবার (১৭ মে) বাজুসের মূল্য নির্ধারণ ও মূল্য পর্যবেক্ষণ স্থায়ী কমিটির চেয়ারম্যান এম এ হান্নান আজাদের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বুধবার (১৮ মে) থেকে সারা দেশে নতুন দাম অনুযায়ী সোনা কেনাবেচা করা হবে।

বাজুস জানায়, যুদ্ধ ও বৈশ্বিক অর্থনৈতিক পরিস্থিতি এবং মুদ্রাবাজারে মার্কিন ডলার ও অন্যান্য মুদ্রার দাম অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছে। স্থানীয় বলিয়ন মার্কেটেও সোনার দাম বৃদ্ধি পেয়েছে। তাই সার্বিক পরিস্থিতি বিবেচনায় সোনা ও রূপার নতুন দাম নির্ধারণ করা হয়েছে।

বাজুসের নতুন সিদ্ধান্ত অনুযায়ী, বুধবার (১৮ মে) থেকে ভালো মানের ২২ ক্যারেটের প্রতি ভরি (১১ দশমিক ৬৬৪ গ্রাম) সোনা কিনতে খরচ পড়বে ৭৮ হাজার ২৬৮ টাকা। ২১ ক্যারেটের প্রতি ভরির খরচ পড়বে ৭৪ হাজার ৭০৭ টাকা। ১৮ ক্যারেটের প্রতি ভরি সোনার দাম পড়বে ৬৪ হাজার ৩৫ টাকা এবং সনাতন পদ্ধতির প্রতি ভরির দাম পড়বে ৫৩ হাজার ৩৬২ টাকা।

তবে রূপার দাম অপরিবর্তিত রয়েছে। ক্যাটাগরি অনুযায়ী, ২২ ক্যারেটের প্রতি ভরি রূপার দাম আগের মতোই নির্ধারণ করা হয়েছে ১৫১৬ টাকা। ২১ ক্যারেটের রূপার দাম ১৪৩৫ টাকা, ১৮ ক্যারেটের রূপার দাম পড়বে ১২২৫ টাকা এবং সনাতন পদ্ধতির রূপার দাম ৯৩৩ টাকায় কেনাবেচা হবে।


আরও খবর



ঈদের ৫ নাটকে পড়শীর গান

প্রকাশিত:শনিবার ৩০ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শনিবার ৩০ এপ্রিল ২০২২ | ৮০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দরজায় কড়া নাড়ছে ঈদুল ফিতর। মুসলমানদের সবচেয়ে বড় এই উৎসবকে ঘিরে শোবিজ পাড়া সরগরম। নতুন গান, নাটক, সিনেমা এসব নিয়ে জমজমাট রঙিন বিনোদন জগত। শিল্পীরা পার করছেন চূড়ান্ত ব্যস্ত সময়। ব্যতিক্রম নন কণ্ঠশিল্পী সাবরিনা পড়শীও। তিনি এবারের ঈদে একাধিক ভূমিকায় ভক্তদের সামনে হাজির হচ্ছেন। এর মধ্যে চমকপ্রদ খবর হলো, একটি নাটকে অভিনয় করেছেন তিনি। যেখানে তাকে কলকাতার অভিনেতা ঋষি কৌশিকের সঙ্গে দেখা যাবে।

এবার গায়িকা জানালেন, কেবল অভিনয়ে নয়, গায়িকা হিসেবেও ঈদে থাকছেন তিনি। এই ঈদের পাঁচটি নাটকে গান গেয়েছেন পড়শী। যা ভক্তদের জন্য তার মূল উপহার বলে মনে করছেন তিনি।

এক নজরে জেনে নেওয়া যাক, কোন কোন নাটকে পড়শীর গান থাকছে: নাটকের নাম নসিব। নির্মাণ করেছেন মহিদুল মহিম। এতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল। এতে পড়শী গেয়েছেন একটা গল্প শোন শিরোনামের গান। তার সহশিল্পী আভরাল সাহির। এম এ আলম শুভর লেখা গানটির সুর-সংগীত করেছেন আভরাল সাহির। এটি উন্মুক্ত হবে ইউটিউবে সুলতান এন্টারটেইনমেন্ট চ্যানেলে।

নাটকের নাম হাঙর। পরিচালনা করেছেন মাহমুদ মাহিন। অভিনয়ে আছেন মুশফিক আর ফারহান ও সামিরা খান মাহি। গানের শিরোনাম আকাশ হবো তোমার। এটি লেখা, সুর-সংগীতের পাশাপাশি পড়শীর সঙ্গে কণ্ঠও দিয়েছেন আভরাল সাহির। এই নাটকটিও আসবে সুলতান এন্টারটেইনমেন্টে।

নাটকের নাম ওয়েডিং। জাকারিয়া সৌখিন পরিচালিত এ নাটকে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও তানজিন তিশা। এতে পড়শী ও আভরাল সাহির জুটি হয়ে গেয়েছেন পারব না শিরোনামের গান। লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর-সংগীতে আভরাল সাহির। নাটকটি দেখা যাবে সিএমভি ইউটিউব চ্যানেলে।

নাটকের নাম মারিয়া ওয়ান পিস। নির্মাণে সাজিন আহমেদ বাবু। অভিনয়ে আছেন পড়শী ও ঋষি কৌশিক। নাটকটিতে এই প্রথম বার শীর্ষক গানে কণ্ঠ দিয়েছেন পড়শী। লিখেছেন এম এ আলম শুভ। সুর-সংগীতে আভরাল সাহির। এটি দেখা যাবে আরটিভিতে।

নাটকের নাম প্রিয়জন। পরিচালনা করেছেন মহিদুল মহিম। অভিনয়ে জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর। পড়শী ও সাগর গেয়েছেন তবে চল বলি এই পৃথিবীটাকে শিরোনামের গান। স্নেহাশীষ ঘোষের লেখা গানটির সুর করেছেন ইমরান মাহমুদুল। সংগীতায়োজনে তন্ময়। ঈদে সিএমভি ইউটিউব চ্যানেলে প্রচার হবে এটি।


আরও খবর



ডিভোর্সী স্ত্রীকে ফাঁসাতে মামাকে হত্যা, শ্রীঘরে স্বামী

প্রকাশিত:সোমবার ০৯ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ০৯ মে ২০২২ | ৪৫৫জন দেখেছেন

Image

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে সদর উপজেলায় শৌচাগারের সেপটি ট্যাংক থেকে মো.ওমর ফারুকের (৩০) মরদেহ উদ্ধারের ১২ঘন্টার মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। একই সাথে এ হত্যাকাণ্ডে জড়িত আসামি আনছারুল করিম কে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত করিম কক্সবাজার জেরার মহেশখালী উপজেলার কালারমাছড়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের উত্তর ঝাপুয়া গ্রামের মো. ইসমাইলের ছেলে। নিহত ফারুক একই ইউনিয়নের উত্তর ঝাপুয়া গ্রামের খাতুবের বাড়ির মৃত আলী আহম্মদের ছেলে।

সোমবার (৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নোয়াখালীর সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের উত্তর সাকলা গ্রামের হারুনের মেয়ে শারমিন আক্তারের সঙ্গে আসামি আনসারুল করিমের ২০১৮ সালে বিয়ে হয়। গত ২০ এপ্রিল কাজীর মাধ্যমে তারা একে অপরকে তালাক প্রদান করে। তালাক প্রদান করায় আনছারুল করিম তাঁর স্ত্রীর উপর ক্ষিপ্ত হয়। একপর্যায়ে তালাকপ্রাপ্ত স্ত্রী ও তার পরিবারকে ফাঁসানোর জন্য পরিকল্পনা করে আনছারুল। পরিকল্পনা অনুযায়ী আসামি তাহার চাচাত মামা মো. ওমর ফারুককে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ সমাধান করে দেওয়ার কথা বলে গত ৫ ই মে আনসারুল করিমের শ্বশুর বাড়ি উত্তর চাকলায় নিয়ে আসে। পরিকল্পনা অনুযায়ী আনছারুল তাঁর আরেক সহযোগীসহ একই দিন রাত সাড়ে ৯টার দিকে শ্বশুর বাড়ির উত্তর পাশে সুপারি বাগানের মধ্যে নিয়ে মামার শার্ট খুলে গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এরপর আসামি তার শ্বশুর বাড়ির শৌচাগারের সেপটি ট্যাংকের ভিতর মামার লাশ পেলে চট্রগ্রামে পালিয়ে যায়। পরে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার চার দিন পর মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অপর পলাতক আসামি রাসেলকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য,এর আগে গতকাল রোববার ৮ মে দুপুর ২টার দিকে নোয়াখালীর সদর উপজেলার ৯নং কালাদরাপ ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের উত্তর চাকলা গ্রামের খোনার মসজিদ সংলগ্ন চুটকি বাড়ি সেপটিক ট্যাংক থেকে অজ্ঞাত এক যুবকের (৩৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কালাদরাপ ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাত উল্যাহ সেলিম জানান,পচা গন্ধ পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে চুটকি বাড়ির একটি শৌচাগারের সেপটিক ট্যাংক থেকে মরদেহ উদ্ধার করে।


আরও খবর