আজঃ শনিবার ২২ জানুয়ারী 20২২
শিরোনাম

বন্ধুর স্ত্রীকে ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণের অভিযোগ

প্রকাশিত:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | ৮০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বন্ধুর স্ত্রীকে প্রতারণার ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে একটি ওষুধ কোম্পানির ম্যানেজার প্রতারক লুত্ফর রহমানের (৪৫) বিরুদ্ধে। ঐ প্রতারক গোপনে অশ্লীল ভিডিও ধারণ ও ভয় দেখিয়ে গৃহবধূর কাছ থেকে হাতিয়ে নিয়েছেন ২০ লাখ টাকাসহ ১৫ ভরি স্বর্ণ। প্রতারকের হাত থেকে বাঁচতে গৃহবধূ র‌্যাবের কাছে অভিযোগ দেওয়ার পর সোমবার রাতে উপজেলার জামুর্কি ইউনিয়নের পাকুল্যা এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব অবশেষ লুত্ফরকে গ্রেফতার করে।

লুত্ফর উপজেলার আজগানা ইউনিয়নের চিতেশ্বরী গ্রামের মো. মইনুল হকের ছেলে।

গত মঙ্গলবার টাঙ্গাইল র‌্যাব-১২ সূত্র জানায়, বেক্সিমকো ওষুধ কোম্পানিতে কর্মরত লুত্ফর রহমান পাকুল্যা বাজারের সোনালী ব্যাংকের মোহনা টাওয়ারের চারতলা বাসায় ভাড়া থাকতেন। চাকরির সুবাদে সখীপুর উপজেলার এক বন্ধুর স্ত্রীর সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে নানা প্রলোভন ও প্রতারণার ফাঁদ পেতে সম্পর্ক গড়ে তোলেন এবং বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেন।


আরও খবর



টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘর্ষে আগুন লেগে চালকসহ দগ্ধ ২

প্রকাশিত:শনিবার ২৫ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:শনিবার ২৫ ডিসেম্বর ২০২১ | ৫৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

টাঙ্গাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আগুন লেগে চালকসহ দুইজন দগ্ধ হয়েছেন। প‌রে ফায়ার সা‌র্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে এ‌নে আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পা‌ঠি‌য়ে‌ছে।

শনিবার (২৫ ডি‌সেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু পূর্ব মহাসড়কের কা‌লিহাতী উপ‌জেলার সল্লা এলাকার ১৩ নং ব্রিজের কা‌ছে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার ফ‌লে মহাসড়কে প্রায় ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

দগ্ধরা হ‌লেন-পঞ্চগড় জেলার বানগুর এলাকার শ‌হিদুল ইসলা‌মের ছে‌লে আপন (৪০), একই জেলার ফুলতলার বা‌সিন্দা বাবু। এ‌দের ম‌ধ্যে বাবুর শরী‌রের বেশির ভাগ পু‌ড়ে গে‌ছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হাসান জানান, সকাল ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিমেন্ট বোঝাই ট্রাক ও উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকামুখী ভুট্টা বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘ‌র্ষে এক‌টি ট্রাকের ইঞ্জিনে আগুন ধরে যায়। এ সময় দুই ট্রাকে থাকা সবাই দ্রুত সরে যেতে পারলেও আটকা পড়েন সিমেন্ট বোঝাই ট্রাকের চালক। আগু‌নে তার শরীর পু‌ড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। প‌রে আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ‌ ঘটনায় মহাসড়‌কে দীর্ঘ যানজ‌টের সৃ‌ষ্টি হয়। প‌রে দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি সরিয়ে নিলে মহাসড়‌কে যান চলাচল স্বাভাবিক হয়।

টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লের জরুরি বিভা‌গের মে‌ডি‌কেল অ‌ফিসার ডা. রা‌জিব পাল চৌধুরী ব‌লেন, আহত তিনজ‌নের ম‌ধ্যে একজ‌নের অবস্থা আশঙ্কাজনক। তার শরী‌রের বেশির ভাগ অংশ পু‌ড়ে গে‌ছে। এ ছাড়া তার মাথায় আঘাত লেগেছে ও হাড় ভে‌ঙে গে‌ছে।


আরও খবর



হাতকড়াসহ আসামি পালানোর ঘটনায় ২ পুলিশ সদস্য বরখাস্ত

প্রকাশিত:শনিবার ০১ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ০১ জানুয়ারী ২০২২ | ৪৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এক আসামি হাতকড়াসহ পালিয়ে গেছে। তার নাম মাসুদ খান। এ ঘটনায় হাসপাতালে দায়িত্বে থাকা দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম জানান, একটি চুরির ঘটনায় গণধোলাই খাওয়া মাসুদ খান নামের আসামিকে ৩০ ডিসেম্বর সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়। তার পাহারায় ছিল দুই পুলিশ সদস্য। শনিবার সকাল ৬টা থেকে ৭টার মধ্যে যেকোনো সময় আসামি মাসুদ পুলিশকে ফাঁকি দিয়ে হাতকড়াসহ হাসপাতাল থেকে পালিয়ে যায়।

আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া হাসপাতালে দায়িত্বরত পুলিশের নায়েক মশিউর রহমান ও কন্সটেবল সজল ঘরামীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 


আরও খবর



গেল বছর ধর্ষণের শিকার ৭৭৪ শিশু, নিহত ৫৯৬

প্রকাশিত:শুক্রবার ৩১ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ৩১ ডিসেম্বর ২০২১ | ৪৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

২০২১ সালে শারীরিক নির্যাতনে মৃত্যু, ধর্ষণের পরে হত্যা, ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে হত্যা, অপহরণ ও নিখোঁজের পর হত্যাসহ বিভিন্ন কারণে অন্তত ৫৯৬ শিশু নিহত হয়েছে। এছাড়া ধর্ষণের শিকার হয়েছে ৭৭৪ শিশু এবং বলাৎকারের শিকার ৭৮ ছেলে শিশু।

শুক্রবার (৩১ ডিসেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি ২০২১: আইন ও সালিশ কেন্দ্রের পর্যালোচনা শীর্ষক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

আইন ও সালিশ কেন্দ্রের প্রতিবেদনে বলা হয়,  শিশু অধিকারের ক্ষেত্রেও ২০২১ সালের চিত্র ছিল হতাশজনক। হত্যা, নির্যাতন, ধর্ষণ, বলাৎকার, অনলাইনে যৌন হয়রানিসহ শিশুর প্রতি নানা সহিংসতার ঘটনা অব্যাহত থেকেছে বছরজুড়ে।

সংবাদ সম্মেলনে বলা হয়, 'আসক তথ্য সংরক্ষণ ইউনিটের হিসাব মতে, ২০২১ সালে শারীরিক নির্যাতনের কারণে মৃত্যু, ধর্ষণের পরে হত্যা, ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যা, অপহরণ ও নিখোঁজের পর হত্যাসহ বিভিন্ন কারণে নিহত হয় মোট ৫৯৬ শিশু।

উল্লেখ্য, ২০২০ সালে নিহত শিশুর সংখ্যা ছিল ৫৮৯। এছাড়া ২০২১ সালে বিভিন্নভাবে নির্যাতনের শিকার হয় ১৪২৬ শিশু। এর মধ্যে ধর্ষণের শিকার হয় ৭৭৪ শিশু ধর্ষণ চেষ্টা ও যৌন হয়রানীর শিকার হয় ১৮৫ শিশু এবং বলাৎকারের শিকার হয়েছে ৭৮ ছেলে শিশু।

গৃহকর্মী নির্যাতন ও অ্যাসিড নিক্ষেপ

আসকের প্রতিবেদনে বলা হয়, ২০২১ সালে ৪৫ নারী গৃহকর্মী নির্যাতনের শিকার হয়েছেন। এর মধ্যে শারীরিক নির্যাতনের পরবর্তী সময়ে মারা যান ৩ নারী। অন্যদিকে এ বছরে অ্যাসিড নিক্ষেপের শিকার হয়েছেন ২৩ নারী। 

সংবাদ সম্মেলনে ২০২১ সালে বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি নিয়ে মূল প্রতিবেদন উপস্থাপন করেন আসকের জ্যেষ্ঠ সমন্বয়কারী আবু আহমেদ ফয়জুল কবির ও সহকারী সমন্বয়কারী অনির্বাণ সাহা।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন আসক নির্বাহী কমিটির মহাসচিব মো. নূর খান। অন্যের মধ্যে উপস্থিত ছিলেন আসকের নির্বাহী পরিচালক গোলাম মনোয়ার কামাল ও পরিচালক নীনা গোস্বামী।


আরও খবর



নেপালকে বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ

প্রকাশিত:শুক্রবার ২৪ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৪ ডিসেম্বর ২০২১ | ৪৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নেপালকে বড় ব্যবধানে হারিয়ে এশিয়া কাপ শুরু বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের। আসরে নিজেদের প্রথম ম্যাচে টাইগার যুবকরা নেপালকে ১৫৪ রানের বড় ব্যবধানে হারায়। 

শুক্রবার সংযুক্ত আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে নেপালের বিপক্ষে প্রথমে ব্যাটিং করে প্রান্তিক নওরোজ নাবিলের অনবদ্য সেঞ্চুরিতে ৪ উইকেটে ২৯৭ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে বাংলাদেশ যুব দল।

বিশাল টার্গেট তাড়া করতে নেমে রকিবুল হাসান, তানজিম হাসান সাকিবের গতি আর নাইমুর রহমান ও মেহরাবের স্পিনে বিভ্রান্ত হয়ে ৪২.৩ ওভারে ১৪৩ রানেই অলআউট হয় নেপাল।  দলের হয়ে সর্বোচ্চ ৩৫ রান করেন গুলসান জা। বাংলাদেশ যুব দলের হয়ে দুটি করে উইকেট নেন রকিবুল, তানজিম, নাইমুর ও মেহরাব। 

শুক্রবার প্রথমে ব্যাটিংয়ে নেমে ১১ ওভারে ৩৯ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন ওপেনার মফিজুল ইসলাম (১৭)। ১৬ ওভারে দলীয় ৫৯ রানে ফেরেন আরেক ওপেনার ইফতেখারুল ইসলাম (২১)।  ২৬.৩ ওভারে দলীয় ১০৫ রানে ফেরেন আইচ মোল্লা (২২)।

চতুর্থ উইকেটে মোহাম্মদ ফাহিমকে সঙ্গে নিয়ে ১৭৯ রানের পার্টানারশিপ গড়েন নাবিল। ৪৮.৩ ওভারে দলীয় ২৮৪ রানে রিয়ার্টার্ড হার্ট হয়ে ফেরেন তিনি। তার আগে ৫৪ বলে তিন চার ও তিন ছক্কায় ৫৮ রান করেন ফাহিম।

শেষদিকে ব্যাটিংয়ে নেমে ১৫ বলে তিনটি বাউন্ডারির সাহায্যে ২১ রান করে আউট হন মেহরাব। ওয়ান ডাউনে ব্যাটিংয়ে নেমে ইনিংসের শেষ বল পর্যন্ত খেলে ১১২ বলে ১১টি চার ও এক ছক্কার সাহায্যে দলীয় সর্বোচ্চ ১২৭ রান করে  অপরাজিত থাকেন নাবিল।  তার অনবদ্য সেঞ্চুরির সুবাদে  ৪ উইকেটে ২৯৭ রানের বিশাল সংগ্রহ পায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।


আরও খবর



রোহিঙ্গা শিবির থেকে ৪ কোটি টাকার আইস-ইয়াবা উদ্ধার

প্রকাশিত:মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২ | ৩১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কক্সবাজার টেকনাফ উপজেলার রোহিঙ্গা শিবির থেকে ৬৫ হাজার ইয়াবা ও আধা কেজি ক্রিস্টাল মেথ বা আইস জব্দ করা হয়েছে। এর আনুমানিক বাজারমূল্য প্রায় চার কোটি টাকা। এ ঘটনায় রোহিঙ্গা নারী ও পুরুষকেও আটক করেছে পুলিশ। 

আটকরা হলেন টেকনাফ ২৪নং রোহিঙ্গা ক্যাম্পের মৃত আবুল বাশারের ছেলে একরাম উদ্দীন (২৩) ও উখিয়া বালুখালী ১৮নং এইচ ব্লক রোহিঙ্গা ক্যাম্পের মৃত ফারুকের স্ত্রী হাসিনা বেগম (৩০)।

টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রাতে গোপন খবর পেয়ে অভিযানে নামে পুলিশ। এ সময় সাবরাং মৌলভীপাড়া পাকা রাস্তার ওপর থেকে ৬০ হাজার পিস ইয়াবা ও টেকনাফ সদর ইউনিয়নের পুরাতন পল্লানপাড়ার বেগমের বাড়ি থেকে পাঁচ হাজার এবং আধা কেজি আইস জব্দ করা হয়। এ সময় এক নারী ও এক পুরুষকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

জব্দকৃত ৬৫ হাজার পিস ইয়াবা ও অর্ধ কেজি (আদা কেজি) আইসের আনুমানিক বাজারমূল্য প্রায় চার কোটি টাকা। আটক দুজনকে আইনি প্রক্রিয়া শেষে কক্সবাজার জেলা আদালতে পাঠানো হবে।


আরও খবর
রিফাত হত্যা: খালাস চেয়ে মিন্নির জেল আপিল

বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০22