আজঃ রবিবার ২৪ অক্টোবর ২০২১
শিরোনাম

দাদাগিরি সঞ্চালনা করবেন অঙ্কুশ

প্রকাশিত:বুধবার ১৩ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বুধবার ১৩ অক্টোবর ২০২১ | ৫৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

প্রথম সঞ্চালনাতেই মাতিয়ে দিয়েছেন জি বাংলার ডান্স বাংলা ডান্স নাচের অনুষ্ঠান। সে সব ছাপিয়ে এ বার তিনি দাদাগিরির সঞ্চালক? সৌরভ গঙ্গোপাধ্যায়ের জায়গায়! জি ফাইভ থেকে পোস্ট হওয়া ছোট্ট ভিডিয়ো তেমনই দেখিয়েছে। সেখানে অঙ্কুশকে দাদার সংলাপ বলতে শোনা গিয়েছে। এবং অনায়াসে তিনি বলেওছেন। অঙ্কুশকে সঞ্চালনা করতে দেখে চোখ ছানাবড়া অংশগ্রহনকারী পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তীর।

আচমকাই অভিনেতার পিঠে আলতো ছোঁয়া। হাসিমুখে এসে দাঁড়িয়েছেন সঞ্চালক সৌরভ। তাঁর বক্তব্য, অঙ্কুশ আমার ছোট ভাইয়ের মতোই। দাদাগিরিকে নতুন মাত্রায় পৌঁছে দেবে আজকে। তার পরেই মহারাজের বিনীত প্রশ্ন এফআইআর ছবির অভ্রজিৎকে, আমি সঞ্চালকের জায়গায় দাঁড়াব? না, প্রতিযোগীদের পোডিয়ামে যাব?

তখনই ফাঁস সমস্ত রহস্য। অঙ্কুশ জোড়হাতে দাদাকে বলেছেন, দাদা তুমি অলরাউন্ডার। এবং সেরা সঞ্চালক। যদি কোনও দিন ভাইগিরি বলে কোনও অনুষ্ঠান হয়, আমি চেষ্টা করব। দাদাগিরি তোমার। সৌরভ-অঙ্কুশের কথোপকথন, তাঁদের রসিকতায় জমে গিয়েছে প্রশ্নোত্তরের অনুষ্ঠান। দুই তারকার কথা শুনে চওড়া হাসি প্রতিযোগী এবং উপস্থিত সবার মুখে। অনুরাগী-দর্শকেরাও ঝলক দেখে বুঝেছেন, এটি আসলে আগামী অনুষ্ঠানের প্রচার ভিডিয়ো। একই সঙ্গে স্বস্তির শ্বাসও ফেলেছেন। মন্তব্য বিভাগে তার ছাপ স্পষ্ট। সবাই এক বাক্যে অঙ্কুশের বলা কথার পুনরাবৃত্তি ঘটিয়েছেন, খাঁটি কথা। 


আরও খবর
গাছের সঙ্গে বিয়ে হবে নয়নতারার

শনিবার ২৩ অক্টোবর ২০২১




৮ বছরের শিশুকে ধর্ষণ, গৃহশিক্ষক কারাগারে

প্রকাশিত:বুধবার ২০ অক্টোবর ২০21 | হালনাগাদ:বুধবার ২০ অক্টোবর ২০21 | ৩৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কুমিল্লার নাঙ্গলকোটে গৃহশিক্ষক কর্তৃক মাদরাসাপড়ুয়া আট বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সাইফুল ইসলাম নামের এক কিশোরকে গ্রেপ্তার করে বুধবার কারাগারে পাঠিয়েছে পুলিশ।

সাইফুল উপজেলার মক্রবপুর ইউপির বালিয়াপুর গ্রামের আবু ইউছুপের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় একটি মাদরাসায় নবম শ্রেণির ছাত্র সাইফুল গত আট মাস আগে থেকে ভিকটিমের বাড়িতে গৃহশিক্ষকের দায়িত্ব পালন করে আসছে।

সোমবার রাতে পড়ালেখা শেষে ঘুমাতে যাওয়ার আগে শিশুটিকে সাইফুল জোরপূর্বক ধর্ষণ করে। ভয়ে সে ওইদিন রাতে কাউকে কিছুই বলেনি। পরদিন সকালে হঠাৎ শিশুটি অসুস্থ হয়ে পড়ে। পরিবারের লোকজন তাকে লাকসামে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। ওই হাসপাতালের কর্তব্যরত মহিলা চিকিৎসক শিশুটির বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা শেষে তাকে ধর্ষণ করা হয়েছে বলে জানান।

পারিবারিক ভাবে বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ সাইফুলকে গ্রেফতার করে। 

নিউজ ট্যাগ: শিশুকে ধর্ষণ

আরও খবর



রূপগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন

প্রকাশিত:মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১ | ৫৯০জন দেখেছেন
Image

রূপগঞ্জ ( নারায়ণগঞ্জ)  প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে কায়েতপাড়া ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পাল্টাপাল্টি কর্মসূচীকে ঘিরে পুরো ইউনিয়ন জুড়ে ১৪৪ ধারা জারি থাকায় পার্শ্ববর্তী বসুন্ধরা আবাসিক এলাকার রংধনু গ্রুপের প্রধান কার্যালয় 'রংধনু বিজনেস পয়েন্ট' এ এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম। কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম খানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী মোঃ মিজানুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক লায়ন শাহিন মালুম, রাজধানীর ভাটারা থানার পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, সহ-সভাতি হাজী আলাউদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম মাঞ্জু, আওয়ামীলীগ নেতা, সেলিম রেজা, যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন মিয়া, ইউপি সদস্য আব্দুল হাই, আব্দুল মতিন, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম ভুইয়া জেমিন, মহিলালীগ নেত্রী মিনা আক্তার, স্বপ্না আক্তার, ইয়াসমীন আক্তার প্রমুখ।

এসময় আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালনের জন্য মঙ্গলবার বিকেলে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ মাঠে আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করার প্রস্তুতি গ্রহণ করা হয়েছিল। কিন্তু একটি মহল আমাদের অনুষ্ঠানকে বানচাল করার জন্য সেখানে একই অনুষ্ঠানের জন্য প্রশাসনের কাছে অনুমতির জন্য আবেদন করে। এ অনুষ্ঠানকে কেন্দ্র করে বড় ধরনের সংঘাতের আশংকায় গত সোমবার সন্ধ্যা ৬ টা থেকে মঙ্গলবার রাত ১২ পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা পুরো কায়েতপাড়া ইউনিয়নে সকল প্রকার সভা সমাবেশ  নিষেধাজ্ঞা জারি করেন। আমি আইনে প্রতি শ্রদ্ধাশীল সেজন্য স্বল্প পরিসরে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন করেছি। অনুষ্ঠান শেষে কেক কাটা ও প্রধানমন্ত্রীর দির্ঘায়ু ও সুস্থ্যতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়।


আরও খবর



আমির খানের কারণেই সংসার ভেঙেছে সামান্থা-চৈতন্যের

প্রকাশিত:রবিবার ০৩ অক্টোবর ২০২১ | হালনাগাদ:রবিবার ০৩ অক্টোবর ২০২১ | ৫৩০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

গত ৪ মাসের গুঞ্জনকে সত্যিতে রূপ দিলেন ভারতের দুই দক্ষিণী তারকা সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্য। শনিবার ডিভোর্সের ঘোষণা দিলেন এ দুই তারকা।

বলা হচ্ছে, নাগা চৈতন্যের বাবা দক্ষিণের সুপারস্টার নাগা-অজুর্নের আপত্তিতে সামান্থা-চৈতন্যের সংসার ভেঙেছে। রূপালি পর্দায় সামান্থার উপস্থিতি খোলামেলা বলে অভিযোগ চৈতন্যের বাবার।

কিন্তু আলোচিত-সমালোচিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের মতে, সুপারস্টার আমির খানের কারণেই নাকি সামান্থা-চৈতন্যের সংসার ভেঙেছে।

অবশ্য মি. পারফেক্টশনিস্টকে মোটেই পছন্দ করেন না কঙ্গনা। যে কোনো বিষয়ে আমিরকে জড়িয়ে নেতিবাচক মন্তব্য করতে ছাড়েন না তিনি। আমিরকে বলিউডের ডিভোর্স এক্সপার্ট বলে আখ্যা দেন তিনি।

আমির খানের লাল সিং চাড্ডা সিনেমা দিয়ে বলিউডে অভিষেক ঘটতে চলেছে নাগা চৈতন্যের। যে কারণে আমিরের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে নাগার।

সে বিষয়টিকে ইঙ্গিত করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সামান্থা-চৈতন্যের বিচ্ছেদের কারণ জানিয়েছেন কঙ্গনা। তিনি জানিয়েছেন, আমির খানের সঙ্গে মিশেই সামান্থাকে ডিভোর্স দিয়েছেন নাগা চৈতন্য।

লিখেছেন, দক্ষিণের এই অভিনেতা যে নিজের ৪ বছরের বিবাহিত জীবন ভাঙতে চলেছে এবং সম্প্রতি বলিউডের এক সুপারস্টার ডিভোর্স এক্সাপার্টের সংস্পর্শে এসেছে, যে অনেক মহিলা ও বাচ্চাদের জীবন নষ্ট করেছে অন্ধ না হলে আমরা সহজেই বুঝে নিতে পারব কার কথা বলা হচ্ছে।

ডিভোর্সে সব সময় পুরুষদের দোষ দেওয়া হয় জানিয়ে কঙ্গনার বক্তব্য, হাজারের মধ্যে একজন নারী ভুল হতে পারে।

তিনি লেখেন, ওই সমস্ত স্পয়েল ব্র্যাটদের লজ্জা হওয়া উচিত যারা মিডিয়া আর অনুরাগীদের থেকে উৎসাহ পেয়ে ডিভোর্স দেয় যতদিন যাচ্ছে ডিভোর্স কালচার বাড়ছে।


আরও খবর
গাছের সঙ্গে বিয়ে হবে নয়নতারার

শনিবার ২৩ অক্টোবর ২০২১




আজ থেকে বিমানবন্দরে করোনা টেস্ট

প্রকাশিত:শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১ | ৫০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শনিবার (২৫ সেপ্টেম্বর) থেকে আরটি-পিসিআর মেশিনে করোনা টেস্ট করাতে পারবেন প্রবাসী যাত্রীরা। বিমানবন্দরে অবকাঠামো নির্মাণকাজ শুক্রবার সম্পন্নের পাশাপাশি ছয়টি ল্যাবে বসেছে ১২টি মেশিন। এই ল্যাবে প্রতি ২৪ ঘণ্টায় ৩ থেকে সাড়ে ৩ হাজার নমুনা পরীক্ষা করা যাবে।

বিমানবন্দরে ল্যাব স্থাপনে অনুমোদন পাওয়া প্রতিষ্ঠানগুলো হলো: স্টেমজ হেলথ কেয়ার (বিডি) লিমিটেড, সিএসবিএফ হেলথ সেন্টার, এএমজেড হাসপাতাল লিমিটেড, আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতাল, জয়নুল হক সিকদার ওমেন্স মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল, গুলশান ক্লিনিক লিমিটেড ও ডিএমএফআর মলিকুলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক। গত বুধবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশগামী যাত্রীদের পরীক্ষামূলক করোনাভাইরাসের পরীক্ষা শুরু হয়। প্রথম দিনে বিমানবন্দরে স্থাপিত পরীক্ষাগারে পরীক্ষা করে ৪৬ জন যাত্রী সংযুক্ত আরব-আমিরাতে যান। বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তৌহিদ-উল আহসান এই তথ্য নিশ্চিত করেন।

এদিকে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ শুক্রবার বিমানবন্দর পরিদর্শন শেষে জানান, বিদেশগামীদের সেবা দিতে শনিবার থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রস্তুত থাকবে কোভিড-১৯ পরীক্ষায় সব ল্যাব। দ্রুত অবকাঠামো বসানোর কাজ চলছে বলে জানান ল্যাব প্রতিনিধিরা। স্বল্প সময়ে বেশি সংখ্যক যাত্রীর করোনা পরীক্ষা করতে এরই মধ্যে বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালের ভেতরে বসানো হয়েছে ছয়টি প্রতিষ্ঠানের ল্যাবরেটরি।

এদিকে বৃহস্পতিবার বিমানবন্দরে ল্যাব বসানোর স্থান পরিদর্শন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। মন্ত্রী জাহিদ মালেক বলেন, বাংলাদেশের অর্থনীতির মূল চালিকাশক্তি রেমিট্যান্স। সেটির জোগান দেয় আমাদের প্রবাসী শ্রমিকেরা। কিন্তু মহামারি করোনায় কাজ হারিয়ে দেশে আসেন বহু শ্রমিক। পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হলে কাজে ফেরার সুযোগ পান তারা। বিমানবন্দরে দ্রুত করোনার টেস্ট করার সুযোগ না থাকায় কয়েকটি দেশের শর্ত ছিল আরটি-পিসিআর বসাতে হবে। অবশেষে সরকারের উচ্চ পর্যায়ের সিদ্ধান্তের দুই সপ্তাহের বেশি সময় পর বৃহস্পতিবার বিমানবন্দরে বসে আরটিপিসিআর ল্যাব।

জানা গেছে, ফ্লাইটে যাওয়ার আগে করোনা নেগেটিভ পরীক্ষা ৭২ ঘণ্টার মধ্যে করার নিয়ম করেছে বেশির ভাগ দেশ। তবে সৌদি আরব ৪৮ ঘণ্টার বিধান করায় যাত্রীদের চাপ বেড়েছে। এ জন্য দেশের বিমানবন্দরে করোনা পরীক্ষায় পিসিআর মেশিন বসানো হয়।


আরও খবর
মুনিয়া-শারুন আলাপ কী প্রমাণ করে?

শনিবার ২৩ অক্টোবর ২০২১




করোনায় আরও ১০ জনের মৃত্যু

প্রকাশিত:সোমবার ১৮ অক্টোবর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৮ অক্টোবর ২০২১ | ২৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৭৭৮ জনে।

একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৩৩৯ জনের। এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৬৫ হাজার ৮২৭ জনে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১ দশমিক ৮০ শতাংশ।

রবিবার (১৭ অক্টোবর) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এক দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ৫০৯ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ২৮ হাজার ৩৭১ জন।

গত ২৪ ঘণ্টায় ১৯ হাজার ১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৮ হাজার ৮১২টি নমুনা। পরীক্ষার বিপরীতে রোগী শনাক্তের হার ১ দশমিক ৮০ শতাংশ।

এ পর্যন্ত মোট ১ কোটি ১১ লাখ ৩ হাজার ৭৩৪টি নমুনা পরীক্ষায় শনাক্তের হার ১৫ দশমিক ৪৮ শতাংশ। প্রতি ১০০ জনে সুস্থতার হার ৯৭ দশমিক ৬১ শতাংশ এবং মৃত্যু হার ১ দশমিক ৭৭ শতাংশ।

২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে পুরুষ ৪ জন ও নারী ৬ জন। এ সময় ঢাকায় ৩, চট্টগ্রামে ২ ও রাজশাহী ১, খুলনা ৩ ও সিলেটে ১ জন মারা গেছেন।

গত বছরের ৮ মার্চ দেশে প্রথম ৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর ওই বছরের ১৮ মার্চ দেশে এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।


আরও খবর