আজঃ শনিবার ২২ জানুয়ারী 20২২
শিরোনাম

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাইয়ের 'শতবর্ষের মিলনমেলা' স্থগিত

প্রকাশিত:সোমবার ১০ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১০ জানুয়ারী ২০২২ | ৪০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ১৪ ও ১৫ জানুয়ারির 'শতবর্ষের মিলনমেলা' অনুষ্ঠানটি সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। বর্তমান করোনাভাইরাস পরিস্থিতির কারণে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সোমবার সন্ধ্যায় অ্যাসোসিয়েশনের সভাপতি এ. কে. আজাদ এবং মহাসচিব রঞ্জন কর্মকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বর্তমান করোনা পরিস্থিতির কারণে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ১৪ ও ১৫ জানুয়ারির 'শতবর্ষের মিলনমেলা' অনুষ্ঠানটি সাময়িকভাবে স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে পরবর্তী তারিখ সম্মানিত সদস্যদের জানিয়ে দেওয়া হবে।

অনুষ্ঠানটি সাময়িকভাবে স্থগিত হওয়ায় বিজ্ঞপ্তিতে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করা হয়।

অ্যাসোসিয়েশনের মহাসচিব রঞ্জন কর্মকার বলেন, 'বিকেলে করোনাভাইরাসের বিস্তার রোধকল্পে সরকারের পক্ষ থেকে কিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এ বিষয়ে পরিপত্র দেওয়ার পর আমরা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করেছি। সরকারের বিধিনিষেধ এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। পরিস্থিতি স্বাভাবিক হলে অনুষ্ঠানের পরবর্তী তারিখ জানিয়ে দেওয়া হবে।'


আরও খবর



জেনে নিন কেমন হবে আপনার নতুন বছর

প্রকাশিত:শনিবার ০১ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ০১ জানুয়ারী ২০২২ | ৫৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নতুন বছর মানে নতুন স্বপ্ন, নতুন আশা। কেমন হতে যাচ্ছে নতুন বছর, তা ভেবে টেনশন হচ্ছে খুব? হওয়ারই কথা। আপনার অর্জন ঠিক ততটুকুই হবে, যতটুকু আপনার কর্ম। ফলে সাফল্য, ব্যর্থতা, রোজগার, সম্পর্কপুরোটাই আপনার হাতের মুঠোয়।

২০২২ সাল বাংলাদেশের জন্য একটি অপার সম্ভাবনার বছর হিসেবে চিহ্নিত হয়ে থাকতে পারে। নানারকম প্রাকৃতিক দুর্যোগ থাকা সত্ত্বেও কৃষিতে আমাদের সাফল্য প্রতিবেশী দেশগুলোর কাছে অনুকরণীয় হয়ে থাকবে। পাশাপাশি আর্থিক উন্নতির ক্ষেত্রেও চাকা সামনের দিকেই এগোবে; তবে কিছুটা মন্থর গতিতে! রাহুর অবস্থানগত কারণে দেশের রাজনৈতিক মঞ্চ কখনো কখনো অস্থির হয়ে উঠবে ঠিকই তবে তা কোনো বড় ধরনের পরিবর্তন ঘটাবে বলে মনে হয় না। রাজনৈতিক পরিমণ্ডলে পারস্পরিক দোষারোপের সংস্কৃতির আগের মতোই বজায় থাকবে। পরাশক্তির সঙ্গে কৌশলগত আচরণ বিশ্ব রাজনীতিতে বাংলাদেশের অবস্থানকে আরও সুসংহত করবে। দেশের যোগাযোগ ব্যবস্থায় কিছু বড় ধরনের চমক থাকলেও সার্বিক পরিস্থিতির তেমন একটা পরিবর্তন দেখা যাবে না। প্রায় দুই বছর শিক্ষা ক্ষেত্রে চরম অস্থিরতা বিরাজ করলেও এ বছর পরিস্থিতির উন্নতি ঘটবে। অনেক ছাত্র-ছাত্রীই এ বছর বিদেশে পড়ালেখার সুযোগ পাবেন। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে খুব একটা আশাবাদ ব্যক্ত করা যাচ্ছে না। সরকারের নিরলস প্রচেষ্টা থাকা সত্ত্বেও চুরি-ডাকাতি, ছিনতাই, অপহরণ ইত্যাদি কখনো কখনো জনজীবনকে বিপর্যস্ত করে তুলতে পারে। পরকীয়া, ডিভোর্স, একাধিক বিয়ের প্রবণতা ইত্যাদি আশঙ্কাজনকভাবে বাড়তে পারে। এ বছর খেলাধুলায় বাংলাদেশ অনেকটাই এগিয়ে যাবে। একাধিক আন্তর্জাতিক প্রতিযোগিতায় দেশের মুখ উজ্জ্বল করবে তরুণ প্রতিযোগীরা। বর্তমানে ক্রিকেট নিয়ে যে সমালোচনা চলছে, তার উপযুক্ত জবাব দিতে সক্ষম হবে আমাদের ক্রিকেটারেরা। এ বছর আমাদের দেশের চলচ্চিত্র বিদেশের মাটিতে পুরস্কার জিততে পারে। নৃত্যকলা ও সংগীতেও এ দেশের শিল্পীরা বিদেশে সুনাম কুড়াতে সক্ষম হবেন। পোশাক শিল্প গত দুই বছরে যে পরিমাণ ক্ষতির সম্মুখীন হয়েছিল, আর অনেকটাই এ বছর কাটিয়ে উঠতে সক্ষম হবে। এ ছাড়া সার্বিক রপ্তানি বাণিজ্যে নতুন করে সুবাতাস বইতে শুরু করবে। দেশ একাধিকবার প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়তে পারে। বন্যা, সাইক্লোন, ভূমিকম্পএগুলোর আশঙ্কাকে একদম উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তবে সরকারের ত্বরিত ব্যবস্থা গ্রহণের ফলে ক্ষয়ক্ষতি ঘটবে একদম ন্যূনতম পর্যায়ে। করোনা পুরোপুরি নিয়ন্ত্রণে আনা সম্ভব না হলেও নতুন করে মারাত্মক আকার ধারণ করবে বলে মনে হয় না। সবকিছু মিলিয়েই এ বছর আমাদের সকলের জীবনে সম্ভাবনার নতুন দিগন্ত উন্মোচিত হতে পারে। এটাই হোক আমাদের সবার প্রত্যাশা।

ব্যক্তিগত বর্ষফল-২০২২

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

সম্ভাবনার বছর।

কাজকর্ম, অর্থ, সম্পর্ক সবকিছুতেই ইতিবাচক শুভ ফলের যোগ আছে।

চাকরি প্রত্যাশীদের অনেকেরই এ বছর দুশ্চিন্তার অবসান হবে। ব্যবসায়িক পরিকল্পনা বাস্তবায়নের জন্য জানুয়ারি ও ফেব্রুয়ারি এ দুই মাস অত্যন্ত শুভ। শিক্ষা ক্ষেত্রে কারও কারও বৈদেশিক বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। প্রেমের ব্যাপারে আগ বাড়িয়ে কিছু করার দরকার নেই। বিদেশ যাত্রার ব্যাপারে একাধিক নতুন সুযোগ আসতে পারে কারও কারও। অর্থনৈতিক দিক স্থিতিশীল থাকার সম্ভাবনা বেশি।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

অপ্রত্যাশিত সৌভাগ্যের বছর।

হঠাৎ কোনো সম্পত্তির মালিকানা আপনার কাছে চলে আসতে পারে। ব্যবসায় বছরের প্রথম তিন মাসে চমক থাকবে। পেশা পরিবর্তনের মধ্য দিয়ে আপনার আর্থিক সমৃদ্ধি ঘটতে পারে। বছরের পুরোটাই পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সন্তানের কৃতিত্বে অনেকের সামাজিক মর্যাদা বাড়ার সম্ভাবনা আছে। বন্ধু-বান্ধব কিংবা আত্মীয়-স্বজনের সঙ্গে পুরোনো বিরোধের নিষ্পত্তি হতে পারে অনেকের। আইনি বিষয়ে সতর্ক থাকবেন।

মিথুন (২২ মে-২১ জুন)

মিশ্রফলের বছর।

বছরের শুরু থেকেই একটু একটু করে হলেও পাওনা আদায় হবে। অংশীদারের খপ্পর থেকে বেরিয়ে এসে নিজেই ব্যবসা শুরু করুন। বছরের মাঝামাঝি চাকরিজীবীদের জন্য শুভ সময়। এ বছর পড়ালেখা নিয়ে ছাত্র-ছাত্রীরা স্বস্তির নিশ্বাস ফেলতে সক্ষম হবেন। কারও কারও বছরের মাঝামাঝি সময়ে বিদেশে অধ্যয়নের বিষয়টি চূড়ান্ত হতে পারে। এ বছর আয়ের সঙ্গে পাল্লা দিয়ে ব্যয় বাড়তে পারে। প্রেমের ব্যাপারে সতর্ক হয়ে এগোন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

রহস্যজনক বছর।

বছরের দ্বিতীয় ভাগে একাধিক ব্যবসায়িক পরিকল্পনা সফল হতে পারে। চাকরিতে হঠাৎ পদোন্নতি কিংবা অপ্রত্যাশিত সুবিধা আপনাকে কিছুটা অবাক করতে পারে। এ বছর জমি, অ্যাপার্টমেন্ট কিংবা অন্য কোনো স্থাবর সম্পত্তির মালিকানা পেতে পারেন। প্রেমের ব্যাপারে প্রতারণার ঘটনা ঘটতে পারে। এ বছর উপার্জনের নতুন উৎসের সন্ধান পাবেন অনেকেই। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন কেউ কেউ।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

শুভ সম্ভাবনাময় বছর।

অতীতের ব্যর্থতা, আর্থিক ও মানসিক বিপর্যয় কাটিয়ে ঝকঝকে একটি বছর আপনার সামনে। নতুন ব্যবসায়ে হাত দিলে সাফল্য পাবেন। চাকরিজনিত দুশ্চিন্তায় বছরের শুরুতে নিষ্পত্তি হতে পারে। এ বছর শিক্ষার্থীদের অনেকেই বিদেশে পড়া লেখার সুযোগ পাবেন। দীর্ঘদিনের ঝুলে থাকা মামলা নিষ্পত্তি হতে পারে। তবে একাধিক প্রেমের আহ্বান আপনাকে কিছুটা বিভ্রান্তিতে ফেলতে পারে। অনেকেই এ বছর একাধিকবার বিদেশে ভ্রমণের সুযোগ পাবেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

সার্বিকভাবে সুসংহত হওয়ার বছর।

ব্যবসায়ে অংশীদারের সঙ্গে বিরোধ নিষ্পত্তি হতে পারে। চাকরিতে যারা পরিবর্তন চাইছেন, তাঁদের জন্য বছরটি শুভ। এ বছর জমিসহ অস্থাবর সম্পত্তির মালিকানা পেতে পারেন। চাকরি প্রত্যাশীদের জন্য বছরের প্রথমার্ধ শুভ। প্রেমের ব্যাপারে ভুল বোঝাবুঝির সৃষ্টি হলেও তা নিষ্পত্তি হতে বেশি সময় লাগবে না। এ বছর আয়ের নতুন উৎসের সন্ধান পেতে পারেন। রাজনৈতিক তৎপরতা শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

শুভ সম্ভাবনায় বছর।

ব্যবসায়ীদের মুখে হাসি ফুটবে। নতুন ব্যবসার জন্য বছরটি শুভ। চাকরিতে অনেকেরই আটকে থাকা পদোন্নতির বিষয়টি নিষ্পত্তি হবে। এ বছর অনেকেই জমি কিংবা অন্য কোনো অস্থাবর সম্পত্তির মালিকানা পাবেন। প্রেমিক-প্রেমিকার জন্য বছরটি অত্যন্ত শুভ। সম্ভাব্য ক্ষেত্রে বিয়ের কথাবার্তা পাকাপাকি হতে পারে। আর্থিক বিষয়ে বছরের আগাগোড়াই সৌভাগ্য আপনার সঙ্গে থাকবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

সৌভাগ্যে পরিপূর্ণ বছর।

ব্যবসায়ে নতুন বিনিয়োগ শুভ। নতুন চাকরিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ার পাশাপাশি আর্থিক দিক দিয়েও লাভবান হবেন। ছাত্র-ছাত্রীদের অনেকেই এ বছর বৈদেশিক বৃত্তি পেতে পারেন। বিভিন্ন পরীক্ষায় কেউ কেউ ভালো ফল অর্জনে সক্ষম হবেন। এ বছর একাধিকবার আইনি জটিলতায় পড়তে হলেও শেষ পর্যন্ত তা থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। প্রেমিক-প্রেমিকার জন্য বছরের আগা-গোড়াই সুসময় বিরাজ করবে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

সৌভাগ্যময় বছর।

বছরের প্রথম তিন মাস নতুন ব্যবসা শুরুর জন্য শুভ সময়। এ বছর ছাত্র-ছাত্রীদের অনেকেই ভালো করবেন। চাকরিজনিত ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। পারিবারিক বিরোধের নিষ্পত্তি হতে পারে কারও কারও। এ বছর পাওনা টাকা আদায়ের ক্ষেত্রেও উল্লেখযোগ্য অগ্রগতি হবে। প্রেমের ব্যাপারে অতি উৎসাহী হবেন না। প্রতারণার ঘটনা ঘটতে পারে। সৃজনশীল কাজের জন্য সম্মাননা পেতে পারেন। 

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

স্মরণীয় বছর।

ব্যবসায়ীদের মুখে হাসি ফুটবে এ বছর। পারিবারিক দ্বন্দ্ব চরম আকার ধারণ করতে পারে। মাথা ঠান্ডা রেখে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনুন। চাকরিজনিত বিভিন্ন বিষয় বছরের প্রথম দিকেই নিষ্পত্তি হতে পারে। চাকরিপ্রত্যাশীদের অনেকেই এ বছর প্রত্যাশার চেয়েও ভালো চাকরি পেতে পারেন। হঠাৎ অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে এ রাশির মানুষদের। এ বছর একাধিক প্রেমের প্রস্তাব পেতে পারেন। বন্ধুবান্ধবের মাধ্যমে উপকৃত হবেন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সংগ্রাম ও সফলতার বছর।

আয়ের একাধিক নতুন উৎসের সন্ধান পেতে পারেন। ব্যবসায় উন্নতির জন্য সুযোগ কাজে না লাগালে একাধিক সুযোগ হাতছাড়া হতে পারে। চাকরিতে পরিবর্তন আপনার জন্য সুফল বয়ে আনতে পারে। শিক্ষার্থীদের অনেকেই ভালো ফলাফল অর্জন করবেন। কেউ বিদেশেও পড়ালেখার সুযোগ পাবেন। প্রেমে ভুল বোঝাবুঝি মাত্রা ছাড়িয়ে যেতে পারে। সতর্ক থাকবেন। আইনি সমস্যার সমাধান হতে পারে কারও কারও।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সফলতার বছর।

একক কিংবা অংশীদারী যেকোনো ধরনের ব্যবসায় সাফল্য পাবেন। চাকরিতে পরিবর্তন সার্বিকভাবে সুফল বয়ে আনতে পারে কারও কারও। অনেকেই বছরের প্রথম ২-৩ মাসের মধ্যে নতুন কাজের সন্ধান পেতে পারেন। এ বছর একাধিক প্রেমের প্রস্তাব আপনাকে বিভ্রান্তিতে ফেলতে পারে। তবে সম্ভাব্য ক্ষেত্রে বিয়ের কথাবার্তা পাকাপাকি হতে পারে। শিক্ষার্থীদের কারও কারও জন্য শুভ সময় যাবে। এ বছর সার্বিকভাবে আপনার আয় বৃদ্ধি পাবে।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর
আজ আপনার জন্মদিন হলে

শুক্রবার ২১ জানুয়ারী ২০২২

সহজেই বানিয়ে ফেলুন সুস্বাদু মূলার পায়েস

বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০22




আইনগতভাবে খালেদাকে বিদেশে নিয়ে চিকিৎসার সুযোগ নেই

প্রকাশিত:মঙ্গলবার ২৮ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২৮ ডিসেম্বর ২০২১ | ৪৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসার সুযোগ নেই বলে মতামত দিয়েছে আইন বিচার ও সংসদ-বিষয়ক মন্ত্রণালয়।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের এ তথ্য জানান।


আরও খবর



গুগল ও মেটাকে রাশিয়ান আদালতের জরিমানা

প্রকাশিত:শনিবার ২৫ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:শনিবার ২৫ ডিসেম্বর ২০২১ | ৩৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রাশিয়ার রাজধানী মস্কোর একটি আদালত গত শুক্রবার (২৪ ডিসেম্বর) গুগল কে প্রায় ১০০ মিলিয়ন ডলার ও ফেসবুককে (মূলত প্যারেন্ট কোম্পানি মেটাকে) ২৭ মিলিয়ন ডলার জরিমানা করেছে।

স্থানীয় আইন দ্বারা নিষিদ্ধ বা ব্যানড কন্টেন্ট তাদের প্ল্যাটফর্ম থেকে মুছে ফেলতে ব্যর্থ হওয়ার কারণে এই জরিমানা করা হয়েছে। এর মাধ্যমে টেক জায়ান্টদের ওপর রাশিয়ার চাপ বাড়ানো অব্যাহত থাকছে। এটি রাশিয়ায় প্রথম রাজস্ব ভিত্তিক জরিমানা।

মস্কো এই বছর একটি প্রচারাভিযানে বড় প্রযুক্তির উপর চাপ বাড়িয়েছে। আর এই চাপকে সমালোচকরা রাশিয়ান কর্তৃপক্ষের ইন্টারনেটের উপর কঠোর নিয়ন্ত্রণ প্রয়োগের একটি প্রচেষ্টা হিসাবে চিহ্নিত করেছে। তাদের মতে, এটি ব্যক্তি এবং কর্পোরেট স্বাধীনতাকে হুমকির মুখে ফেলেছে।

গুগল একটি ইমেলে বলেছে, তারা পরবর্তী পদক্ষেপের সিদ্ধান্ত নেওয়ার আগে আদালতের রায় অধ্যয়ন করবে।

পরে শুক্রবার, আদালত একই ভিত্তিতে মেটা প্ল্যাটফর্মকে ২ বিলিয়ন রুবেল ( ২৭.১৫ মিলিয়ন মার্কিন ডলার) জরিমানা করেছে। রাশিয়ার যোগাযোগ কর্মকর্তা রোসকোমনাডজোর বলেছেন, ফেসবুক এবং ইনস্টাগ্রাম রাশিয়ার আইন লঙ্ঘন করে এমন দুই হাজার তথ্য মুছে ফেলতে ব্যর্থ হয়েছে এবং গুগল ২৬০০ নিষিদ্ধ কনটেন্ট সামগ্রী রেখে চলেছে। মেটা প্ল্যাটফর্মগুলো মন্তব্যের জন্য অনুরোধের সাড়া দেয়নি।

রাশিয়া চলতি বছরে বিদেশী প্রযুক্তি কোম্পানিগুলোর উপর জরিমানা আরোপ করেছে। কিন্তু শুক্রবারের জরিমানা প্রথমবারের মতো চিহ্নিত করেছে যে এটি কোম্পানির বার্ষিক রাশিয়ান টার্নওভারের শতাংশ নির্ধারণ করেছে, জরিমানার যোগফলকে ব্যাপকভাবে বাড়িয়েছে।

এটি শতাংশ নির্দিষ্ট করেনি, যদিও রয়টার্সের গণনা দেখায় যে গুগলের জরিমানা মাত্র ৮% এর সমান।

রাশিয়া কোম্পানিগুলোকে মাদকের অপব্যবহার এবং বিপজ্জনক বিনোদন, বাড়িতে তৈরি অস্ত্র এবং বিস্ফোরক সম্পর্কিত তথ্য, সেই সঙ্গে চরমপন্থী বা সন্ত্রাসী হিসাবে চিহ্নিত করা গ্রুপগুলোর পোস্টগুলো মুছে ফেলার নির্দেশ দিয়েছে।


আরও খবর
হাসপাতালে ভর্তি মাহাথির মোহাম্মদ

শনিবার ২২ জানুয়ারী 20২২




ভাঙন ধরল সুস্মিতার প্রেমে

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ | ৪০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আপাতত এই প্রশ্নেই উত্তাল বলিউড। নিন্দকেরা বলছেন, প্রাক্তন বিশ্বসুন্দরী এবং উঠতি মডেলের সম্পর্কের বাঁধন খানিক আলগা হয়েছে। তাঁদের ঘনিষ্ঠবৃত্তের এক ব্যক্তিও সিলমোহর দিয়েছেন জল্পনায়। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, রোহমানের সঙ্গে সুস্মিতা সব সম্পর্ক ছিন্ন করেছেন। এমনকি অভিনেত্রীর বাড়ি থেকেও বেরিয়ে গিয়েছেন রোহমান। আলাদা থাকছেন তাঁরা। আপাতত বন্ধুর বাড়িতে আশ্রয় নিয়েছেন উঠতি মডেল।

সম্পর্কের শুরু থেকেই সুস্মিতা এবং তাঁর দুই মেয়ের সঙ্গে একই বাড়িতে থাকতেন রোহমান। শোনা গিয়েছিল, বিয়ের পরিকল্পনা করছিলেন তাঁরা।

রোহমানের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথম কথা হয় সুস্মিতার। নিজের ইনবক্সে রোহমানের একটি মেসেজ দেখতে পান ম্যায় হুঁ না-র চাঁদনী। সেখান থেকেই কথোপকথন শুরু। কথা বলতে বলতে ভাল লাগা। ভাল লাগা থেকেই বয়সে ১৫ বছরের ছোট রোহমানের প্রেমে পড়েন সুস্মিতা। সময়ের সঙ্গেই সুস্মিতার পরিবারের সদস্য হয়ে ওঠেন রোহমান। কিন্তু আচমকাই কেন ফাটল ধরল তাঁদের সম্পর্কে? উত্তর খুঁজছে বলিউড।

নিউজ ট্যাগ: সুস্মিতা সেন

আরও খবর



ভুল ভুলাইয়া ২ -এ থাকছেন না বিদ্যা বালন

প্রকাশিত:সোমবার ১০ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১০ জানুয়ারী ২০২২ | ৩৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

খলখলে অশরীরী হাসি। জটপাকানো চুলের মাঝে সিঁদুরে মাখামাখি মুখ। পোড়ো রাজবাড়িতে নতর্কীর প্রেতাত্মা ঘুঙুরে তাল তুলে গাইছে আমি যে তোমার, শুধু যে তোমার। ২০০৭ সালে ভুল ভুলাইয়া ছবিতে ছোট্ট এক চরিত্র মঞ্জুলিকা হয়ে দর্শক মনে বড়সড় দাগ কেটেছিলেন বিদ্যা বালন। স্বভাবতই ২০২২-এ ভুল ভুলাইয়া ২ মুক্তির খবর মিলতেই রটে গিয়েছিল, মঞ্জুলিকা হয়েই ফের বড় পর্দায় আসছেন অভিনেত্রী। সেই গুজবেই এ বার ইতি টানলেন নির্মাতারা। বিবৃতি জারি করে তাঁরা জানিয়ে দিয়েছেন, এ খবর সত্যি নয়।

জল্পনার শুরু এক সংবাদমাধ্যমের খবরে। সেই খবরটিতেই বলা হয়েছিল ভুল ভুলাইয়া ২ ছবিতে কার্তিক আরিয়ান, কিয়ারা আডবাণী এবং তব্বুর পাশাপাশি ফের মঞ্জুলিকা চরিত্রে আবির্ভূত হবেন বিদ্যা। পরিচালক অনীশ বাজমির সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কের খাতিরেই এ ছবিতে ফের দেখা যাবে তাঁকে। ওই খবরে দাবি করা হয়, অনীশ নিজেই সিলমোহর দিয়েছেন এই তথ্যে। পরিচালক নাকি বলেছেন, বিদ্যা তাঁর পছন্দের অভিনেত্রী। ভুল ভুলাইয়া ২-তে তাই অভিনেত্রী থাকছেনই। নতুন ছবিতে বিদ্যা আগের মতোই আমি যে তোমার গানে নাচবেন, নাকি তাঁকে দেখা যাবে ক্লাইম্যাক্সের পরে তা নিয়ে চর্চা-জল্পনা শুরু হয়ে যায় তখন থেকেই।

সব রটনায় ইতি টেনে এর পরেই এল নির্মাতাদের বিবৃতি। লিখিত বার্তায় তাঁরা জানিয়েছেন, এ ছবিতে দেখা যাবে না বিদ্যাকে। আগের ঘোষণা মতোই ভুল ভুলাইয়া ২-তে থাকছেন কার্তিক, কিয়ারা ও তব্বু।

পরিচালক অনীশ বাজমির থ্যাঙ্ক ইয়্যু ছবিতে অতিথি শিল্পী হিসেবে একটি ছোট্ট চরিত্রে কাজ করেছিলেন বিদ্যা। পরিচালক ও অভিনেত্রীর সুসম্পর্ক তখন থেকেই। ১৯৯৫ সালে ধারাবাহিক হাম পাঁচ-এর হাত ধরে প্রথম পর্দায় আসা। ২০০৫ সালে বড় পর্দায় প্রথম ছবি পরিণীতা থেকেই দর্শকমনে জায়গা করে নিয়েছিলেন বিদ্যা। তার পর কহানি-র বিদ্যা বাগচী, ভুল ভুলাইয়ামঞ্জুলিকা কিংবা ডার্টি পিকচার-এর রেশমা চরিত্র তাঁকে নিয়ে গিয়েছে এক অন্য উচ্চতায়। ওটিটি ছবি শেরনিতে বিদ্যাকে শেষ বার দেখা গিয়েছে বন দফতরের এক অফিসারের ভূমিকায়।

 

নিউজ ট্যাগ: বিদ্যা বালন

আরও খবর