আজঃ শনিবার ২২ জানুয়ারী 20২২
শিরোনাম

দিনাজপুরে পিঠা উৎসব শুরু

প্রকাশিত:বৃহস্পতিবার ০৬ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ জানুয়ারী ২০২২ | ৪৮০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দিনাজপুর থেকে মনজিদ আলম শিমুল

শীতের আমেজকে আরো আনন্দময়ী করে তুলতে দিনাজপুরে শুরু হয়েছে ঐতিহ্যবাহী হরেক রকম পিঠা পুলির সমারোহ নিয়ে ৩দিন ব্যাপী পিঠা উৎসব। অনলাইন ফেসবুক গ্রুপ গার্লস অব হ্যাভেন এর আয়োজন করে।  বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাবে এ উৎসবের উদ্বোধন করেন প্রধান অতিথি প্রেসক্লাব সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু। 

গার্লস অব হ্যাভেনের অ্যাডমিন সাদিয়া খানের সভাপতিত্বে ও মডারেটর পিংকি তানিয়ার সঞ্চালনে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, যুগ্ন সাধারণ সম্পাদক শাহরিয়ার হিরু, সাংবাদিক কংকন কর্মকার, দিনাজপুর ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারের ব্রাঞ্জ ম্যানেজার সেলিম আক্তার চৌধুরী, সাংবাদিক রাকিুবল ইসলাম।

চিতা পিঠা, ভাপা পিঠা, খেজুর পিঠা, গাজর পিঠা, নুনিয়া পিঠা, তেল পিঠা, নারিকেল পিঠাসহ এ উৎসবে ১৫টি স্টলে স্থান পেয়েছে উদ্যোক্তাদের বাহারি রকমের পিঠাপুলির বৈচিত্র। এই উৎসবে আসার দর্শনাথীরা নানা ধরনের পিঠা ক্রয় করে আনন্দ উৎসব করছে।

সাদিয়া খান জানান, উৎসবে মূল লক্ষ্য হলো উদ্যোক্তারা এই শীত মৌসুমে নিজ নিজ বাড়ীতে শীতের নানা ধরনের পিঠা তৈরী করছেন এবং তা অনলাইনে বিক্রি করে জনগণকে শীতের আমেজকে আরো আনন্দময়ী করে তুলছেন এবং উদ্যোগক্তারা অর্থনৈতিকভাবে স্বালম্বি হচ্ছেন।

তিনি বলেন উৎসবের প্রথম দিন থেকেই ভিন্নধর্মী ও বাহারিরকমের পিঠাপুলি ও মুখরোচক খাবারের কালেকশন নিয়ে হাজির হওয়া স্টলগুলোতে দর্শনাথী ও ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ করা যাচ্ছে।

নিউজ ট্যাগ: দিনাজপুর

আরও খবর



পদ্মা সেতুতে গাড়ি চলবে নির্ধারিত সময়ের মধ্যেই : ওবায়দুল কাদের

প্রকাশিত:রবিবার ২৬ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ২৬ ডিসেম্বর ২০২১ | ৪৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নতুন বছরে মেট্রোরেল ও কর্ণফুলী টানেলের উদ্‌বোধন হবে। সময় মতো তারিখ ঘোষণা করা হবে। এ দুটি প্রকল্পের কাজ শেষ করার ক্ষেত্রে আমাদের লক্ষ্য ২০২২ সাল। আর নির্ধারিত সময়ের মধ্যেই পদ্মা সেতুর ওপর দিয়ে গাড়ি চলবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সচিবালয়ে নিজ দপ্তরে আজ রোববার আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ আশাবাদ ব্যক্ত করেন ওবায়দুল কাদের।

এ সময় সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতুর কাজ এগিয়ে চলছে। এখন পিচ ঢালাইয়ের কাজ চলছে। আমরা তো আগেই অ্যাপ্রোচ করে ফেলেছি। আমাদের টার্গেটের মধ্যেই পদ্মা সেতু উদ্‌বোধন করা হবে। সেতুটি ২০২২ সালের জুনে উদ্‌বোধন করা হবে।

ঢাকা নগর পরিবহণের উদ্‌বোধন করে মন্ত্রী বলেন, ঢাকা নগরীতে সুশৃঙ্খল ও আধুনিক গণপরিবহণ ব্যবস্থা গড়ে তুলতে সব ধরনের সহযোগিতা করা হবে। আমি এর সাফল্য কামনা করি। পর্যায়ক্রমে এ সেবার বিস্তার হবে। আরেও নতুন রুট যুক্ত হবে। গোটা ঢাকা শহরকে একটা সুশৃঙ্খল পরিকল্পনার মধ্যে আনতে হবে। আরেও ৪২টি রুট করার পরিকল্পনা আছে। মাত্রতো শুরু হলো। ঢাকা সিটি ও এর আশপাশে এই রুট চালু হবে। এর মধ্যে নরসিংদী, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, গাজীপুরও রয়েছে।

নিউজ ট্যাগ: ওবায়দুল কাদের

আরও খবর



২৪ ঘণ্টায় ৩৭৩ জনের করোনা শনাক্ত

প্রকাশিত:সোমবার ২৭ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ২৭ ডিসেম্বর ২০২১ | ৪৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে এক নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২৮ হাজার ৬১ জনে। এই সময়ে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩৭৩ জন। দেশে বর্তমানে মোট শনাক্ত রোগী ১৫ লাখ ৮৩ হাজার ৬২৬ জন। গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ওই নারী ঢাকা বিভাগের।

আজ (সোমবার) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এক দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ৩২৩ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ৪৭ হাজার ৭৫০ জন।

গত ২৪ ঘণ্টায় ১৭ হাজার ২২ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৭ হাজার ২৭১টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২ দশমিক ১৬ শতাংশ।

এ পর্যন্ত মোট ১ কোটি ১৪ লাখ ১০ হাজার ২৯৬টি নমুনা পরীক্ষায় শনাক্তের হার ১৩ দশমিক ৮৮ শতাংশ। প্রতি ১০০ জনে সুস্থতার হার ৯৭ দশমিক ৭৩ শতাংশ; মৃত্যুহার ১ দশমিক ৭৭ শতাংশ।

গত বছরের ৮ মার্চ দেশে প্রথম ৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর ওই বছরের ১৮ মার্চ দেশে এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়। চলতি বছরের ৫ ও ১০ আগস্ট দুদিন সর্বোচ্চ ২৬৪ জনের মৃত্যু হয়।

নিউজ ট্যাগ: করোনাভাইরাস

আরও খবর



দ্রুত এগিয়ে চলছে আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজ

প্রকাশিত:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | ২৪০জন দেখেছেন

Image

আবু বকর সিদ্দিক, শেরপুর (বগুড়া)

বগুড়ার শেরপুর উপজেলায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ের আরো ৪৫ টি ভূমিহীন পরিবারের মাঝে ভূমিসহ ঘর বরাদ্দ দেওয়ার উদ্দেশ্যে উপজেলার ৪ টি ইউনিয়নে ৪৫টি ঘর নির্মাণের কাজ উপজেলা নির্বাহী অফিসার মো. ময়নুল  ইসলামের প্রত্যক্ষ তত্বাবধানে দ্রুত এগিয়ে চলেছে। সমানতালে তদারকি করছেন শেরপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামসুন্নাহার শিউলীসহ সংশ্লিষ্টরা।  

সরেজমিনে উপজেলার মির্জাপুর, ভবানীপুর, গাড়ীদহ ও বিশালপুর ইউনিয়নের প্রকল্প এলাকাসমুহ ঘুরে দেখা যায়, বেশিরভাগ ঘরের নির্মাণ কাজ কোথাও ২০ ভাগ,  কোথাও ৩০ভাগ আবার কোথাও ৫০ ভাগ ইটের কাজ সম্পন্ন হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করার জন্য যেমন রয়েছে উপজেলা প্রশাসনের তদারকি তেমনি ব্যস্ততা নির্মাণ কর্মীদের। এছাড়াও অতিরিক্ত আরো ১০০টি ঘর বরাদ্ধ পাওয়া গেছে যারমধ্যে থেকে ৩০টি ঘরের নির্মাণ কাজ শুরু হয়েছে। বিশালপুর ইউনিয়নের সুবিধাভোগীদের সাথে কথা বলে তাদের অনুভূতি জানতে চাইলে তার জানান, কবে স্বপ্নের ঘরে উঠবে সেই অপেক্ষায় আনন্দচিত্তে অপেক্ষা করছেন তারা।   

মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এ নির্দেশনা  বাস্তবায়নে দেশের সব ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম অন্যান্য এলাকার মত শেরপুরেও চলমান। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামসুন্নাহার শিউলীর দেয়া তথ্যানুযায়ী মুজিব বর্ষ উপলক্ষে সারাদেশে অর্ধলক্ষেরও বেশি পরিবারকে বিনামূল্যে দুই শতক জমি ও সেমিপাকা ঘর করে দেয়া হচ্ছে। গত বছর২০ জুন এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ  হাসিনা। শেরপুর উপজেলায় প্রথম পর্যায়ে ৮ টি ইউনিয়নে ১৬৩ টি ঘর বরাদ্দ করা হয়েছে প্রতিটি নির্মাণ ব্যয় ধরা হয়েছিল ১ লাখ ৭০ হাজার  টাকা, ২য় পর্যায়ে ৫ টি ইউনিয়নে ১৭ টি ঘর বরাদ্দ বাস্তবায়ন করা হয়েছে। প্রতিটি ঘর নির্মাণে ব্যয় ধরা হইয়েছিলো ১ লাখ ৯০ হাজার টাকা। তৃতীয় পর্যায়ে ৪৫ টি নির্মাণাধীন ঘরের প্রতিটি ঘরের ব্যয় ধরা হয়েছে ২লাখ ৫৯ হাজার ৫০০ টাকা।    

এ প্রসঙ্গে শেরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ময়নুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান, তৃতীয় পর্যায়ের ৪৫টি ঘর এবং নতুন বরাদ্ধ পাওয়া ১০০টি ঘরের মধ্যে ৩০টি সহ মোট ৭৫টি ঘরের কাজ এগিয়ে চলেছে। মুজিববর্ষে প্রধানমন্ত্রীর প্রতিটি প্রকল্প সঠিকভাবে বাস্তবায়নের জন্য আমি এবং আমার টিম সর্বদা সচেষ্ট। নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষে প্রকৃত গৃহহীন সুবিধাবঞ্চিত মানুষদের ঘর বুঝিয়ে দিবো ইনশাআল্লাহ।



আরও খবর
বগুড়ায় শক্তিশালী ৭ বিস্ফোরক উদ্ধার

শুক্রবার ১৯ নভেম্বর ২০২১




নারায়ণগঞ্জে ভোট শুরু

প্রকাশিত:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | ৩১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোট শুরু হয়েছে। আজ রোববার (১৬ জানুয়ারি) নাসিকের ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। সবগুলো কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ হবে।

শীত আর কুয়াশা উপেক্ষা করেই সকালে ভোটাররা দলে দলে কেন্দ্রগুলোতে ভিড় করছেন। ভোটকে কেন্দ্র করে তাদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

ভোটাররা বলছেন, স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে তারা তাদের সিটি মেয়রকে বেছে নেবেন। তারা আশা করছেন, ভোটগ্রহণের শুরু থেকে গণনা পর্যন্ত একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বিরাজমান থাকবে।

নারায়ণগঞ্জ ইসলামিয়া ফাজিল মাদ্রাসার কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আরজু মিয়া বলেন, এই কেন্দ্রের পুরুষ ভোটার তিন হাজার ২৮৭ জন। সকাল ৮টা থেকে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে।

এদিকে নাসিক নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। র‍্যাব, পুলিশের পাশাপাশি বিজিবি সদস্যরা শহরজুড়ে নিয়মিত টহল দিচ্ছেন। প্রতিটি ভোটকেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পর্যাপ্ত সংখ্যক সদস্য মোতায়েন রয়েছে। ‌অন্যদিকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নাসিক নির্বাচন এলাকা নিরাপত্তা নিশ্চিত করতে মোতায়েন রয়েছেন।

নির্বাচনে মেয়র পদে নাম আছে সাত প্রার্থীর।  তারা হলেন- খেলাফত মজলিসের এবিএম সিরাজুল মামুন (দেয়াল ঘড়ি), স্বতন্ত্র প্রার্থী মো. কামরুল ইসলাম (ঘোড়া), স্বতন্ত্র প্রার্থী হিসেবে বহিষ্কৃত বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার (হাতি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), বাংলাদেশ আওয়ামী লীগের সেলিনা হায়াৎ আইভী (নৌকা), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসীম উদ্দিন (বটগাছ) ও বাংলাদেশ কল্যাণ পার্টির মো. রাশেদ ফেরদৌস (হাত ঘড়ি)। একই সঙ্গে ৯টি সংরক্ষিত নারী সদস্য পদে ৩৪ জন এবং ২৭টি সাধারণ সদস্য পদে ১৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।

কিন্তু সব আলোচনা সীমাবদ্ধ দুই প্রার্থীর মধ্যে। তারা হলেন- আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী এবং নির্বাচনে অংশ নিয়ে বিএনপি থেকে বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার।

শনিবার ইসির জনসংযোগ পরিচালক (যুগ্ম-সচিব) এসএম আসাদুজ্জামান জানান, ১৯২টি কেন্দ্রে ১ হাজার ৩৩৩ ভোটকক্ষ থাকবে। মোট ইভিএম ২ হাজার ৯১২ ইউনিট। স্মার্টবুথ রয়েছে ২টি কেন্দ্র। মডার্ন গার্লস স্কুল (১২৩ ও ১২১ কেন্দ্র), ওয়ার্ড নম্বর- ৬। ১৯২টি কেন্দ্রের মধ্যে ৩০টি কেন্দ্রকে অতি গুরুত্বপূর্ণ’ বা ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। সেগুলোতে বাড়তি সতর্কতা নেওয়া হয়েছে।

ভোটকক্ষে ৫ লাখ ১৭ হাজার ৩৬১ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাবেন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন, নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন ও হিজড়া ভোটার ৪ জন। ভোটের মাঠে মেয়র পদে সাতজন, সংরক্ষিত নারী ওয়ার্ডে ৩৪ জন ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ১৪৫ জনসহ মোট ১৮৯ জন প্রতিদ্বন্দ্বী রয়েছেন।

নিউজ ট্যাগ: নারায়ণগঞ্জ

আরও খবর



৮ম বারের মতো ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ পেল ওয়ালটন রেফ্রিজারেটর

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর ২০২১ | ৪৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

অষ্টমবারের মতো দেশের সেরা রেফ্রিজারেটর ব্র্যান্ডের মর্যাদা পেলো ওয়ালটন। অর্জন করলো বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০২১। দেশের ফ্রিজ বাজারে সিংহভাগ ক্রেতার আস্থা অর্জনের মাধ্যমে টেকসই ব্র্যান্ড ইক্যুইটি তৈরির স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার পায় দেশের এই ইলেকট্রনিক্স জায়ান্ট। এছাড়া টপ ব্র্যান্ড ক্যাটাগরিতেও আরেকটি পুরস্কার পেয়েছে ব্র্যান্ড ওয়ালটন।

বুধবার (২৯ ডিসেম্বর, ২০২১) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের পক্ষ থেকে ওয়ালটন কর্তৃপক্ষের হাতে ওই পুরস্কার দুটি তুলে দেন গ্রামীন ফোনের চিফ এক্সিকিউটিভ অফিসার ইয়াসির আজমান, অ্যাডকম লিমিটেডের চেয়ারম্যান গীতি আরা সাফিয়া চৌধূরী ও ইপিলিয়ন গ্রুপের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আল  মামুন।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মো. ফিরোজ আলম, ওয়ালটন রেফ্রিজারেটরের চিফ বিজনেস অফিসার (সিবিও) প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক, ডেপুটি সিবিও তোফায়েল আহমেদ, ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. রাকিব উদ্দিন, ডেপুটি এক্সিকিউটিভ  ডিরেক্টর দিদারুল আলম খান, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর মো. মোস্তাফিজুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের প্রতিষ্ঠাতা শরিফুল ইসলাম। পুরস্কার প্রদানের পদ্ধতি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন বিশ্বখ্যাত রিসার্চ প্রতিষ্ঠান নিয়েলসেন বাংলাদেশের কর্মাশিয়াল লিডার খন্দকার সামিনা আফরিন।

নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্বে এবং ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় এ বছর ১৩ তম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড এর আয়োজন করে ব্র্যান্ড ফোরাম। বিভিন্ন ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ড বাছাই করতে নিয়েলসন বিশ্বমানের উইনিং ব্র্যান্ডস জরিপ পদ্ধতি অনুসরণ করা হয়। দেশের সকল বিভাগ থেকে ভোক্তারা এই জরিপে অংশ নেন। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে দেশের ব্র্যান্ড ইক্যুইটি ইনডেক্স, ব্র্যান্ড প্রাইওরিটি, চিন্তা, পছন্দ, উপযোগিতা, প্রাইস প্রিমিয়াম, মার্কেট শেয়ার ইত্যাদি মানদন্ড বিবেচনায় এবছর সেরা রেফ্রিজারেটর ব্র্যান্ডের পুরস্কার পায় ওয়ালটন।

ওয়ালটনের সিএমও মো. ফিরোজ আলম জানান, ৮ম বার সেরা রেফ্রিজারেটর ব্র্যান্ডের মর্যাদা পাওয়া নিঃসন্দেহে এক বিশাল অর্জন। এই সফলতার বড় অংশীদার দেশপ্রেমিক ক্রেতারা। সেইসঙ্গে এই অর্জনে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে ডিজিটাল ক্যাম্পেইনের মতো ওয়ালটনের সর্বোচ্চ ক্রেতাসুবিধা ভিত্তিক বিপণন কৌশল। সেরা ব্র্যান্ডের এই স্বীকৃতি ওয়ালটনের ভিশন গো গেøাবাল ২০৩০ অর্জনের পথে অনুপ্রেরণা যোগাবে বলে মনে করেন তিনি।

ওয়ালটন রেফ্রিজারেটরের সিবিও প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক বলেন, ওয়ালটন ফ্রিজে ইন্টেলিজেন্ট ইনভার্টার, ন্যানো হেলথ কেয়ার, এন্টি ফাংগাল ডোর গ্যাসকেট, আইওটি বেজড স্মার্ট ফিচারসহ বিশ্বের সর্বাধুনিক সব প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। ফলে, রেফ্রিজারেটরে উৎপাদন ও রপ্তানিতে বিএসটিআইয়ের ফাইভ স্টার এনার্জি এফিশিয়েন্সি রেটিং, আইএসও, ওএইচএসএএস, ইএমসি, সিবি, আরওএইচএস, এসএএসও, ইএসএমএ, ইসিএইচএ, জি-মার্ক, ই-মার্ক ইত্যাদি সার্টিফিকেট অর্জন করেছে ওয়ালটন। দেশের গন্ডী পেরিয়ে আন্তর্জাতিকমানের ওয়ালটন ফ্রিজ রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে।

উল্লেখ্য, আন্তর্জাতিক মান যাচাইকারি সংস্থা নাসদাত ইউনিভার্সাল টেস্টিং ল্যাব থেকে মান নিশ্চিত হয়ে ওয়ালটনের প্রতিটি ফ্রিজ বাজারে ছাড়া হচ্ছে। মানের শ্রেষ্ঠ্যত্বের আত্মবিশ্বাসে ওয়ালটন ফ্রিজে দেয়া হচ্ছে এক বছরের রিপ্লেসমেন্টসহ কম্প্রেসরে  ১২ বছরের গ্যারান্টি সুবিধা।


আরও খবর