আজঃ শনিবার ২২ জানুয়ারী 20২২
শিরোনাম

গাজীপুরের কাপাসিয়ায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | ৩০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

গাজীপুরের কাপাসিয়ায় বিদেশ ফেরত এক ব্যক্তি ও তার স্ত্রীর ঝুলন্ত লাশ বৃহস্পতিবার উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের ঘোষেরকান্দি এলাকার দুলাল মিয়ার ছেলে রুবেল মিয়া (৩২) ও রুবেলের স্ত্রী নুরুন নাহার (২৮)।

নিহত রুবেলের মা আকলিমা ও স্বজনরা জানান, প্রায় ১২ বছর আগে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার তালদশি গ্রামের নুরুল ইসলামের মেয়ে নুরুন নাহারকে বিয়ে করেন রুবেল। তাদের সংসারে দুটি ছেলে রয়েছে। প্রায় তিন বছর পর দুই সপ্তাহ আগে মালয়েশিয়া থেকে দেশে ফিরেন রুবেল। দেশে ফেরার পর থেকেই রুবেলের সঙ্গে তার স্ত্রীর পারিবারিক কলহ লেগেই থাকতো। বুধবার রাতে বাড়ির সবাই এক সঙ্গে রাতের খাবার খেয়ে ঘুমাতে যায়। বৃহষ্পতিবার ভোরে নুরুন নাহার তার ছেলেকে মক্তবে নিয়ে যায়। এরপর সকালে পাশাপাশি দুই ঘরে তাদের দুজনের ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়া হয়।

কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাসিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, রাতেই রুবেল গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। অপরদিকে নুরুন নাহার ভোরে ছেলেকে মক্তবে দিয়ে বাড়ি ফিরে স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখে নিজেও ঘরের আঁড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করে থাকতে পারে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

নিউজ ট্যাগ: লাশ উদ্ধার

আরও খবর



বিশ্বে করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে

প্রকাশিত:বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০22 | হালনাগাদ:বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০22 | ২০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিশ্বে আবারও একদিনে রেকর্ড সংখ্যক মানুষের শরীরে করোনা শনাক্ত হয়েছে। মৃত্যুও বেড়েছে। করোনা সংক্রমণ ও মৃত্যুর পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারসের তথ্যানুযায়ী, বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মারা গেছেন আরও ৮ হাজার ৩৯০ জন। অর্থাৎ আগের দিনের তুলনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে সাড়ে তিনশোর বেশি। এতে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৫৫ লাখ ৮২ হাজার ৬২৬ জনে।

অন্যদিকে ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়েছে ৩৩ লাখ ২৪ হাজার ২৩৭ জন। অর্থাৎ আগের দিনের তুলনায় নতুন শনাক্ত রোগীর সংখ্যা বেড়েছে ৩ লাখেরও বেশি। এতে মহামারির শুরু থেকে এ পর্যন্ত ভাইরাসে আক্রান্ত মোট রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৩ কোটি ৯০ লাখ ২৫ হাজার ৫৩৭ জনে।

গত দুই বছর ধরে চলা করোনা মহামারীতে একদিনে রোগী শনাক্তের দিক থেকে এটি সর্বোচ্চ রেকর্ড।

এদিকে গত ২৪ ঘণ্টায় বিশ্বজুড়ে সবচেয়ে বেশি সংক্রমণ ও প্রাণহানির ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। অন্যদিকে দৈনিক প্রাণহানির তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে রাশিয়া। প্রাণহানির তালিকায় এরপরই রয়েছে যুক্তরাজ্য, ফ্রান্স, ইতালি, পোল্যান্ড, মেক্সিকো ও ব্রাজিল। এতে বিশ্বব্যাপী করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৩৩ কোটি ৯০ লাখের ঘর। অন্যদিকে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৫৫ লাখ ৮২ হাজার।

গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৭৪ হাজার ৩৪৭ জন এবং মারা গেছেন ১ হাজার ৯৪৮ জন। করোনাভাইরাসে সবচেয়ে ক্ষতিগ্রস্ত এই দেশটিতে এখন পর্যন্ত ৬ কোটি ৯৬ লাখ ৩৯ হাজার ২৫৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ৮ লাখ ৮০ হাজার ৩২৩ জন মারা গেছেন।

অন্যদিকে দৈনিক প্রাণহানির তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে রাশিয়া। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬৯৮ জন এবং নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন ৩৩ হাজার ৮৯৯ জন। এছাড়া মহামারির শুরু থেকে এ পর্যন্ত দেশটিতে মোট শনাক্ত রোগীর সংখ্যা ১ কোটি ৮ লাখ ৯৯ হাজার ৪১১ জন এবং মৃত্যু হয়েছে ৩ লাখ ২৩ হাজার ৩৭৬ জনের।

এছাড়া গত এক দিনে যুক্তরাজ্যে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৮ হাজার ৬৯ জন এবং মারা গেছেন ৩৫৯ জন। মহামারির শুরু থেকে এই দেশটিতে এখন পর্যন্ত ১ কোটি ৫৫ লাখ ৬ হাজার ৭৫০ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ১ লাখ ৫২ হাজার ৮৭২ জন মারা গেছেন। একই সময়ে ইতালিতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৯২ হাজার ৩২০ জন এবং মারা গেছেন ৩৮০ জন।

গত ২৪ ঘণ্টায় ফ্রান্সে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৩৬ হাজার ১৬৭ জন এবং মারা গেছেন ২৩১ জন। মহামারির শুরু থেকে এই দেশটিতে এখন পর্যন্ত ১ কোটি ৫১ লাখ ৭৫ হাজার ৪৬৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ১ লাখ ২৭ হাজার ৮৬৯ জন মারা গেছেন। একই সময়ে কলম্বিয়ায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৭ হাজার ৬০৩ জন এবং মারা গেছেন ১৬৯ জন।

এছাড়া জার্মানিতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লাখ ২১ হাজার ৯৫২ জন এবং মারা গেছেন ২৫৮ জন। করোনা মহামারির শুরু থেকে ইউরোপের এই দেশটিতে এখন পর্যন্ত ৮২ লাখ ৬২ হাজার ৩৯৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ১ লাখ ১৬ হাজার ৮৬৮ জন মারা গেছেন। একই সময়ের মধ্যে ইউক্রেনে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৮১৫ জন এবং মারা গেছেন ১৬৩ জন।

লাতিন আমেরিকার দেশ ব্রাজিল করোনায় আক্রান্তের দিক থেকে তৃতীয় ও মৃত্যুর সংখ্যায় তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৪৯ জন এবং নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন ২ লাখ ৫ হাজার ৩১০ জন। অপরদিকে মহামারির শুরু থেকে এ পর্যন্ত দেশটিতে মোট শনাক্ত রোগীর সংখ্যা ২ কোটি ৩৪ লাখ ২০ হাজার ৮৬১ জন এবং মৃত্যু হয়েছে ৬ লাখ ২১ হাজার ৯২৭ জনের।

এদিকে করোনায় আক্রান্তের তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে প্রতিবেশী দেশ ভারত। তবে ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যার তালিকায় দেশটির অবস্থান তৃতীয়। মহামারির শুরু থেকে দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্ত ৩ কোটি ৮২ লাখ ১৬ হাজার ৩৯৯ জন এবং মারা গেছেন ৪ লাখ ৮৭ হাজার ৭১৯ জন।

এছাড়া করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় তুরস্কে ১৭৬ জন, হাঙ্গেরিতে ৮৫ জন, দক্ষিণ আফ্রিকায় ১৫৬ জন, পোল্যান্ডে ৩৭৫ জন, কানাডায় ১৭০ জন, স্পেনে ১৬০ জন, আর্জেন্টিনায় ২০৮ জন এবং ভিয়েতনামে ১৪২ মারা গেছেন। অন্যদিকে গত ২৪ ঘণ্টায় মেক্সিকোতে মারা গেছেন ৩২০ জন। মহামারির শুরু থেকে এ পর্যন্ত উত্তর আমেরিকার এই দেশটিতে মৃত্যু হয়েছে ৩ লাখ ১ হাজার ৭৮৯ জনের।


আরও খবর
হাসপাতালে ভর্তি মাহাথির মোহাম্মদ

শনিবার ২২ জানুয়ারী 20২২




নতুন বছরে জোর ধাক্কা খেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | ৩৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নতুন বছরে জোর ধাক্কা খেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। সোমবার ওল্ড ট্র্যাফোর্ডে পয়েন্ট টেবলের আট নম্বরে থাকা উলভসের বিরুদ্ধে ০-১ গোলে হেরে প্রথম চার দলে থাকার দৌড়ে আরও পিছিয়ে পড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা।

ম্যাচের ৮২ মিনিটে গোল করেন হোয়াও মুতিনহো। ৩৫ বছর ১১৭ দিনে বয়সি মুতিনহো সবচেয়ে বয়স্ক ফুটবলার হিসেবে গোল করলেন ওল্ড ট্র্যাফোর্ডে। ম্যাচের পরে যিনি বলে যান, এই মাঠে এসে ম্যান ইউ-এর মতো বড় দলকে হারানোর বিশেষ একটা তৃপ্তি রয়েছে। তা ছাড়াও যোগ্য দল হিসেবেই আমরা জিতেছি। এই জয় দলের আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে।

তার আগে অবশ্য ৬৮ মিনিটে অফসাইডে থাকার কারণে বাতিল হয়ে যায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর গোল। আর এক পর্তুগিজ তারকা ব্রুনো ফের্নান্দেসের শট পোস্টে লেগে প্রতিহত হয়। ১৯ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে টেবলের সাত নম্বরে রইল ম্যান ইউ। ১৯ ম্যাচে উলভসের পয়েন্ট ২৮. তারা মাত্র তিন পয়েন্টে পিছিয়ে রয়েছে ম্যান ইউ-এর চেয়ে।

গণমাধ্যমেও প্রাক্তনরা ক্ষোভ উগরে দিয়েছেন ম্যান ইউ-এর বিশ্রী ফুটবল দেখে। প্রাক্তন ইংল্যান্ড তারকা মাইকেল আওয়েন বলেছেন, ম্যাচে হারজিত থাকতেই পারে। তবে দুর্ভাগ্যের বিষয় হল, ম্যান ইউ এখনও বুঝতেই পারছে না, তাদের কী প্রয়োজন এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য। আর এক প্রাক্তন ফুটবলার পল ইন্স বলেছেন, ম্যান ইউ-এর ফুটবল দর্শনেই রয়েছে অস্বচ্ছতা। ফলে নিজেদের উপর থেকে বিশ্বাস হারিয়ে ফেলেছেন ফুটবলাররা। জানি না, এই সঙ্কট থেকে বেরিয়ে আসা সম্ভব কি না।

এ দিকে, ওল্ড ট্র্যাফোর্ডের মতো অশান্তির কালো মেঘে আচ্ছন্ন স্ট্যামফোর্ড ব্রিজও। ভারতীয় মুদ্রায় ৯৮০ কোটি টাকায় ইন্টার মিলান থেকে চেলসিতে আগত বেলজিয়াম স্ট্রাইকার রোমেলু লুকাকুর বিস্ফোরক সাক্ষাৎকার ক্লাবের অন্দরমহলে ফেলে দিয়েছে আলোড়ন।

ম্যানেজার থোমাস টুহলের সঙ্গে বনিবনা না হওয়ার সূত্র ধরে ইটালির এক সংবাদমাধ্যমে লুকাকু বলে দেন, নতুন ম্যানেজারের ফুটবলের ধরন তাঁর কাছে স্পষ্ট নয়। এও জানান, তেমন হলে তিনি আবার ইন্টার মিলানে ফিরে যাবেন।

যার জেরে রবিবার চেলসির ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে লিভারপুলের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁকে বাদ দিয়েই দল নামিয়েছিলেন চেলসি ম্যানেজার টুহল। যে ম্যাচে ০-২ পিছিয়ে থেকেও ২-২ ড্র করে চেলসি। যার ফলে ২১ ম্যাচের পরে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ম্যান সিটির চেয়ে ১০ পয়েন্ট পিছনে থেকে দ্বিতীয় স্থানে চেলসি।


আরও খবর



কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণের বিচারিক অনুসন্ধান চেয়ে রিট

প্রকাশিত:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | ৩৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কক্সবাজারে সন্তান ও স্বামীকে আটকে রেখে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় বিচারিক অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট করা হয়েছে। সোমবার (৩ জানুয়ারি) সকালে সুপ্রিম কোর্টের আইনজীবী আবদুল্লাহ আল হারুন ভূঁইয়া এ রিট করেন।

রিটে স্বরাষ্ট্রসচিব, পুলিশের মহাপরিদর্শক, বেসামরিক বিমান চলাচল ও পর্যটনসচিব, ট্যুরিস্ট পুলিশসহ সাতজনকে বিবাদী করা হয়েছে।

আবেদনে ওই ঘটনায় কক্সবাজার জেলা জজ বা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের মাধ্যমে বিচারিক অনুসন্ধান করার এবং দুর্বৃত্তদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ায় কেন নির্দেশ দেওয়া হবে না এই মর্মে রুল জারির আর্জি জানানো হয়েছে।

চলতি সপ্তাহে রিটের ওপর শুনানি হতে পারে উল্লেখ করে আবদুল্লাহ আল হারুন ভূঁইয়া গণমাধ্যমকে বলেন, ঘটনাটি পুলিশ তদন্ত করছে। তবে বিভিন্ন সংস্থা ঘটনা নিয়ে যে বক্তব্য দিয়েছে, তাতে গরমিল আছে। তাই প্রকৃত কারণ উদ্‌ঘাটনে বিচারিক অনুসন্ধান চেয়ে রিটটি করা হয়।

মামলার এজাহারে বলা হয়, ২২ ডিসেম্বর বিকেলে স্বামী ও আট মাসের সন্তানকে নিয়ে সৈকতের লাবনী পয়েন্টে নামেন ভ্রমণে আসা ঢাকার ওই নারী। বালুচর দিয়ে হেঁটে পানির দিকে নামার সময় তার স্বামীর সঙ্গে আশিক নামের এক ব্যক্তির ধাক্কা লাগে। এর জেরে সন্ধ্যায় ওই নারীকে তুলে নিয়ে প্রথমে ঝুপড়ি একটি চায়ের দোকানে এবং পরে কলাতলীর জিয়া গেস্ট ইন হোটেলে নিয়ে দলবদ্ধ ধর্ষণ করেন আশিকের নেতৃত্বে কয়েকজন।

ওই নারীর স্বামী পরদিন ২৩ ডিসেম্বর রাতে বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মো. আশিক (২৮), মো. বাবু (২৫), ইসরাফিল হুদা (২৮), রিয়াজ উদ্দিন (৩০), অজ্ঞাতনামা তিনজনসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেন।


আরও খবর
রিফাত হত্যা: খালাস চেয়ে মিন্নির জেল আপিল

বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০22




সামান্য কমতে পারে রাতের তাপমাত্রা

প্রকাশিত:শুক্রবার ৩১ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ৩১ ডিসেম্বর ২০২১ | ৪১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে বলে আভাস দিয়েছে আবহাওয়া অধিদফতর। পঞ্চগড় ও কুড়িগ্রামসহ আশপাশে শৈত্যপ্রবাহ চলছে। তা অব্যাহত থাকতে পারে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেতুলিয়ায় ৮.৪ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ১৬.৬ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

শুক্রবার সকাল ৯টা থেকে পরের ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে মেঘলা আকাশসহ সারাদেশে আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা বা মাঝারি কুয়াশা হতে পারে। এ সময় সারাদেশে রাতের তাপমাত্রা কিছুটা কমতে পারে। আগামী তিনদিন দেশের তাপমাত্রা কিছুটা কম-বেশি হতে পারে।


আরও খবর
চার জেলায় মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে

বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০22




দর্শককে হাসাতে কে কত টাকা পান কপিল শর্মার শোতে

প্রকাশিত:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | ২৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নামেই মালুম পড়ে! শান্তিবন নন-কো-অপারেটিভ হাউজিং সোসাইটি-র বাসিন্দাদের নিজেদের মধ্যে কতটা সদ্ভাব! তাঁদের রোজকার জীবনে ঘটনার ঘনঘটা লেগেই রয়েছে। সে সব দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক।

শান্তিবনের বাসিন্দাদের কাণ্ডকারখানা দেখতে তিন মরসুম ধরে সোনি টিভির পর্দায় চোখ রেখেছেন দর্শক। তাতেই তো রমরমিয়ে চলছে দ্য কপিল শর্মা শো। সেই ২০১৬ সাল থেকে! এখনও পর্যন্ত যার ৩৪৯টি পর্ব দেখে ফেলেছেন দর্শকরা।

এক ভাগে স্ট্যান্ড-আপ কমেডি। অন্য ভাগে টক-শো। কপিল শর্মার শোয়ের মোড়ক খানিকটা কেন, বেশ অভিনব! ফলে টিআরপি কাড়তে বেশি দেরি হয়নি। তা এই শোয়ে দর্শককে হাসাতে কে কত দক্ষিণা নেন?

কপিলের নিজে হাতে গড়া শোয়ে তিনি নিজে তো রয়েইছেন। সঙ্গে প্রায় প্রতি পর্বে দেখা যায় ক্রুষ্ণা অভিষেক, কিকু সারদা, ভারতী সিংহ, সুমনা চক্রবর্তী, চন্দন প্রভাকরকে। এবং অবশ্যই নিয়মিত অতিথি হিসেবে অর্চনা পূরণ সিংহ।

এই কিকু সারদার কথাই ধরুন না। কখনও হাসপাতালের নার্স। কখনও বা ইনস্পেক্টর দামোদর ঈশ্বরলাল গায়তোণ্ডে। আবার কোনও সময় উকিল দামোদর জেঠমলানি। কপিল শর্মার শোয়ের পর্ব ঘুরলেই কিকুর চরিত্রও বদলে যায়। এরই ফাঁকে সানি দেওলের মতো হুঙ্কারও দেন তিনি। শোয়ে আসা অতিথিদের সঙ্গে খুনসুটি করেন। তা এত সব করতে পর্ব পিছু কিকু নাকি নেন পাঁচ থেকে সাত লাখ টাকা।


কপিল শর্মার প্রথম মরসুমে ভারতী সিংহকে দেখা গিয়েছিল বাবলি মৌসি আর লাল্লির ভূমিকায়। পরের বার তিনি এলেন ১১ সন্তানের মা তিতলি যাদব হয়ে। তার পর কখনও গুড্ডু বা কাম্মো বুয়া। এমনকি, অর্চনা পূরণ সিংহের নকল করতেও পিছপা নন। তিন নম্বর অর্থাৎ চলতি মরসুমে তিনি আবার স্বনামেই নজর কাড়ছেন। মাঝে মধ্যে অবশ্য চাচির চরিত্রেও রয়েছেন। ভারতীর আয়ও কম নয়। ফি পর্বে তিনি নাকি ১০ থেকে ১২ লাখ টাকা ঘরে নিয়ে যান।


গোবিন্দা তাঁর মামা তো কী! স্বনামেই ছোটপর্দার তারকা ক্রুষ্ণা অভিষেক। এ শোয়ে তাঁর নকলনবিশি দক্ষতা দেখিয়েছেন। কখনও আবার এত দ্রুত সংলাপ বলেছেন যে লোকজন চোখ বড় বড় করে তাকিয়ে থেকেছেন। অনেকেই বলেন, এক একটা পর্বের জন্য তিনিও নাকি ভারতীর মতো ১০-১২ লাখ টাকা রোজগার করেন।


সেই প্রথম মরসুমে সরলা গুলাটির ভূমিকায় দেখা গিয়েছিল সুমনা চক্রবর্তীকে। তার পর থেকে হোটেল চিল প্যালেসের মালকিন হয়ে যান সুমনা। তবে এ বার কপিল শর্মায় তাঁর নাম ভুরি। চলতি মাসের গোড়ায় করোনায় আক্রান্ত হওয়ায় তিনি বাড়িতে নিভৃতবাসে রয়েছেন। তবে তার আগে শোয়ে কাজ করার জন্য একটি পর্ব থেকে নাকি আয় করতেন ৬-৭ লাখ টাকা।


কপিল শর্মার শোয়ে যতই হালকা হাসির ছড়ান না কেন, পর্দার বাইরে কম বিতর্কে জড়াননি সুনীল গ্রোভার। এক সময় কপিল বা কিকুর পাশাপাশি তাঁর চাহিদাও কম ছিল না। শোনা যায়, তিনি নাকি প্রতি পর্বে ১০-১২ লাখ টাকা করে বেতন নিতেন।


অনেকে বলেন, কপিল শর্মার বন্ধু বলেই এ শোয়ে জায়গা পেয়েছেন চন্দন প্রভাকর। তবে হোটেল মালিক চন্দু বা বিমলা দেবী কিংবা চাঁদনির বেশে চন্দনের চাহিদাও কম নয়। চন্দনের আয় ফি পর্বের জন্য সাত লাখ টাকা!


কপিলের শোয়ের প্রথম মরসুমে বেশ জাঁকিয়ে বসেছিলেন নবজোত সিংহ সিধু। ক্রিকেট মাঠকে বিদায় দিয়ে রাজনীতিরে আঙিনায় পা রাখলেও তাঁর রসিকতার মজা লুঠতে অনেকেই এ শো দেখতেন। তবে তার পরের দুই সিজনে শোয়ে পাকাপাকি ভাবে অতিথি হন অর্চনা পূরণ সিংহ।

কর্ণ জোহরের ফিল্ম কুছ কুছ হোতা হ্যায়-তে শাহরুখ খান, কাজল এবং রানি মুখোপাধ্যায়ের পাশাপাশি মিস ব্রেগাঞ্জাকেও মনে রেখেছেন অনেকে। তা সেই মিস ব্রেগাঞ্জা থুড়ি অর্চনা যে এত ভাল কমেডি করেন, তা জানা গেল কমেডি সার্কাস-এর মতো শোয়ে। তার পর থেকে কপিলের শোয়ে সিধুকে হঠিয়ে জেঁকে বসেন অর্চনা। প্রতি পর্বে তাঁকে দিতে হয় ১০ লাখ টাকা।

নিজের শোয়ে মধ্যমণি যে তিনি, তা বার বার প্রমাণ করেছেন কপিল শর্মা। আজকাল তিনি শিরোনামে কৌতুকশিল্পী হিসেবে তাঁর সফরনামা ঘিরে। অমৃতসর থেকে উঠে আসা অজানা কপিলের কাহিনি নেটফ্লিক্সে দেখা যাবে কপিল শর্মা: আই অ্যাম নট ডান ইয়েট-তে। তবে সে স্ট্যান্ড-আপ কমেডি শোয়ের আগেই নিজের পকেট ভারী করেছেন কপিল। নিজের শো থেকে তাঁর আয় পর্ব প্রতি ৫০ লাখ টাকা!

নিউজ ট্যাগ: কপিল শর্মা শো

আরও খবর