আজঃ সোমবার ২৩ মে ২০২২
শিরোনাম

হাসপাতালে ভর্তি মাহাথির মোহাম্মদ

প্রকাশিত:শনিবার ২২ জানুয়ারী 20২২ | হালনাগাদ:শনিবার ২২ জানুয়ারী 20২২ | ৫৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার তার এক মুখপাত্র এই তথ্য জানিয়েছেন। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বিষয়টি জানা গেছে।

খবরে বলা হয়েছে, মাহাথির মোহাম্মদকে পুনরায় ভর্তি করার পর ন্যাশনাল হার্ট ইন্সটিটিউটে সংবাদমাধ্যম কর্মীদের ভীড় বেড়েছে। মুখপাত্র জানান, মাহাথিরকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ)-তে রাখা হয়েছে।

সাবেক প্রধানমন্ত্রীর কমিউনিকেশন টিম জানিয়েছে, শিগগিরই একটি বিবৃতি দেওয়া হবে। তবে এর বেশি বিস্তারিত কিছু জানাতে তারা অস্বীকৃতি জানিয়েছে। ৯৬ বছর বয়সী এই রাজনীতিক এর আগে ৭ জানুয়ারি হাসপাতালে ভর্তি হন। চিকিৎসা শেষে ১৩ জানুয়ারি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন।


আরও খবর



মারিউপোলের ইস্পাত কারখানা থেকে সব নারী ও শিশু উদ্ধার

প্রকাশিত:সোমবার ০৯ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ০৯ মে ২০২২ | ৩৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ইউক্রেনের মারিউপোল শহরের অবরুদ্ধ আজভস্তাল ইস্পাত কারখানা থেকে সব বেসামরিক নারী, শিশু ও বয়স্ক মানুষকে উদ্ধার করা হয়েছে। রুশ বাহিনীর হামলার মধ্যেই গত এক সপ্তাহ ধরে কয়েক শ মানুষকে এ কারখানা থেকে সরিয়ে নেওয়া হয়েছে। ইউক্রেনের উপ-প্রধানমন্ত্রীর বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। উপ-প্রধানমন্ত্রী ইরিনা ভেরেশচুক এক টেলিগ্রাম পোস্টে বলেছেন, মারিউপোলে মানবিক উদ্ধার অভিযান শেষ হয়েছে।’

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, আজভস্তাল ইস্পাত কারখানাটি সোভিয়েত যুগের। ইউক্রেন ও রাশিয়ার মধ্যে দশ সপ্তাহ ধরে চলমান যুদ্ধে মারিউপোলের এই একটি কারখানাই ইউক্রেনের সেনারা এখন পর্যন্ত নিজেদের দখলে রাখতে পেরেছে। ইউক্রেনের দক্ষিণাঞ্চল দখলের জন্য মরিয়া হয়েছে রুশ বাহিনী। তাদের দখল প্রচেষ্টায় প্রতিরোধের প্রতীক হয়ে উঠেছে এই ইস্পাত কারখানাটি।

আজভস্তাল কারখানার ভূগর্ভস্থ বাংকারে গত কয়েক সপ্তাহ ধরে ইউক্রেনের কয়েক শ বেসামরিক মানুষ ও যোদ্ধা অবরুদ্ধ অবস্থায় ছিল। রুশ বাহিনীর গোলাবর্ষণের মধ্যে খাদ্য, পানি ও ওষুধের অভাবে আটকে পড়া এই মানুষেরা অবর্ণনীয় অবস্থায় বেঁচে ছিলেন। ইউক্রেনের একজন সামরিক কমান্ডার জানিয়েছেন, ইউক্রেনের বন্দরনগরী মারিউপোল কৌশলগত কারণে খুবই গুরুত্বপূর্ণ। এই শহর থেকে ইউক্রেনের সেনাদের সরিয়ে দেওয়ার জন্য এবং আজভস্তালের দখল নেওয়ার জন্য শনিবার আবার কামানের গোলাবর্ষণ করা হয়েছে এবং ট্যাংক দিয়ে আক্রমণ চালানো হয়েছে।

রয়টার্স জানিয়েছে, কয়েক সপ্তাহ ধরে রুশ বাহিনীর অবিরাম গোলাবর্ষণে মারিউপোল ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। আজভস্তাল ইস্পাত কারখানাও অনেকাংশে ধ্বংস হয়ে গেছে। এই কারখানায় আটকে পড়া কয়েক শ মানুষকে সরিয়ে নিতে গত সপ্তাহে জাতিসংঘ এবং রেড ক্রসের আন্তর্জাতিক কমিটির মধ্যস্থতায় অপসারণ কার্যক্রম শুরু হয়।

ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি  এক ভাষণে বলেছেন, ইস্পাত কারখানা থেকে ৩০০ জনেরও বেশি বেসামরিক নাগরিককে উদ্ধার করা হয়েছে। আমরা এখনকার চিকিৎসক ও আহত বেসামরিক মানুষদের সরিয়ে নেওয়ার দিকে মনোযোগ দেব। আমরা চেষ্টা করব কারখানার আশপাশের জনবসতি থেকেও লোকজনকে নিরাপদ জায়গায় সরিয়ে নেওয়ার।’

এদিকে রুশ সমর্থিত বিচ্ছিন্নতাবাদীরাও আজভস্তাল ইস্পাত করখানা থেকে ১৭৬ জনকে সরিয়ে নেওয়ার খবর দিয়েছে। আরও বেসামরিক মানুষ সেখানে আছেন কি না তা এখনো জানা যায়নি।  কারখানার ভেতরে থাকা যোদ্ধারা আত্মসমর্পণ করবে না বলে জানিয়েছে। সেখানে কতজন যোদ্ধা এখনো রয়েছেন তা স্পষ্ট নয়। ইউক্রেনের কর্মকর্তারা আশঙ্কা করছেন যে সোমবারের মধ্যে রুশ বাহিনী সম্ভবত এ কারখানা গুঁড়িয়ে দেবে।  এদিকে মার্কিন গোয়েন্দা সংস্থার পরিচালক উইলিয়াম বার্নস বলেছেন, এ যুদ্ধে পুতিন হারতে পারেন তা এখনো বিশ্বাস করতে পারছেন না।’

গত ২১ এপ্রিল রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন মারিউপোলে বিজয় ঘোষণা করেছিলেন এবং আজভস্তাল ইস্পাত কারখানা সিল করার নির্দেশ দিয়েছিলেন। তারপর ইউক্রেন যোদ্ধাদের আত্মসমর্পণের আহ্বান জানিয়েছিলেন। কিন্তু ইউক্রেন বাহিনী এ আহ্বানে সাড়া না দিলে রুশ বাহিনী হামলা শুরু করে।

নিউজ ট্যাগ: ইউক্রেন

আরও খবর



‘বিএনপির জাতীয় ঐক্যের ডাক জনগণের সঙ্গে নতুন তামাশা’

প্রকাশিত:শনিবার ১৪ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ১৪ মে ২০২২ | ৩৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিএনপির জাতীয় ঐক্যের ডাক, জনগণের সঙ্গে নতুন তামাশা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার (১৪ মে) দুপুরে মাগুরা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে রাজধানীর বাসভবন থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে এ মন্তব্য করেন তিনি।

বিএনপি মহাসচিবকে নিজের দলে আগে ঐক্য ফিরিয়ে আনার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘‘শেখ হাসিনার অপ্রতিরোধ্য অগ্রযাত্রার কারণে আজকে অনেকেই সংকটে পড়েছে।’’

আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার দায়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বঙ্গোপসাগরে ঝাঁপ দিয়ে ভাসতে ভাসতে এখন শ্রীলংকা দ্বীপে পৌঁছেছেন বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশে এসেছিলেন বলেই দেশ আজ উন্নয়ন অর্জনে বিশ্বের বিস্ময় উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘‘প্রতিটি সংকট ও দুর্যোগে দক্ষতার সঙ্গে নেতৃত্ব দিয়ে শেখ হাসিনা সফলতা অর্জন করেছেন।’’

বাংলাদেশ শ্রীলংকা হয়ে যাবে- বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘‘বাংলাদেশ ঋণগ্রস্ত নয়, বাংলাদেশ শ্রীলংকাকেও ঋণ দিয়েছে। তিনি বলেন, দেশের মানুষ খুশি থাকলে মির্জা ফখরুলদের মন খারাপ হয়ে যায়।’’

দল থেকে দূষিত রক্ত বের করে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করার আহ্বান জানিয়ে দলের শীর্ষ নেতাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘‘ভালো লোকদের দলে টানুন, আর খারাপদের দল থেকে বের করে দিন।’’

আওয়ামী লীগ করে কোটি কোটি টাকা পাচার করেছে যারা তাদের চিহ্নিত করে দল থেকে বের করে দিন- সম্প্রতি ওবায়দুল কাদেরের এমন বক্তব্য প্রসঙ্গে বিএনপি মহাসচিবের টিপ্পনীর জবাবে সেতুমন্ত্রী বলেন, ‘‘আওয়ামী লীগে কেউ অপকর্ম করলে রেহাই পায় না, শাস্তি পেতে হয়। বিএনপির আমলে এমন একটাও নজির নেই যে তারা শাস্তি দিয়েছে।’’

ঐতিহাসিক নোমানি ময়দানে আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন মাগুরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহ। উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ, আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক প্রমুখ।


আরও খবর



আজকের রাশিফল ০৬ মে ২০২২

প্রকাশিত:শুক্রবার ০৬ মে ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৬ মে ২০২২ | ৪৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

৬ মে ২০২২ শুক্রবার, চাঁদ আজ মিথুন রাশিতে গমন করছে। চন্দ্রের এই গমনের কারণে মিথুন ও কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ হবে। মেষ রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। অন্য সব রাশির জাতক-জাতিকার দিনটি কেমন যাবে, দেখুন আপনার ভাগ্যের নক্ষত্ররা কী বলে।

মেষ রাশি:

আজ মেষ রাশির জাতকদের পারিবারিক জীবন উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার কঠোর পরিশ্রম এবং বোঝাপড়া আপনাকে জীবনকে সুখী করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। আপনার কর্মক্ষেত্রে বড় পরিবর্তন হতে পারে। পরিবারের পক্ষ থেকে আপনি চিন্তামুক্ত থাকবেন। আজকের শুরুটা ভালো হতে চলেছে। বন্ধু বা পরিবারের সঙ্গে আপনার একটি ভালো ভ্রমণ হবে।

বৃষ রাশি:

আজকের দিনটি বৃষ রাশির জাতকদের জন্য পূর্ণ চটপটে থাকবে। কঠোর পরিশ্রমের ফল আজ অবশ্যই পাওয়া যাবে। কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ স্মরণীয় হয়ে থাকবে। কোনও বিবাহ অনুষ্ঠান বা মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। মনের মধ্যে সুখ থাকবে। এই দিনে, আপনি আপনার গুরুজন এবং ভদ্রলোকদের সম্মান করার ক্ষেত্রে এগিয়ে থাকবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য আসবে।

মিথুন রাশি:

মিথুন রাশির জাতকরা আজ কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। একটি নতুন ব্যবসা শুরু করার আইডিয়া মনে আসতে পারে বা এটি একটি বাস্তব রূপ নিতে পারে। আজ ভাগ্য আপনার সহায় হবে। পারিবারিক সুখ ভালো হতে চলেছে, আজ আপনি সুখী হবেন এবং এই দিনটি হাসি-আনন্দে কাটাবেন। আজ আপনি ভালো লোকেদের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবে এবং গাইড করবে।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকদের মন আজ খুশি থাকবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে, ভ্রমণ উপভোগ করবেন ইত্যাদি। ব্যবসায় ভালো লাভ হবে। আজকের দিনটি আপনার জন্য একটি ভালো শুরু হতে চলেছে। পরিবারের সদস্যদের কাছ থেকে সুখ এবং সমর্থন পাবেন। আপনি যে কাজটি আপনার হাতে নেবেন তাতে আপনি সফল হবেন।

সিংহ রাশি:

সিংহ রাশির জাতকদের ভাগ্য আজ তাঁদের সঙ্গে আছে। আজ কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা ভালো হতে চলেছে। আপনার কথা বলার সুন্দর ধরণ আপনাকে যে কোনও ক্ষেত্রে সাফল্যের শিখরে নিয়ে যেতে সহায়ক হবে। কাজে সফলতা পাবেন। আপনি আজ একটি নতুন কাজ পেতে পারেন। এছাড়াও আজ আপনার মানসিক অলসতা শেষ হবে এবং আপনি চারদিক থেকে সুসংবাদ পাবেন।

কন্যা রাশি:

কন্যা রাশির জাতকদের মন আজ উৎসাহে পরিপূর্ণ দেখাবে, ভাগ্য আপনার সঙ্গে আছে, কাজে উৎসাহ থাকবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য পাবে। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী আপনার কাজের পরিকল্পনা সম্পূর্ণ করবেন। পারিবারিক সুখ ভালো থাকবে। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সঙ্গে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে।

তুলা রাশি:

তুলা রাশির জাতক জাতিকারা সারাদিন সতেজ থাকবেন, সেই সঙ্গে আপনি আপনার কাজে সাফল্য পাবেন। ব্যবসায় অর্থ উপার্জনেরও পূর্ণ সম্ভাবনা রয়েছে। পারিবারিক কলহের অবসান হবে। আজ আপনি আপনার শত্রুদের আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না, তবে আপনি তাদের পরাজিত করতে সফল হবেন। আপনি অবশ্যই পরিবারের সমর্থন পাবেন, তাই সাহস হারাবেন না এবং সামনে কঠিন পরিস্থিতির মুখোমুখি হোন। আজ ভাগ্য আপনার সঙ্গে যাচ্ছে।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকদের ভাগ্য আপনার সঙ্গে আছে, আপনি শুভ কাজে অংশ নেবেন। আপনার কথাবার্তা মিষ্টি হবে, যার কারণে আপনি অন্যকে আপনার দিকে আকৃষ্ট করবেন। আপনি আপনার চতুরতা এবং বুদ্ধিমত্তা দিয়ে আপনার কাজ সফল করবেন। কর্মক্ষেত্রে ভালো আর্থিক লাভ হবে। এছাড়াও আপনি টাকা সংরক্ষণ করতে পারেন। কর্মক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে।

ধনু রাশি:

ধনু রাশির জাতক জাতিকারা এই দিনে মাঠে আসা সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনার সমস্ত কাজ সফল হবে। আজ ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে এবং স্বাস্থ্য সাধারণত ভাল থাকবে। অনেকদিন পর কারো সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। আজ আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন, এটি আপনার জন্য উপকারী হবে। আপনার পরামর্শ অন্যদের জন্য দরকারী হবে। আপনি বিনোদনের মাধ্যমগুলিতে আগ্রহী হবেন।

মকর রাশি:

আজকের দিনটি মকর রাশির জাতকদের জন্য খুব একটা ভালো যাবে না, তাদের একটি সংঘাতময় পরিস্থিতির মুখোমুখি হতে হবে। এমন সময়ে আপনি অবশ্যই পরিবারের সমর্থন পাবেন, তাই সাহস হারাবেন না এবং দৃঢ় থাকুন। আসন্ন কঠিন পরিস্থিতির মোকাবিলা করুন আজ কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা ভালো হতে চলেছে। কর্মক্ষেত্রে আজকের দিনটি উপকারী প্রমাণিত হবে।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশির জাতক জাতিকার দিনের শুরুটা ভালো যাচ্ছে। কাজ বা পারিবারিক সুখের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে। আজ আপনি ভালো লোকেদের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবেন এবং গাইড করবেন। আজ ব্যবসায়ী শ্রেণী বিশেষ ভাবে ভালো ফল পাবেন, যার কারণে অর্থ ও লাভের যোগ হবে।

মীন রাশি:

মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্মরণীয় হবে। মিষ্টি কথাবার্তা এবং আপনার চতুরতার সাহায্যে আপনি কাজে সাফল্য পাবেন। আজ আপনি আপনার চতুরতার প্রমাণ দিয়ে কাজে সফল হবেন। যারা ভালো কাজ করছেন তারাও সিনিয়রদের দ্বারা প্রশংসিত হবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে সম্ভাব্য সব ধরনের সহযোগিতা পাওয়া যাবে।


আরও খবর



ঈশ্বরগঞ্জে আ.লীগের উপর হামলায় পুলিশের অপসারণ চেয়ে মানববন্ধন

প্রকাশিত:রবিবার ২৪ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ২৪ এপ্রিল ২০২২ | ৯০০জন দেখেছেন

Image

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপির ইফতার মাহফিল পণ্ড করতে গিয়ে পুলিশের গণপিটুনির শিকার হয় আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সরকার দলীয় নেতাকর্মীদের উপর এমন বর্বর হামলার প্রতিবাদে পুলিশের বিরুদ্ধে মানববন্ধন, বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন সমূহ।

রবিবার বেলা ১২ টায় ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ওই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শরিফুজ্জামান আকন্দ রানা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূঁইয়া সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এ.কে.এম ফরিদ উল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সামি উসমান গণি।

এ বিষয়ে জানতে চাইলে, উপজেলা ছাত্রলীগের সভাপতি এ.কে.এম ফরিদ উল্লাহ জানান, বিএনপির অনুষ্ঠানে সরকার বিরোধী মন্তব্য করায় তারা এগিয়ে গেলে পুলিশের আক্রমণের শিকার হন। বিএনপির পক্ষ হয়ে পুলিশ তাদের নেতাকর্মীদের লাঠিপেটা ও মারধর করে। এতে তাদের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানান তিনি। তারই পরিপেক্ষিতে পুলিশের বিরুদ্ধে আমাদের এ মানববন্ধন। এবং ২৪ ঘন্টার মধ্যে ঈশ্বরগঞ্জ থানার ওসি ও ওসি তদন্ত সহ ঘটনায় জড়িত সকল পুলিশ সদস্যদের প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

এসময় ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করা হলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিনের আশ্বাসে সড়ক অবরোধ প্রত্যাহার হয়।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন।


আরও খবর



মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার ১০ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১০ মে ২০২২ | ৩৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মৌলভীবাজার বড়লেখায় শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস চাপায় ফখরুল ইসলাম (২৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার (৯ মে) রাত ৮ টায় কুলাউড়া-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কের বড়লেখার কাঠালতলী ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। এদিকে চালকসহ যাত্রীবাহী বাসকে আটক করেছে পুলিশ।

নিহত ফখরুল উপজেলার উত্তর গাংকুল গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় ফখরুল ইসলাম বড়লেখা থেকে মোটরসাইকেলে করে রতুলি বাজারে ফিরছিলেন। কাঠালতলী ব্র্যাক অফিসের সামনের রাস্তায় আসা মাত্র বিপরীত দিক ঢাকা থেকে বিয়ানীবাজারগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর অবস্থায় আহত ফখরুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, শ্যামলী পরিবহনের বাস ও চালককে আটক করা হয়েছে।


আরও খবর