আজঃ শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১
শিরোনাম

নিজেকে রাকিবের ‘বউ’ স্বীকার করলেন মাহি!

প্রকাশিত:সোমবার ১৩ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৩ সেপ্টেম্বর ২০২১ | ৫২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ে নিয়ে আলোচনার এখন তুঙ্গে। তিনি নিজেই বিভিন্ন সময়ে ফেসবুক পোস্টের মাধ্যমে বিয়ের ইঙ্গিত দিচ্ছেন। যদিও গণমাধ্যমের কাছে দাবি করেছেন, বিয়ের খবরটি সত্যি নয়।

বিভিন্ন সুত্রে জানা যায়, গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহি। তারা অনেক আগে থেকেই একসঙ্গে ঘোরাফেরা করেন। সেসব মুহূর্তের কিছু ছবি রয়েছে রাকিবের ফেসবুকেও। সেই থেকেই মূলত রাকিবের সঙ্গে মাহির বিয়ে নিয়ে গুঞ্জনের ডালপালা গজায়।

গত জুন মাসে মাহি তার ফেসবুকে একটি শাড়ি পরা ছবি শেয়ার করেন। ক্যাপশনে লিখেছিলেন, আলহামদুলিল্লাহ্‌। ছবিতে মাহির হাতে মেহেদী দেখা গেছে, নাকে ছিল নাকফুল। যা তার বিয়ের দিকেই ইঙ্গিত করে।

তবে রাকিবের সঙ্গেই বিয়ের বিষয়টি স্পষ্ট হয় ওই ছবির কমেন্ট বক্সে। সেখানে রাকিব কমেন্ট করেছিলেন, কে তুমি? জবাবে মাহি লিখেছিলেন, বউ

এমন মন্তব্য বিনিময়ের পর ধোঁয়াশা অনেকটাই কেটে যায়। নেটিজেনদের মতে, মাহি নিজেকে রাকিবের স্ত্রী হিসেবেই স্বীকার করে নিয়েছেন। অবশ্য পরবর্তীতে এ বিষয়ে জানতে চাওয়া হলে মাহি জানান, রাকিব তার বন্ধু। এর বাইরে কোনো সম্পর্ক নেই।

এদিকে কয়েক দিন আগেই মাহি ঘোষণা দিয়েছেন, ১৩ সেপ্টেম্বর একটা সারপ্রাইজ দেবেন। কী সেই সারপ্রাইজ? প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনেই। তবে ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন, দ্বিতীয় বিয়ের খবরটাই দিতে চলেছেন মাহি। তাই দ্বিধা-সংশয়ের ইতি টানার জন্য আরও এক দিন অপেক্ষা করতে হবে সবাইকে।



আরও খবর
হাইকোর্টে জামিন পেলেন মডেল মৌ

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

আমার পছন্দের পুরুষকে একটু রাফ হতে হবে

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১




জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত:মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর ২০২১ | ৩৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র সফরের সকল কর্মসূচি চূড়ান্ত করা হয়েছে। আগামী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে ভাষণ দেবেন তিনি। এটি হবে তার জাতিসংঘে ১৮তম ভাষণ। এর আগে তিনি ১৭ বার জাতিসংঘে ভাষণ দিয়েছেন।

আগামী রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে জেএফকে এয়ারপোর্টে অবতরণ করবেন প্রধানমন্ত্রী। তাকে স্বাগত জানাতে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট দপ্তর থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী শেখ হাসিনার নেতৃত্বাধীন প্রতিনিধি দলে একমাত্র মন্ত্রী হিসেবে আসছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে এ মোমেন। এছাড়াও থাকবেন বঙ্গবন্ধুর দৌহিত্র প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়, অটিস্টিক আন্দোলনের বিশ্বনেতা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল এবং সংসদ সদস্য আব্দুস সোবহান গোলাপ। প্রধানমন্ত্রীর দপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তারাও আসছেন। পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন এবং আরও কয়েকজন কর্মকর্তা আসবেন জাতিসংঘের গুরুত্বপূর্ণ বৈঠকের সমন্বয়সাধনের জন্য।

জাতিসংঘের সাধারণ অধিবেশনে ভাষণের পর নিউইয়র্কে কর্মরত সাংবাদিকদের সংবাদ সম্মেলনে ভার্চ্যুয়ালেই কথা বলবেন প্রধানমন্ত্রী। তিনি প্রবাসীদের একটি সমাবেশে একইভাবে ভার্চ্যুয়ালেই বক্তব্য দেবেন। এই সমাবেশ থেকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নতুন নেতৃত্বের নামও ঘোষণা করা হতে পারে।

২৫ সেপ্টেম্বর শনিবার তার ওয়াশিংটন ডিসির উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগের কথা। সেখানে চিকিৎসার ফলোআপ ছাড়াও মার্কিন প্রশাসনের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের সঙ্গে ভার্চুয়ালে বৈঠকের সম্ভাবনা রয়েছে।

আগামী ২৮ সেপ্টেম্বর ভার্জিনিয়া এবং নিউইয়র্কে প্রবাসীরা শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি নিয়েছে। কেক কাটা ছাড়াও শেখ হাসিনার বিশ্বনেতা হয়ে উঠার আলোকে একটি সমাবেশ হবে নিউইয়র্কে। বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার এ কর্মসূচি অনুষ্ঠিত হবে কুইন্সে ওয়ার্ল্ডফেয়ার মেরিনা মিলনায়তনে। প্রধান অতিথি থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে এ মোমেন।

উল্লেখ্য, করোনার কারণে একেবারেই কম প্রতিনিধি দল নিয়ে প্রধানমন্ত্রী এবার জাতিসংঘের অধিবেশনে অংশ নেবেন। গণমাধ্যম কর্মীদের সংখ্যাও থাকছে কম। প্রধানমন্ত্রীর সঙ্গে অধিবেশনের ডেস্কেও সীমিতসংখ্যক কূটনীতিক ও পদস্থ কর্মকর্তারা বসবেন। শতভাগ স্বাস্থ্যবিধি বজায় থাকবে সবখানে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঝুঁড়িতে নেতৃত্বে বিচক্ষণতায় মানুষের জীবনমানের উন্নয়নে সাফল্য প্রদর্শনের ২৭টিরও অধিক অ্যাওয়ার্ড রয়েছে।


আরও খবর
কিশোর গ্যাং নিয়ন্ত্রণ নিয়ে নতুনভাবে ভাবতে হবে

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১




সাতক্ষীরার প্রথম নারী ইউপি চেয়ারম্যান বিশাখা সাহা

প্রকাশিত:মঙ্গলবার ২১ সেপ্টেম্বর 20২১ | হালনাগাদ:মঙ্গলবার ২১ সেপ্টেম্বর 20২১ | ৬০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সাতক্ষীরা জেলায় এবারই প্রথম কোনো নারী ইউপি চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন। নির্বাচিত আওয়ামী লীগের এই নেত্রীর নাম বিশাখা সাহা। তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করে ২ হাজার ৭০৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আরেক বিদ্রোহী প্রার্থী জয়দেব সাহা পেয়েছেন ২২৬৭ ভোট।

কলারোয়া উপজেলায় এর আগে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন বিলকিস জামান। এরপর বিভিন্ন সময় উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নারী নেত্রীরা এগিয়ে এলেও ইউপি চেয়ারম্যান পদে এই প্রথম এলেন বিশাখা সাহা।

বিশাখা সাহা জয়নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত তপন সাহার স্ত্রী। তিনি ২০১৬ সালে ইউপি নির্বাচন করে পরাজিত হয়েছিলেন। এবার তিনি জয়লাভ করে সাতক্ষীরা জেলার প্রথম নারী চেয়ারম্যান হিসাবে জন প্রতিনিধিত্ব করছেন।

বিজয়ের পর বিশাখা সাহা সাংবাদিকদের বলেন, আমি জনগণের পক্ষে কাজ করতে চাই। কারণ তারাই আমাকে এই পদে বসিয়েছেন।


আরও খবর
সাড়ে ৪ লাখ ইয়াবাসহ আটক ৫

শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১




অপেক্ষার অবসান: ডিসেম্বরে পর্দায় আসছেন আরেফিন শুভ

প্রকাশিত:শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ | ৩৮০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দুইবার মুক্তির ঘোষণা দিয়েও পিছিয়ে যায় আরেফিন শুভ অভিনীত আলোচিত ছবি মিশন এক্সট্রিম। তবে এবার সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে।

ছবিটি চলতি বছরের ৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক, প্রযোজক এবং লেখক সানী সানোয়ার।

তিনি বলেন, করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি হওয়ায় আমরা ছবিটি মুক্তির বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। তিনি আরও বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার মাধ্যমে দেশে করোনার বিরুদ্ধে প্রাথমিক বিজয় ঘোষিত হয়েছে। জীবনযাত্রা এখন অনেকটাই স্বাভাবিক।

পাশাপাশি ব্যাপকভিত্তিক ভ্যাক্সিনেশনও চলছে। এখন শুধু একটি জিনিসই বাকি, আর তা হলো সিনেমা হলে বড় বাজেটের নতুন সিনেমা মুক্তি পাওয়া। এ ঘোষণার মাধ্যমে আমরা সেই কাজটি করতে যাচ্ছি। আশা করছি, সবাই আমাদের পাশেই থাকবেন।

এদিকে ছবিটির মুক্তির আগে ব্যাপকভাবে প্রচারণায় নামছে ছবিটির টিম। এটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ। তিনি বলেন, এই ছবির জন্য নিজেকে ফিট করতে যে পরিশ্রম করেছি, সেটা কখনো ভোলার মতো নয়। সিনেমাটি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে, এটা খুবই আনন্দের।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামস, তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত প্রমুখ।

নিউজ ট্যাগ: আরেফিন শুভ

আরও খবর
হাইকোর্টে জামিন পেলেন মডেল মৌ

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

আমার পছন্দের পুরুষকে একটু রাফ হতে হবে

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১




আজ শুভ জন্মাষ্টমী

প্রকাশিত:সোমবার ৩০ আগস্ট ২০২১ | হালনাগাদ:সোমবার ৩০ আগস্ট ২০২১ | ৮৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজ সোমবার (৩০ আগস্ট) সারা দেশে উদযাপন হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব, পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মতিথি তথা শুভ জন্মাষ্টমী। করোনাকালীন স্বাস্থ্যঝুঁকি এড়াতে এবছরও ঘরোয়াভাবে এ উৎসবের আয়োজন করা হয়েছে। সমাবেশ, শোভাযাত্রা ও ভক্তদের আমন্ত্রণ ছাড়াই মন্দির প্রাঙ্গণের মধ্যে সীমাবদ্ধ রাখা হয়েছে জন্মাষ্টমীর অনুষ্ঠান। গতকাল রবিবার এক জরুরি বিজ্ঞপ্তিতে এ-সংক্রান্ত নির্দেশনা জারি করেছে ধর্মবিষয়ক মন্ত্রণালয়।

হিন্দু ধর্মাবলম্বীদের বিশ্বাস, প্রায় সাড়ে ৫ হাজার বছর আগে দ্বাপর যুগে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথির এই দিনে হিন্দুধর্মের প্রবর্তক ও মহাবতার ভগবান শ্রীকৃষ্ণ আবির্ভূত হন। অত্যাচারী ও দুর্জনের বিরুদ্ধে শান্তিপ্রিয় সাধুজনের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে কংসের কারাগারে দেবকীর গর্ভে জন্ম নেন তিনি। শিষ্টের পালন আর দুষ্টের দমনে শ্রীকৃষ্ণ ব্রতী ছিলেন।

শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে প্রতিবছর বিশ্বের হিন্দু সম্প্রদায় বিভিন্ন ধর্মীয় ও সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করে থাকে। তবে বৈশ্বিক করোনা মহামারির কারণে গত গেল বছরের মতো এবারও সীমিত পরিসরে ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে দিনটি উদযাপন করা হচ্ছে। সনাতন ধর্মাবলম্বীরা বিশেষ এ দিনটিতে উপবাস, পূজা-অর্চনা ও নামকীর্তনসহ বিভিন্ন আচার-উপাচার পালন করবেন। এছাড়া ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপন হবে।

এ উপলক্ষে বিভিন্ন ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানা কর্মসূচি গ্রহণ করেছে। প্রতিবছরের মতো এবারও জন্মাষ্টমী উদযাপন ঘিরে কেন্দ্রীয়ভাবে মহানগর সর্বজনীন পূজা কমিটি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নানা কর্মসূচি নিয়েছে। রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন, ইসকনসহ বিভিন্ন মন্দিরে অনুষ্ঠানাদির আয়োজন করা হয়েছে।

এদিকে শুভ জন্মাষ্টমী উপলক্ষে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক বাণী দিয়েছেন। বাণীতে দেশে ও দেশের বাইরে বসবাসরত হিন্দু সম্প্রদায়ের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তারা।


আরও খবর
স্বামী প্রভুপাদের জন্মবার্ষিকী আজ

বুধবার ০১ সেপ্টেম্বর ২০২১

আজ পবিত্র আশুরা

শুক্রবার ২০ আগস্ট ২০21




প্রথমবারের মতো স্ক্রীন সেয়ার করবেন শ্রাবন্তী-প্রিয়াঙ্কা

প্রকাশিত:মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর ২০২১ | ৪১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

এই প্রথম শ্রাবন্তী চক্রবর্তী এবং প্রিয়াঙ্কা সরকার একসঙ্গে কাজ করবেন। দুই নায়িকাকে নিয়ে সাইকোলজিক্যাল থ্রিলার তৈরি করছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। তাঁর নতুন ছবির নাম ধাপ্পা। ছবিতে কোনও নায়ক নেই।

টলিউডে শুধু নায়িকাদের নিয়ে তৈরি ছবির সংখ্যা কমই। পরিচালকের কথায়, ‘‘গল্পটি দুজন নারীর মনস্তত্ত্ব নিয়ে। নির্ভয়া করতে গিয়ে প্রিয়াঙ্কার অভিনয়ের ধার দেখেছি। আর শ্রাবন্তীর সঙ্গে কাজ করারও ইচ্ছে ছিল বহু দিন ধরেই। একসঙ্গে দুই বলিষ্ঠ অভিনেত্রীকে নিয়ে শুরু করতে চলেছি ছবির কাজ।

ছবিতে শ্রাবন্তী এমন একটি চরিত্রে অভিনয় করছেন, যে নিজেকে বাইরের জগৎ থেকে দূরে রাখতে ভালবাসে। আর প্রিয়াঙ্কা এক আধুনিক কর্মরতা নারীর চরিত্রে। ছবিতে দুই নারীকে মিলিয়ে দেবে একটি ঝড়-বৃষ্টির রাত। সেই রাতে প্রিয়াঙ্কার চরিত্রটি আশ্রয় নেয় শ্রাবন্তীর বাড়িতে। শ্রাবন্তীর কথায়, ‘‘টানটান গল্প। ছবির শেষ অবধি উত্তেজনা ধরে রাখা হয়েছে। এ রকম কাজ আগে করিনি। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করব, শুনেই খুব ভাল লেগেছে।’’ চরিত্রের জন্য টোনড বডি পেতে কড়া ডায়েটে রয়েছেন শ্রাবন্তী। জানালেন, খাওয়ার পরিমাণ কমিয়ে দিয়েছেন অনেকটাই। আর প্রচুর পরিমাণে লিকুইড খাচ্ছেন। প্রিয়াঙ্কা এই নতুন ছবি প্রসঙ্গে বললেন, ‘‘খুবই চ্যালেঞ্জিং প্রজেক্ট। এমন একটা চরিত্রে অভিনয় করতে যে কোনও অভিনেত্রীই চাইবেন।’’ দুই অভিনেত্রীই চান, টলিউডে এই ধরনের নারীকেন্দ্রিক ছবির সংখ্যা আরও বাড়ুক। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু, দক্ষিণ ২৪ পরগনার শাসনে।


আরও খবর
হাইকোর্টে জামিন পেলেন মডেল মৌ

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

আমার পছন্দের পুরুষকে একটু রাফ হতে হবে

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১