আজঃ রবিবার ২৪ অক্টোবর ২০২১
শিরোনাম

পিরোজপুরে সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ নেতা গুরুতর আহত

প্রকাশিত:মঙ্গলবার ২১ সেপ্টেম্বর 20২১ | হালনাগাদ:মঙ্গলবার ২১ সেপ্টেম্বর 20২১ | ৫৬৩০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পিরোজপুরে পল্লব রায় (২৪) নামে ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় পিরোজপুর পৌর শহরের পুরাতন সিও অফিস সংলগ্ন ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

আহত ওই ছাত্রলীগ নেতাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পল্লব রায় জেলার নাজিরপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য।

প্রত্যক্ষদর্শী নাজিরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস জানান, মঙ্গলবার সন্ধ্যায় পল্লব রায় ও তিনি (চঞ্চল) একই মোটরসাইকেলে করে পিরোজপুর থেকে নাজিরপুরে যাচ্ছিলেন। এ সময় পৌর শহরের পুরাতন সিও অফিস (বর্তমান উপজেলা পরিষদ) এর সামনের ব্রিজে পৌঁছালে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা প্রায় ২০-২৫ জন সন্ত্রাসী তাদের মোটরসাইকেলের গতিরোধ করে পল্লবকে টেনে হিঁচড়ে নিয়ে যায়। পরে তাকে কুপিয়ে ও পিটিয়ে অচেতন অবস্থায় ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জেলা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক সাকিল সরোয়ার জানান, ওই যুবকের মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্নি রয়েছে।

দলীয় একটি সূত্রে জানা গেছে, দলীয় কোন্দলের জেরে পল্লব রায়কে মারধর করা হয়েছে। সম্প্রতি নাজিরপুরের ছাত্রলীগের তিন নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেন। ওই পোস্টে পল্লব রায় পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি বিবাহিত আপনি একটু খেয়াল রাইখেন বলে মন্তব্য করেন।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি এবং পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেকের ভাগ্নে আসিফ ইকবালের সর্মথকরা পল্লব রায় এর উপরে হামলা চালিয়েছে।

এ ব্যাপারে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরও খবর



বড় জয়ে সুপার টুয়েলভে বাংলাদেশ

প্রকাশিত:বৃহস্পতিবার ২১ অক্টোবর 20২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২১ অক্টোবর 20২১ | ১১০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিশ্বকাপের মূল পর্বে যেতে জয় ছাড়া বিকল্প নেই। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে ব্যাটে-বলে দারুণভাবে জ্বলে উঠল বাংলাদেশ। দুই বিভাগের নৈপুণ্যে বিশ্বকাপের বাছাই পর্বে নিজেদের শেষ ম্যাচে পাপুয়া নিউগিনিকে ৮৪ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ।

বড় জয়ে বিশ্বকাপের সুপার টুয়েলভে খেলা নিশ্চিত করেছে বাংলাদেশ। এ জয়ে এখন বি গ্রুপে শীর্ষে বাংলাদেশ। তবে পরের ম্যাচে ওমানকে হারালে গ্রুপ চ্যাম্পিয়ন হবে স্কটল্যান্ডই।

রানের হিসেবে বাংলাদেশের এটি সবচেয়ে বড় জয়। এর আগে সবচেয়ে বড় জয় ছিল ৭১ রানের। আয়ারল্যান্ডের বিপক্ষে ২০১২ সালে এই জয় পেয়েছিল বাংলাদেশ।

আজ বৃহস্পতিবার বিশ্বকাপের বাছাই পর্বে নিজেদের শেষ ম্যাচে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৮১ রান করে বাংলাদেশ।  টি-টোয়েন্টি বিশ্বকাপে এটি বাংলাদেশের সর্বোচ্চ সংগ্রহ। জবাব দিতে নেমে ৯৭ রানে থেমে যায় পাপুয়া নিউগিনির ইনিংস।

অবশ্য নিজেদের ইনিংসের শুরুতেই হোঁচট খায় বাংলাদেশ। প্রথম বলেই ক্যাচ তুলে দেন মোহাম্মদ নাঈম। তবে নাঈমের ব্যাটের কানা ছুঁয়ে উপরে ওঠা বল জমাতে পারেননি পাপুয়া নিউগিনির উইকেটরক্ষক। দ্বিতীয় বলেও ছক্কার আশায় ক্যাচ তুলে দেন নাঈম। কাবুয়া মোরেয়ার লেগ স্টাম্পের বাইরের বল ডিপ স্কয়ার লেগে পাঠান নাঈম। বেশ উপরে ওঠা বল দৌড়ে গিয়ে মুঠোয় জমান সেসে বাউ। রানের খাতাও খুলতে পারেননি এই তরুণ ওপেনার।

শুরুতে উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে যায় বাংলাদেশ। কিন্তু সেই চাপ অল্প সময়ের মধ্যেই কাটিয়ে ওঠে। শুরুর থাক্কা সামলে প্রতিরোধ গড়েন সাকিব আল হাসান ও লিটন দাস। দুজনে মিলে গড়েন ৫০ রানের জুটি। সাকিবের সঙ্গে ভালো ইনিংস খেলার আশা জাগান রানের খরায় থাকা লিটন। তবে এবারও পারেননি বড় ইনিংস খেলতে। স্লগ সুইপে ছক্কার হাঁকাতে গিয়ে ক্যাচ আউট হয়ে ফিরেন ডানহাতি এই ওপেনার।

অষ্টম ওভারে আসাদ ভালার অফ স্টাম্পের একটু বাইরের বল স্লগ সুইপ করেন লিটন। টাইমিং ঠিক রাখতে পারেননি। দৌড়ে গিয়ে ক্যাচ নিয়ে নেন সেসে বাউ। ২৩ বলে একটি করে ছক্কা ও চারে ২৯ রান করে ফেরেন লিটন।

চারে ব্যাট করতে নেমে মুশফিকও পারলেন না থিতু হতে। ৮ বল খেলে ৫ রানে বিদায় নেন অভিজ্ঞ এই ব্যাটার। তবে সতীর্থরা ফিরলেও টিকে ছিলেন সাকিব। মাহমুদউল্লাহর সঙ্গে প্রতিরোধ গড়েন তিনি। শেষ রানে সাকিবকে ফিরিয়ে প্রতিরোধ ভাঙেন আসাদ ভালা। বাউন্ডারি হাঁকাতে গিয়ে লং অনে আমিনির হাতে ক্যাচ তুলে দেন সাকিব। তিন ছক্কায় ৩৭ বলে ৪৬ রান করে সাজঘরে ফেরেন সাকিব।

এরপর লড়াই করেন মাহমুদউল্লাহ। মাত্র ২৭ বলে  হাফসেঞ্চুরি করেন। এটি তাঁর টি-টোয়েন্টি ক্যারিয়ারের ষষ্ঠ হাফসেঞ্চুরি। ঝড়ো হাফসেঞ্চুরির পর অবশ্য আর টিকতে পারেননি তিনি। পরের বলেই আউট হন তিনি। ২৮ বলে ৫০ রান করে ফেরেন ড্রেসিং রুমে। মাহমুদউল্লাহ ফিরলে শেষ দিকের ব্যাটারদের ওপর ভর করে ওমানকে বড় কঠিন লক্ষ্য ছুঁড়ে দেয় লাল-সবুজের দল।

জবাব দিতে নেমে শুরুতেই ধাক্কা খায় পাপুয়া নিউগিনি। হারায় ওপেনার লেগা সিয়াকাকে। তৃতীয় ওভারে প্রতিপক্ষের ওপেনারকে নিজের শিকার বানিয়ে বাংলাদেশকে প্রথম সাফল্য এনে দেন মোহাম্মদ সাইফউদ্দিন। দলীয় ১১ রানে প্রথম উইকেট হারায় পাপুয়া নিউগিনি, সিয়াকা করেন ১০ বলে ৫ রান।

এর পর আসাদ ভালার উইকেট তুলে নেন পেসার তাসকিন আহমেদ। তাসকিনের পর বোলিংয়ে এসে পাপুয়া নিউগিনিকে চেপে ধরেন সাকিব আল হাসান। ব্যাট হাতে ভূমিকা রাখা সাকিব বোলিংয়ে করেন দুর্দান্ত। বোলিংয়ে এসে জোড়া উইকেট তুলে নেন তিনি। এরপর নেন আরেকটি। প্রথমে নেন চার্লস আামিনি ও সেসে বাউর উইকেট। পরে ফেরান সিমন আটাই। এরপর আঘাত হানেন মেহেদী। বাংলাদেশি বোলারদের দাপটে স্কোরবোর্ডে ২৪ রান তুলতেই ছয় উইকেট হারিয়ে ফেলে পাপুয়া নিউগিনি। দ্রুত উইকেট হারানোর চাপ সামলে বেশি দূর যেতে পারেনি তারা। শেষ পর্যন্ত ৯৭ রানে থেমে যায় প্রথমবার বিশ্বকাপ খেলতে আসা দলটি।

সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশ : ২০ ওভারে ১৮১/৭ (নাঈম ০, লিটন ২৯, সাকিব ৪৬, মুশফিক ৫, মাহমুদউল্লাহ ৫০, আফিফ ২১, সোহান ০, সাইফউদ্দিন ১৯*, মেহেদী ২*; মরেয়া ৪-০-২৬-২, রাভু ৪-০-৪০-২, সোপের ৪-০-৫৩-০, বাউ ২-০-২০-০, ভালা ৩-০-২৬-২, আমিনি ২-০-৯-০, আটাই ১-০-৬-১)।

পাপুয়া নিউগিনি : ১৯.৩ ওভারে ৯৭/১০ (সিয়েকা ৫, আসাদ ৬, আমিনি ১, সেসে ৭, সিমন ০, হিরি ৮, নরম্যান ০, কিপলিন ৪৬*, চ্যাড ১১, কাবুয়া ৩, ড্যামিয়েন ৫; তাসকিন ৩.৩-১-১২-২, মুস্তাফিজ ৪-০-৩৪-০, সাকিব ৪-০-৯-৪, মেহেদী ৪-০-২০-১, সাইফউদ্দিন ৪-০-২১-২)।

ফল : ৮৪ রানে জয়ী বাংলাদেশ।

ম্যান অব দ্য ম্যাচ : সাকিব আল হাসান।


আরও খবর
অজিদের কষ্টার্জিত জয়

শনিবার ২৩ অক্টোবর ২০২১




পল্লবী থেকে নিখোঁজ ৩ কলেজছাত্রী উদ্ধার

প্রকাশিত:বুধবার ০৬ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বুধবার ০৬ অক্টোবর ২০২১ | ৫৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
সকালে বেড়িবাঁধ এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়েছে। তিনজন একসঙ্গেই ঘর ছেড়েছিল, উদ্ধারের সময়ও তারা একসঙ্গে ছিল

রাজধানীর পল্লবী থেকে নিখোঁজ তিন কলেজ শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার (৬ অক্টোবর) সকালে মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

র‍্যাব-৪ এর কমান্ডিং অফিসার (সিও) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে বেড়িবাঁধ এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়েছে। তিনজন একসঙ্গেই ঘর ছেড়েছিল, উদ্ধারের সময়ও তারা একসঙ্গে ছিল। র‍্যাব তাদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছে।

এর আগে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) পল্লবীর ১১ নম্বর প্যারিস রোডের থেকে ওই তিন শিক্ষার্থী নিখোঁজ হয়। তারা সবাই দ্বাদশ শ্রেণীর ছাত্রী। তারা পরস্পর বান্ধবী। বাসা থেকে বের হওয়ার সময় তারা নগদ টাকা, স্বর্ণালংকার, স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী সঙ্গে করে নিয়ে যায়। তারা মানবপাচারের শিকার বলে তাদের পরিবার অভিযোগ করে।

নিউজ ট্যাগ: পল্লবী থানা

আরও খবর
ঢাকায় মাদকবিরোধী অভিযানে আটক ৭৩

শনিবার ২৩ অক্টোবর ২০২১




মধ্যরাতে ভারতের উপকূল অতিক্রম করতে পারে ‘গুলাব’

প্রকাশিত:রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ | ৬১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঘূর্ণিঝড় গুলাব ভারতের উত্তর অন্ধ্র প্রদেশ-দক্ষিণ উড়িষ্যা উপকূল অতিক্রম করতে পারে রোববার মধ্যরাতে। ২৬ সেপ্টেম্বর আবহাওয়া অধিদপ্তর বিশেষ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

বলা হয়েছে, উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও কাছাকাছি পশ্চিম-মধ্য বঙ্গোপসাগর এলাকায় অবস্থানরত ঘূর্ণিঝড় গুলাব আরও পশ্চিম দিকে অগ্রসর হয়ে একই এলাকায় অবস্থান করছিল।

এটি রোববার সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ৮৮৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে, কক্সবাজার সমুদ্রবন্দর থেকে ৮৬৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে, মোংলা সমুদ্রবন্দর থেকে ৭০০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে এবং পায়রা সমুদ্রবন্দর থেকে ৭৩০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে অবস্থান করছিল।

এটি আরও পশ্চিম দিকে অগ্রসর হয়ে রোববার মধ্যরাত নাগাদ ভারতের উত্তর অন্ধ্র প্রদেশ-দক্ষিণ উড়িষ্যা উপকূল অতিক্রম করতে পারে।

ঘূর্ণিঝড় কেন্দ্রের ৫৪ কিলোমিটারের মধ্যে বাতাসের একটানা সর্বোচ্চ গতিবেগ ঘণ্টায় ৬২ কিলোমিটার যা দমকা বা ঝোড়ো হাওয়ার হাওয়ার আকারে ৮৮ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পাচ্ছে। ঘূর্ণিঝড়টির কেন্দ্রের কাছে সাগর খুবই উত্তাল রয়েছে বলে বিশেষ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা এবং পায়রা সমুদ্রবন্দরকে ২ নম্বর দূরবর্তী হুঁশিয়ারি সংকেত দেখিয়ে যেতে বলেছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর।

উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত মাছ ধরার নৌকা ও ট্রলারকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপকূলের কাছাকাছি থেকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে। সেইসঙ্গে তাদেরকে গভীর সাগরে বিচরণ করতে নিষেধ করা হয়েছে। মৌসুমি বায়ু বাংলাদেশের উপর কম সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি অবস্থায় বিরাজ করছে।

রোববার সন্ধ্যা ৬টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও ঢাকা বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুরে, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দুএক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের দক্ষিণাঞ্চলের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি বর্ষণ হতে পারে।

এ সময়ে সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে বলেও পূর্বাভাসে জানানো হয়েছে।

শনিবার সন্ধ্যা ৬টা থেকে রোববার সন্ধ্যা ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টা সারাদেশ প্রায় বৃষ্টিহীন। এসময় কক্সবাজারের সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে, সেখানে ১৪ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে আবহাওয়া বিভাগ। তবে রাত ৮টার দিকে রাজধানীতে হঠাৎ ঝোড়ো হাওয়া বয়ে যায়, এরপরই শুরু হয় বৃষ্টি। আধ ঘণ্টার মতো বৃষ্টির পর আবার থেমেও যায়।


আরও খবর
সারা দেশে বৃষ্টির পূর্বাভাস

বুধবার ২০ অক্টোবর ২০21




তাইওয়ানের আকাশে রেকর্ড চীনা যুদ্ধবিমানের অনুপ্রবেশ

প্রকাশিত:শনিবার ০২ অক্টোবর 2০২1 | হালনাগাদ:শনিবার ০২ অক্টোবর 2০২1 | ৬৮০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

তাইওয়ান-চীনের সামরিক উত্তেজনা তুঙ্গে। তাইওয়ানের বিমান প্রতিরক্ষা সীমানা লঙ্ঘন করেছে চীনের ৩৮টি যুদ্ধবিমান। যার ভেতর পারমাণবিক বোমা হামলায় সক্ষম ৪টি এইচ-৬ যুদ্ধবিমানও ছিল। চীনের এমন সামরিক উস্কানির জবাবে নিজেদের সীমান্তে ক্ষেপণাস্ত্র ব্যবস্থা মোতায়েন করেছে তাইওয়ান। শনিবার এ বিষয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

শনিবার তাইওয়ানের প্রিমিয়ার তুস তুসেং চ্যাং অভিযোগ করেন, চীন নিবিড়ভাবে সামরিক আগ্রাসনে জড়িত। তারা এই অঞ্চলের শান্তি ও স্থিতিশীলতা নষ্ট করছে।  জঙ্গিবিমান অনুপ্রবেশের বিষয়ে বেইজিং এখনও কোন প্রতিক্রিয়া জানায়নি।

তাইওয়ানের প্রতিরক্ষা মন্ত্রাণালয় বিবৃতিতে জানিয়েছে, শুক্রবার চীনের ২৫টি বিমান পারতাস দ্বীপপুঞ্জের কাছ দিয়ে উড়ে যায়। সন্ধ্যায় দ্বিতীয় দফায় ১৩টি বিমান একই জায়গায় দিয়ে মহড়া দেয়।

শুক্রবার (১ অক্টোবর) গণপ্রজাতন্ত্রী চীন প্রতিষ্ঠার ৭২তম বার্ষিকীতে নিজেদের জঙ্গিবিমান তাইওয়ানের সীমান্তে পাঠিয়ে সতর্কবার্তা দেয় দেশটি।

চীন তাইওয়ানকে একটি নিজেদের বিচ্ছিন্ন প্রদেশ হিসেবে দেখে, কিন্তু তাইওয়ান নিজেদের সার্বভৌম রাষ্ট্র হিসেবে দাবি করে আসছে। এদিকে যুক্তরাষ্ট্রের সহায়তায় নিজেদের সামরিক শক্তি বৃদ্ধি করছে তাইওয়ান। কিন্তু চীনের অভ্যন্তরীণ ইস্যুতে হস্তক্ষেপ না করতে ওয়াশিংটন সতর্ক করে আসছে দেশটি।

সাম্প্রতিক বছরগুলোতে অঞ্চলটিতে উত্তেজনা বেড়েছে এবং দ্বীপটিকে নিয়ন্ত্রণে পেতে শক্তি ব্যবহারের হুঁশিয়ারিও দিয়েছে চীন। প্রায় সময় চীনের যুদ্ধবিমান তাইওয়ানের আকাশসীমা লঙ্ঘন করছে, এমন অভিযোগ  তাইপের।


আরও খবর



বিএফইউজে নির্বাচন

সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ

প্রকাশিত:শনিবার ২৩ অক্টোবর ২০২১ | হালনাগাদ:শনিবার ২৩ অক্টোবর ২০২১ | ১৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক এবং মহাসচিব দীপ আজাদ নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৩ অক্টোবর) রাতে জাতীয় প্রেস ক্লাবে নির্বাচন পরিচালনা কমিটি ফল ঘোষণা করে।

ঢাকাসহ সারাদেশের ১০টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একযোগে ভোটগ্রহণ হয়। এবারের নির্বাচনের জন্য গঠিত ছয় সদস্যের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ জার্নাল পত্রিকার সম্পাদক শাহজাহান সরদার।

বিএফইউজের নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, মহাসচিব, যুগ্ম মহাসচিব, কোষাধ্যক্ষ, দফতর সম্পাদক ও চারটি নির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৩৪ জন প্রার্থী।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আবদুল জলিল ভুঁইয়া, আবু জাফর সূর্য ও ওমর ফারুক। সহ-সভাপতি পদে লড়েন অমিয় ঘটক পুলক, আজমল হক হেলাল, মধুসূদন মণ্ডল, মফিদা আকবর ও সালাম মাহমুদ।

মহাসচিব পদে লড়েন আবদুল মজিদ, দীপ আজাদ ও লায়েকুজ্জামান, যুগ্ম মহাসচিব পদে নাসিমা আক্তার সোমা, বরুন ভৌমিক নয়ন, মানিক লাল ঘোষ ও শেখ মামুনুর রশীদ, কোষাধ্যক্ষ পদে খায়রুজ্জামান কামাল, নজরুল কবির ও মোহাম্মদ আবু সাঈদ।

দফতর সম্পাদক পদে এম শাহজাহান, মাসুম আহাম্মদ, মীর আফরোজ জামান, রেজাউল করিম রেজা, শাহ আলম ডাকুয়া ও সেবিকা রানী ভোটে লড়েন। চারটি সদস্য পদের বিপরীতে লড়েন, আবদুল খালেক লাভলু, উম্মুল ওয়ারা সুইটি, এম এ রহিম রনো, ড. উৎপল কুমার সরকার, নূরে জান্নাত আখতার সীমা, মো. সফিউর রহমান, শাহজাহান স্বপন, শেখ নাজমুল হক সৈকত, শফিউদ্দিন আহমেদ বিটু ও হামিদ মোহাম্মদ জসিম।


আরও খবর
বিএফইউজে নির্বাচন আজ

শনিবার ২৩ অক্টোবর ২০২১