আজঃ মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১
শিরোনাম

প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশ কর্মকর্তা আটক

প্রকাশিত:শনিবার ৩০ অক্টোবর ২০২১ | হালনাগাদ:শনিবার ৩০ অক্টোবর ২০২১ | ৫৩৩০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

গাইবান্ধার সুন্দরগঞ্জে এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় তোফাজ্জল হোসেন (৩৮) নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকে (এএসআই) আটক করেছে এলাকাবাসী।

শুক্রবার (২৯ অক্টোবর) দিনগত রাত পৌনে ১১টার দিকে উপজেলার ধর্মপুর (ছড়ারপাতা) গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার দায়িত্বরত উপপরিদর্শক ( এসআই) আমিনুল ইসলাম জানান, রাত পৌনে ২টার দিকে অভিযুক্ত তোফাজ্জলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় আনা হয়। 

এএসআই তোফাজ্জল উপজেলার কঞ্চিবাড়ি পুলিশ তদন্তকেন্দ্রে কর্মরত।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ১০টার দিকে ছড়ারপাতা গ্রামে জনৈক সৌদি প্রবাসীর বাড়িতে আসেন এএসআই তোফাজ্জল। কিছু সময় পর ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে তাকে গোয়ালঘরে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন তারা। এসময় তোফাজ্জলকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়।

তাদের দাবি, ওই নারীর স্বামীর সঙ্গে তার ভাইয়ের জমি নিয়ে বিরোধ ছিল। এ ব্যাপারে ওই নারী থানায় মামলা করেন। মামলার তদন্তে ওই গৃহবধূর বাড়িতে আসা-যাওয়ার একপর্যায়ে তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহিল জামান জানান, অভিযোগের সত্যতা পাওয়া গেলে অভিযুক্ত তোফাজ্জলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 


আরও খবর
মা-ভাইকে আটকে রেখে ঘরে আগুন

বৃহস্পতিবার ১৮ নভেম্বর ২০২১




আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

প্রকাশিত:সোমবার ২৯ নভেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ২৯ নভেম্বর ২০২১ | ১৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/ জাতিকা। আপনার জন্মসংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ২ ও ৩। শুভ বার : সোম ও বৃহস্পতি। শুভ রত্ন : মুক্তা ও পোখরাজ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

শরীর খুব একটা ভালো না-ও থাকতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। শত্রুদের দুর্বল ভাববেন না। সীমা লঙ্ঘন করা থেকে বিরত থাকুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তানলাভ হতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। আবেগ সংযত রাখুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। নতুন আত্মীয়লাভ হতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। কাউকে দেখে ভালো লাগতে পারে। অবিবাহিতদের কারও কারও বিয়ে হতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কোনও পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। আইনগত ঝামেলা থেকে বিরত থাকুন। ব্যক্তিগত কোনও ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ব্যয় কমানোর চেষ্টা করুন। দূরের যাত্রা হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কোনও আশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। জ্যেষ্ঠ ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পেশাগত যোগাযোগে সুফল পাবেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সামাজিক কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনও আশা পূরণ হতে পারে। মন ভালো থাকবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কোনও ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন, অন্যথায় বদনাম হতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো না-ও থাকতে পারে। আজ কোনও ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। অবিবাহিতদের কারও কারও বিয়ে হতে পারে। ব্যবসায়িক দিক ভালো থাকতে পারে।

 

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর
আজ আপনার জন্মদিন হলে

রবিবার ২৮ নভেম্বর ২০২১




ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: নুরসহ ৫ জনকে অব্যাহতি

প্রকাশিত:বুধবার ০৩ নভেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ০৩ নভেম্বর ২০২১ | ৫৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে লালবাগ থানায় দায়ের করা মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক হাসান আল মামুনের বিরুদ্ধে অভিযোগপত্র আমলে নিয়েছেন আদালত। একই সঙ্গে এ মামলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ পাঁচজনকে অব্যাহতি দিয়েছেন আদালত।

অব্যাহতি প্রাপ্ত অন্য আসামিরা হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি মো. নাজমুল হুদা এবং ঢাবি শিক্ষার্থী আবদুল্লাহ হিল বাকি।

বুধবার (৩ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মুহাম্মদ হাবিবুর রহমান সিদ্দিকীর আদালত এ অভিযোগপত্র আমলে নেন। একই সঙ্গে ভিপি নুরসহ পাঁচজনকে অব্যাহতি দেন। এরপর আদালত অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ৩০ নভেম্বর দিন ধার্য করেন।

এদিন কারাগারে আটক মামুনকে আদালতে হাজির করা হয়। এসময় আসামিপক্ষে জামিন আবেদন করলেও আদালত তার জামিন নামঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার (২ নভেম্বর) মামুন আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

২০২০ সালের ২০ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্ট্যাডিজ বিভাগের এক শিক্ষার্থী লালবাগ থানায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান আসামি করে ছয়জনের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে মামলাটি করেন। তদন্ত শেষে গত ১৭ জুন মামুনকে অভিযুক্ত করে মামলার তদন্তকারী কর্মকর্তা আসলাম উদ্দিন মোল্লা আদালতে অভিযোগপত্র দাখিল করেন। একইসঙ্গে অভিযোগের সত্যতা না পাওয়ায় সাবেক ভিপি নুরসহ পাঁচকে অব্যাহতির সুপারিশ করা হয়।


আরও খবর



বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে ২৮ দিন পর ফেরি চালু

প্রকাশিত:সোমবার ০৮ নভেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ০৮ নভেম্বর ২০২১ | ৬৪৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মাদারীপুর প্রতিনিধি:

একটানা ২৮ দিন বন্ধ থাকার পর বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে সোমবার(৮ নভেম্বর) দুপুর থেকে শুরু হয়েছে ফেরি চলাচল। এর আগে গত ১১ অক্টোবর থেকে দ্বিতীয় ধাপে বন্ধ হয় ফেরি। পদ্মায় স্রোতের তীব্রতার কারণে প্রথম ধাপে গত ১৮ আগস্ট থেকে নৌরুটে বন্ধ রাখা হয় ফেরি চলাচল। দ্বিতীয় ধাপে বন্ধ হয় গত ১১ অক্টোবর থেকে। তৃতীয় দফা ট্রায়াল শেষে সোমবার দুপুর থেকে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। তবে সীমিত সংখ্যক ফেরি হালকা যানবাহন নিয়ে শুধুমাত্র দিনের বেলা চলবে। বিআইডব্লিউটিসি'র বাংলাবাজার ঘাট সূত্রে এ তথ্য জানা গেছে।

বিআইডব্লিউটিসি'র বাংলাবাজার ঘাট সূত্রে জানা গেছে, সোমবার সকালে ট্রায়ালের অংশ হিসেবে শিমুলিয়া থেকে একটি কেটাইপ ফেরি বাংলাবাজার ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসে। দুপুরের দিকে ওই ফেরিটি শিমুলিয়া ঘাটের উদ্দেশ্যে ছেড়ে গেলে সফল ভাবেই ঘাটে গিয়ে নোঙর করে। নৌরুট স্বাভাবিক থাকায় এরপর থেকেই ফেরি চলাচল শুরু করে। তবে সীমিত সংখ্যক ফেরি ছোট যানবাহন নিয়ে শুধুমাত্র দিনের বেলায় চলাচলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এদিকে সোমবার মাঝারি দুটি ফেরি দিয়ে যানবাহন পার করা হচ্ছে। মঙ্গলবার সকাল থেকে আরো দুই/তিনটি ফেরি বাড়ানো হতে পারে।

ফেরি চালুর খবর পেয়ে ছোট যানবাহন আসতে শুরু করেছে বাংলাবাজার ঘাটে। দুপুর থেকে ফেরিতে ছোট যানবাহনের পাশাপাশি যাত্রীরাও পার হচ্ছেন বলে জানা গেছে। দীর্ঘদিন স্থবির অবস্থায় থাকার পর ফেরি ঘাট এলাকায় ফিরে আসতে শুরু করেছে প্রাণচাঞ্চল্য

বিআইডব্লিউটিএ'র মেরিন কর্মকর্তা(শিমুলিয়া) আহমদ আলী বলেন, 'নৌরুট স্বাভাবিক থাকায় ফেরি চালু হয়েছে। আপাতত দিনের বেলা সীমিত সংখ্যক ফেরি চলবে। তবে ফেরিতে বাস, ট্রাক পার করা হবে না।'


আরও খবর



পর্ন ভিডিও ছড়িয়ে পড়ায় বিতর্কের শিরোনামে সানিয়া আশিক জুবিন

প্রকাশিত:সোমবার ২২ নভেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ২২ নভেম্বর ২০২১ | ১২১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সম্প্রতি পাকিস্তানি বিধায়ক সানিয়া আশিক জুবিন নতুন করে আলচনায় এসেছেন। ২০১৮ সাল থেকে পাকিস্তানের রাজনীতিতে অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। সাইবার অপরাধের শিকার তিনি। সানিয়ার ছবি এবং অশ্লীল ভিডিও বানিয়ে তা নেটমাধ্যমে ভাইরাল করে দেওয়ার অভিযোগ উঠেছে। তারপরই নতুন করে খবরের শিরোনামে উঠে এসেছে তার নাম।

এ ঘটনা সামনে আসার পর পুলিশের কাছে দোষীদের গ্রেপ্তারের দাবিতে অভিযোগও করেছেন সানিয়া। ইতোমধ্যে একজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ। তবে গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম-পরিচয় প্রকাশ করেনি দেশটির আইনশৃঙ্খলা বাহিনী। লাহোর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

ভাইরাল ভিডিওতে সানিয়ার সঙ্গে পর্নোগ্রাফিতে গ্রেপ্তারকৃত ওই ব্যক্তিকে দেখা গিয়েছিল। ভিডিও নিয়ে তোলপাড় শুরু হয় পাকিস্তান জুড়ে। সানিয়াকে নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়। এ বিষয়ে সানিয়া দাবি করেন, ভিডিওর ওই নারী তিনি নন। তার মতো দেখতে অন্য কেউ।

পাকিস্তানে এই বিধায়কের দাবি সত্যি নাকি ভিডিও সত্যি, তা নিয়ে পাকিস্তানে চলছে তুমুল আলোচনা। কিন্তু সে সবের ঊর্ধ্বে মহিলার রূপ নিয়েও মেতে উঠেছে নেটমাধ্যম।

সানিয়ার জন্ম লাহোরে। সেখানেই বেড়ে ওঠা তার। ছোট থেকেই মেধাবি ছিলেন তিনি। পাকিস্তানের পাঞ্জাব বিশ্ববিদ্যালয় থেকে ফার্মাসি নিয়ে পড়াশোনা করেছেন।

পড়াশোনার পাশাপাশি রাজনীতির সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। তবে প্রথমবার রাজনীতিতে পা রাখেন ২০১৮ সালে। সে বছর পাকিস্তানের সাধারণ নির্বাচনে পাকিস্তান মুসলিম লীগের প্রার্থী হয়ে লড়েছিলেন এবং জয়ী হয়েছিলেন।

মাত্র ২৫ বছর বয়সে পাঞ্জাব বিধানসভার কনিষ্ঠতম সদস্য হয়েও সেবার শিরোনামে উঠে এসেছিলেন সানিয়া। প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নেওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নেওয়াজের ঘনিষ্ঠ তিনি।

আর সানিয়ার সবচেয়ে কাছের মানুষ কে? তার বাবা। ২০১৯ সালে বাবার মৃত্যুতে সবচেয়ে বেশি আঘাত পেয়েছিলেন তিনি। এখনও নিজের ইনস্টাগ্রামে বাবার সঙ্গে কাটানো মুহূর্তগুলো অনুগামীদের সঙ্গে ভাগ করেন তিনি।


আরও খবর



নাঈমের পর শূন্য রানে সাজঘরে সৌম্য

প্রকাশিত:মঙ্গলবার ০২ নভেম্বর 2০২1 | হালনাগাদ:মঙ্গলবার ০২ নভেম্বর 2০২1 | ৫৪০জন দেখেছেন

Image

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে বিপাকে বাংলাদেশ দল। ৩.৫ ওভারে দলীয় ২২ রানে ফেরেন ওপেনার মোহাম্মদ নাঈম শেখ।

টি২০ বিশ্বকাপের গ্রুপ-১ এর ম্যাচে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে দক্ষিণ আফ্রিকা।

বিকাল ৪টায় আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ব্যাটিংয়ে নামবে চোটজর্জর বাংলাদেশ।

টি২০ বিশ্বকাপের শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। প্রথম তিন ম্যাচেই হার দেখতে হয়েছে মাহমুদউল্লাহ-মুশফিকদের।


আরও খবর
হারের শঙ্কায় টাইগাররা

সোমবার ২৯ নভেম্বর ২০২১