আজঃ শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১
শিরোনাম

প্রথমবারের মতো স্ক্রীন সেয়ার করবেন শ্রাবন্তী-প্রিয়াঙ্কা

প্রকাশিত:মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর ২০২১ | ৪১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

এই প্রথম শ্রাবন্তী চক্রবর্তী এবং প্রিয়াঙ্কা সরকার একসঙ্গে কাজ করবেন। দুই নায়িকাকে নিয়ে সাইকোলজিক্যাল থ্রিলার তৈরি করছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। তাঁর নতুন ছবির নাম ধাপ্পা। ছবিতে কোনও নায়ক নেই।

টলিউডে শুধু নায়িকাদের নিয়ে তৈরি ছবির সংখ্যা কমই। পরিচালকের কথায়, ‘‘গল্পটি দুজন নারীর মনস্তত্ত্ব নিয়ে। নির্ভয়া করতে গিয়ে প্রিয়াঙ্কার অভিনয়ের ধার দেখেছি। আর শ্রাবন্তীর সঙ্গে কাজ করারও ইচ্ছে ছিল বহু দিন ধরেই। একসঙ্গে দুই বলিষ্ঠ অভিনেত্রীকে নিয়ে শুরু করতে চলেছি ছবির কাজ।

ছবিতে শ্রাবন্তী এমন একটি চরিত্রে অভিনয় করছেন, যে নিজেকে বাইরের জগৎ থেকে দূরে রাখতে ভালবাসে। আর প্রিয়াঙ্কা এক আধুনিক কর্মরতা নারীর চরিত্রে। ছবিতে দুই নারীকে মিলিয়ে দেবে একটি ঝড়-বৃষ্টির রাত। সেই রাতে প্রিয়াঙ্কার চরিত্রটি আশ্রয় নেয় শ্রাবন্তীর বাড়িতে। শ্রাবন্তীর কথায়, ‘‘টানটান গল্প। ছবির শেষ অবধি উত্তেজনা ধরে রাখা হয়েছে। এ রকম কাজ আগে করিনি। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করব, শুনেই খুব ভাল লেগেছে।’’ চরিত্রের জন্য টোনড বডি পেতে কড়া ডায়েটে রয়েছেন শ্রাবন্তী। জানালেন, খাওয়ার পরিমাণ কমিয়ে দিয়েছেন অনেকটাই। আর প্রচুর পরিমাণে লিকুইড খাচ্ছেন। প্রিয়াঙ্কা এই নতুন ছবি প্রসঙ্গে বললেন, ‘‘খুবই চ্যালেঞ্জিং প্রজেক্ট। এমন একটা চরিত্রে অভিনয় করতে যে কোনও অভিনেত্রীই চাইবেন।’’ দুই অভিনেত্রীই চান, টলিউডে এই ধরনের নারীকেন্দ্রিক ছবির সংখ্যা আরও বাড়ুক। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু, দক্ষিণ ২৪ পরগনার শাসনে।


আরও খবর
হাইকোর্টে জামিন পেলেন মডেল মৌ

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

আমার পছন্দের পুরুষকে একটু রাফ হতে হবে

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১




একদিনে হাসপাতালে আরও ২৪৬ ডেঙ্গু রোগী ভর্তি

প্রকাশিত:মঙ্গলবার ২১ সেপ্টেম্বর 20২১ | হালনাগাদ:মঙ্গলবার ২১ সেপ্টেম্বর 20২১ | ২৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সারাদেশে গত ২৪ ঘণ্টায় এডিস মশার কামড়ে সরকারি-বেসরকারি হাসপাতালে নতুনে করে ২৪৬ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়েছে, একদিনে ঢাকায় ২১১ জন এবং ঢাকার বাইরের ৩৫ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন।

এতে আরও বলা হয়েছে, বর্তমানে সর্বমোট এক হাজার ৩১ জন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। এর মধ্যে ঢাকার ৪১টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ৮৩৬ জন এবং অন্যান্য বিভাগে বর্তমানে সর্বমোট ১৩৫ জন রোগী ভর্তি রয়েছেন।

এ বছর ১ জানুয়ারি থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা সর্বমোট ১৬ হাজার ২২২ জন। একই সময়ে তাদের মধ্য থেকে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ হাজার ১৩২ জন রোগী। এ পর্যন্ত ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ৫৯ জনের মৃত্যুর হয়েছে।

 


আরও খবর
করোনায় শনাক্ত ও মৃত্যু আরও কমল

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১




মা হারালেন বলিউড তারকা অক্ষয় কুমার

প্রকাশিত:বুধবার ০৮ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ০৮ সেপ্টেম্বর ২০২১ | ৬৪০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মা হারালেন বলিউড তারকা অক্ষয় কুমার। আজ বুধবার সকাল ৯টা ৫৫ মিনিটে নিজের টুইটার হ্যান্ডেলে মা অরুণা ভাটিয়ার মৃত্যুর খবর জানিয়েছেন অক্ষয়।

বলিউড হাঙ্গামার খবর, কয়েক দিন হাসপাতালে ভর্তি ছিলেন অরুণা ভাটিয়া। আজ সকালে তিনি পরলোকগমন করেন।

টুইটারে অক্ষয় বলেন, মা ছিলেন তাঁর আশ্রয়। মা হারিয়ে আজ তিনি অসহনীয় যন্ত্রণা অনুভব করছেন।

গত সোমবার মায়ের অসুস্থতার খবর পেয়ে লন্ডন থেকে মুম্বাইয়ে ফেরেন অক্ষয় কুমার। মা অরুণা ভাটিয়া হিরানন্দনি হাসপাতালে ভর্তি ছিলেন। শারীরিক অবস্থার অবনতির পরে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। বেশ কয়েক সপ্তাহ লন্ডনে সিনড্রেলা সিনেমার শুট করছিলেন অক্ষয়। শিডিউল শেষ না করেই দ্রুত মুম্বাইয়ে ফেরেন তিনি। আজ সকালে অরুণা ভাটিয়া মৃত্যুবরণ করেন।

সামাজিক পাতায় ভক্ত ও অনুগামীদের উদ্দেশে একটি বিশেষ নোট প্রকাশ করেছিলেন অক্ষয়। মায়ের জন্য চোয়া চান তিনি। বলেন, কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। প্রত্যেকের প্রার্থনাই পারে মাকে সারিয়ে তুলতে। সেই সঙ্গে করজোড়ে মিনতির ইমোজিও যুক্ত করেন এ সুপারস্টার। তবে অক্ষয়কে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন মা।

অক্ষয় কুমারের হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। মুক্তির অপেক্ষায় আছে তাঁর সূর্যবংশী, বচ্চন পান্ডে, রক্ষা বন্ধন, অতরঙ্গি রে-সহ বেশ কয়েকটি চলচ্চিত্র।

নিউজ ট্যাগ: অক্ষয় কুমার

আরও খবর
হাইকোর্টে জামিন পেলেন মডেল মৌ

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

আমার পছন্দের পুরুষকে একটু রাফ হতে হবে

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১




জামায়াতের সেক্রেটারিসহ ৯ জনের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত:মঙ্গলবার ০৭ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ০৭ সেপ্টেম্বর ২০২১ | ৬৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় গোপন বৈঠকের সময় গ্রেপ্তার হওয়া জামায়াতে ইসলামীর সেক্রেটারি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারসহ ৯ জনের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালত শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আমিনুল ইসলাম প্রত্যেকের ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন।

মঙ্গলবার সকালে ভাটারা থানায় গ্রেপ্তার জামায়াতে ইসলামীর সেক্রেটারিসহ ৯ জনের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা হয়েছে। পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন- জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল হামিদুর রহমান আজাদ, রফিকুল ইসলাম খান, নির্বাহী পরিষদ সদস্য ইজ্জত উল্লাহ, মোবারক হোসেন, আব্দুর রব, ছাত্র শিবিরের সাবেক সভাপতি ইয়াসিন আরাফাত এবং জামায়াতের কর্মী মনিরুল ইসলাম ও আবুল কালাম।

সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যার পর ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসা থেকে তাদের আটক করা হয়। রাষ্ট্রদ্রোহের ষড়যন্ত্র এবং দেশকে অস্থিতিশীল করতে তারা গোপন বৈঠক করছিলো বলে জানায় পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান। এমন খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


আরও খবর
স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১




পাবনায় পানিবন্দি ৩ হাজার পরিবার

প্রকাশিত:শুক্রবার ১০ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ১০ সেপ্টেম্বর ২০২১ | ৫৪৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

উজানের ঢল আর টানা বর্ষণে পাবনায় যমুনা নদীর পানি আশঙ্কাজনকভাবে বেড়েছে। এতে জেলার সাঁথিয়া উপজেলার নিম্নাঞ্চলখ্যাত নাগডেমড়া ইউনিয়নের ১৬ গ্রামের তিন হাজার পরিবার দুই মাস ধরে পানিবন্দি রয়েছে। এসব এলাকায় প্রয়োজনীয় খাবার, বিশুদ্ধ পানি ও ওষুধের সংকট দেখা দিয়েছে।

এদিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গত কয়েক দিনে ৪০০ পরিবারকে ত্রাণ সহায়তা দেওয়া হলেও বাকি পরিবারগুলো খাবারের জন্য হাহাকার করছে।

খোঁজ নিয়ে জানা গেছে, পানিবন্দি সাঁথিয়া উপজেলার নাগডেমড়া ইউনিয়নের বড় সোনাতলা, ছোট সোনাতলা, বৈরাগী সোনা তলা, হাড়িয়া, পাটগাড়ী, চিনানাড়ী, ছোট নারিন্দা, নাগডেমড়া, ছোট পাতাইলহাট, বড় পাতাইলহাট, সেলন্দা, ক্ষিদির গ্রাম, আটিয়া পাড়াসহ প্রায় ১৬টি গ্রাম পানিতে ভাসছে।

প্রায় প্রতিটি ঘরের মধ্যে হাটু সমান পানি। তারা অনেকেই পার্শ্ববর্তী বিভিন্ন বাড়িতে আশ্রয় নিয়েছেন। আবার কেউ কেউ ঘরের সঙ্গে বাঁশের সাঁকো বেঁধে কলার ভেলায় বিভিন্ন কাজকর্ম করছে। পানিবন্দি হওয়ায় কর্মহীন হয়ে পড়েছে এসব এলাকার মানুষ। দেখা দিয়ে বিশুদ্ধ পানি ও খাবারের সংকট।

সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মামুন আব্দুল্লাহ বলেন, দীর্ঘ দিন পানিবন্দি থাকার ফলে পানিবাহিত ও মশাবাহিত রোগের প্রকোপ দেখা দিতে পারে। পানিবাহিত রোগের মধ্যে টাইফয়েড, কলেরা, ডায়রিয়া, জন্ডিস হতে পারে। মশাবাহিত রোগের মধ্যে ডেঙ্গু, চিকুনগুনিয়া, ম্যালেরিয়া হতে পারে। এ ছাড়াও জ্বর-ঠান্ডা-কাশি হতে পারে। বন্যাকবলিত এলাকায় জরুরি চিকিৎসাসেবা না দিলে ভয়াবহ অবস্থা তৈরি হতে পারে।

পাবনা জেলা ত্রাণ ও পুনর্বাসন দফতরের কর্মকর্তা রেজাউল করিম বলেন, বন্যাকবলিত এলাকার ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করা হয়েছে। পর্যাপ্ত ত্রাণ মজুদ রয়েছে। যেকোনো সময় বন্যাকবলিতদের কাছে পৌঁছে যাবে। তাছাড়া গো-খাদ্য ও শিশ খাদ্যের বরাদ্ধ আসছে। সেগুলোরও তালিকা তৈরি হয়ে গেছে। সময়মতো সুবিধাভোগীদের মালামাল বুঝিয়ে দেওয়া হবে।


আরও খবর
শিয়ালের ফাঁদে মানুষের মৃত্যু

শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১




ঢামেকে পিলখানা হত্যা মামলার আসামির মৃত্যু

প্রকাশিত:শনিবার ২৮ আগস্ট ২০২১ | হালনাগাদ:শনিবার ২৮ আগস্ট ২০২১ | ৭০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পিলখানা হত্যা মামলার আসামি মো. গুলজার হোসেন (৬০) মারা গেছেন। আজ শনিবার অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সকাল ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী রিপন জানান, গুলজার হোসেন বিডিআর বিদ্রোহ মামলার আসামি ছিলেন। তিনি কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে গুরুতর অসুস্থ হলে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সকালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ঢামেকে মর্গে রাখা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কেন্দ্রীয় কারাগার থেকে বিডিআর বিদ্রোহ মামলার এক আসামি অসুস্থ অবস্থায় ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সকালের দিকে তিনি মারা যান। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এরইমধ্যে বিষয়টি কেন্দ্রীয় কারা কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


আরও খবর
কিশোর গ্যাং নিয়ন্ত্রণ নিয়ে নতুনভাবে ভাবতে হবে

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১