আজঃ শনিবার ২২ জানুয়ারী 20২২
শিরোনাম

শেখ হাসিনা জনবান্ধব সরকারপ্রধান: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

প্রকাশিত:বুধবার ১২ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১২ জানুয়ারী ২০২২ | ৮৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান সব শ্রেণি-পেশার মানুষের জন্য রাষ্ট্র নৈতিক দায়িত্বের জায়গা থেকে সকল চেষ্টা অব্যাহত রাখবে। তিনি বিপন্ন, অসহায়, দুস্থ, অনাথসহ সকল শ্রেণির মানুষের অধিকার নিশ্চিত করছেন

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনবান্ধব সরকারপ্রধান। তিনি এমন সরকারপ্রধান যিনি কাউকে পেছনে ফেলে রাখেন না। তিনি দুস্থ-অসহায় মানুষের সাংবিধানিক অধিকার নিশ্চিতে কাজ করে যাচ্ছেন। সকল মানুষের নিরাপত্তা নিশ্চিত করার জন্য অবিরাম পরিশ্রম করে চলেছেন। প্রতিবন্ধী, স্বামী পরিত্যাক্তা, দুস্থ, বিধবা, অসহায়, বীর মুক্তিযোদ্ধা থেকে শুরু করে এমন কোন জায়গা নেই যেখানে বঙ্গবন্ধু কন্যার মমত্বের সহযোগিতা পৌঁছাচ্ছে না। সর্বত্র সকলকে নিয়ে তিনি সামনে এগোতে চান"।

বুধবার (১২ জানুয়ারি) পিরোজপুর সার্কিট হাউস মিলনায়তনে ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীর জন্য আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।


পিরোজপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় যৌথভাবে এ অনুষ্ঠান আয়োজন করে। অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদপ্তরের আওতায় ৪৩ জন দরিদ্র রোগীকে চিকিৎসা সহায়তা হিসেবে ৫০ হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন মন্ত্রী।

অনুষ্ঠানে মন্ত্রী বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান সব শ্রেণি-পেশার মানুষের জন্য রাষ্ট্র নৈতিক দায়িত্বের জায়গা থেকে সকল চেষ্টা অব্যাহত রাখবে। তিনি বিপন্ন, অসহায়, দুস্থ, অনাথসহ সকল শ্রেণির মানুষের অধিকার নিশ্চিত করছেন। আমরা এমন একজন জনবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি যিনি দুঃখী মানুষের কষ্ট বোঝেন। অনুন্নত এলাকার বেদনা তাকে আকৃষ্ট করে। তিনি এমন ব্যতিক্রমধর্মী রাষ্ট্রনায়ক"।

জটিল রোগে আক্রান্তদের জন্য আর্থিক অনুদানের বরাদ্দ বাড়ানোসহ পিরোজপুরের সব খাতের পরিসর বাড়ানোর জন্য চেষ্টা করছেন বলে এসময় জানান মন্ত্রী। একসময় উন্নয়নবঞ্চিত পিরোজপুর দেশের অন্যান্য স্থানের মতো উন্নয়নের সমতার জায়গায় চলে আসবে বলেও এসময় আশা প্রকাশ করেন তিনি।

পরে মন্ত্রী যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে অস্বচ্ছল ক্রীড়াবিদদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন। এর আগে মন্ত্রী পিরোজপুর সার্কিট হাউসে প্রাঙ্গণে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত শীতবস্ত্র বিতরণ করেন। পরে সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্তৃক বাস্তবায়িত পিরোজপুর খেয়াঘাট-হুলারহাট সড়কের ধূপপাশায় ও রানীপুরে ২টি কালভার্ট উদ্বোধন করেন তিনি।

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুরের সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাকী, অতিরিক্ত পুলিশ সুপার থান্দার  খায়রুল হাসান, পিরোজপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক ইকবাল কবির ও প্রবীণ রাজনীতিবিদ চণ্ডীচরণ পাল। এছাড়া পিরোজপুর জেলা মৎস্য কর্মকর্তা মো. আব্দুল বারী, পিরোজপুর জেলা যুবলীগের সভাপতি আখতারুজ্জামান ফুলু, পিরোজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গৌতম নারায়ণ রায় চৌধুরী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কামরুজ্জামান খান শামীম, পিরোজপুর জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপাল বসু প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:

শেখ হাসিনা উন্নয়নবান্ধব সরকার প্রধান : শ ম রেজাউল করিম

উন্নত, সমৃদ্ধ ও বিজ্ঞানমনস্ক দেশ গড়ে তুলছেন শেখ হাসিনা : শ ম রেজাউল করিম


আরও খবর



বিএনপির সমাবেশে চট্টগ্রামে দুইপক্ষের মারামারি

প্রকাশিত:বুধবার ১২ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১২ জানুয়ারী ২০২২ | ৩৩০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে ডাকা চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সমাবেশে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। 

এসময় মঞ্চ ভাংচুর করা হয় এবং দক্ষিণ জেলা বিএনপি নেতা সরওয়ার নিজামকে লাঞ্ছিত করা হয়।

বুধবার (১২ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে কর্ণফুলী থানার সিডিএ আবাসিক মাঠে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ।

তিনি  বলেন, সকাল থেকে বিএনপির নেতা-কর্মীরা সমাবেশে আসতে শুরু করে। সমাবেশ শুরু হওয়ার কিছুক্ষণ পরই দুপুরে তারা মারামারিতে জড়ায়। এসময় বিএনপির এক নেতা লাঞ্ছিত হয়েছেন বলে শুনেছি। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। 

সমাবেশে প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। 

এ সমাবেশে আবু সুফিয়ানের সভাপতিত্বে প্রধান বক্তা বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক ছাড়াও কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেন। দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারা, পটিয়া, বোয়ালখালী, বাঁশখালী, সাতকানিয়া, লোহাগাড়া, চন্দনাইশ ও কর্ণফুলী উপজেলা থেকে নেতা-কর্মীরা সমাবেশে যোগ দেন।


আরও খবর



থার্টি ফাস্ট নাইটে রাজধানীর যেসব সড়ক বন্ধ থাকবে

প্রকাশিত:শুক্রবার ৩১ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ৩১ ডিসেম্বর ২০২১ | ৪৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

থার্টি ফাস্ট নাইট উদযাপনকে ঘিরে নিরাপত্তা জোরদার করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। তাই আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিকঠাক রাখতে শুক্রবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা থেকে শনিবার (১ জানুয়ারি) ভোর ৫টা পর্যন্ত রাজধানীর বেশকিছু সড়কে যান চলাচল বন্ধ থাকবে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের পুলিশের উপ- কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন গণমাধ্যমকে এমন তথ্য জানিয়েছেন।

তিনি জানান, অভিজাত এলাকা গুলশান, বনানী ও বারিধারা এবং ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় যাতায়াতের জন্য ব্যবহার করতে হবে নির্ধারিত রাস্তা। ইংরেজি নববর্ষ-২০২২ উদযাপন নির্বিঘ্ন করতে নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেছে ডিএমপি।

যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে কর্তব্যরত পুলিশ সদস্যদের সহায়তা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে নাগরিকদের। একই সঙ্গে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহায়তা করার জন্য নাগরিকদের অনুরোধ জানিয়েছে ডিএমপি।

বন্ধ থাকবে যেসব সড়ক

৩১ ডিসেম্বর রাত ৮টা থেকে পরদিন ১ জানুয়ারি ভোর ৫টা পর্যন্ত গুলশান, বনানী ও বারিধারা এলাকায় যানবাহন নিয়ে প্রবেশের জন্য কামাল আতাতুর্ক এভিনিউ (কাকলী ক্রসিং) এবং মহাখালী আমতলী ক্রসিং ব্যবহার করা যাবে।

একই সময়ে গুলশান, বনানী ও বারিধারা এলাকায় প্রবেশের ক্ষেত্রে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা (ফিনিক্স রোড ক্রসিং), বনানী ১১ নম্বর রোড ক্রসিং, চেয়ারম্যান বাড়ি ক্রসিং, ঢাকা গেট, শুটিং ক্লাব, বাড্ডা লিংক রোড, ডিওএইচএস বারিধারা (ইউনাইটেড হাসপাতাল ক্রসিং) এবং নতুন বাজার ক্রসিং এলাকা ব্যবহার করা যাবে না। তবে এসব এলাকা থেকে বের হওয়ার ক্ষেত্রে ক্রসিংগুলো ব্যবহার করা যাবে।

৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে পরদিন ১ জানুয়ারি ভোর ৫টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রবেশের ক্ষেত্রে ঢাবি শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা/কর্মচারী ব্যতিত অন্য যেকোনো ব্যক্তি/যানবাহন কেবল পুরনো হাইকোর্ট, দোয়েল চত্বর, কেন্দ্রীয় শহীদ মিনার, জগন্নাথ হলের দক্ষিণ ফটক এবং পলাশী মোড় ব্যবহার করতে পারবে। ঢাবি এলাকায় প্রবেশের ক্ষেত্রে অন্য সব ক্রসিং বন্ধ থাকবে।

৩১ ডিসেম্বর রাত ৮টা থেকে শাহবাগ, নীলক্ষেত ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, বকশী বাজার ক্রসিং, পলাশী ক্রসিং এবং চাঁনখারপুল/শহীদুল্লাহ হল ক্রসিং দিয়ে কোনো যানবাহন প্রবেশ করতে পারবে না।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা থেকে শনিবার (১ জানুয়ারি) ভোর ৫টা পর্যন্ত কেউ বেপরোয়া, মদ্যপ ও বিপজ্জনকভাবে গাড়ি চালালে তার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সড়ক ব্যবহার সংক্রান্ত যেকোনো জরুরি প্রয়োজনের জন্য ফোন নম্বর: ডিসি ট্রাফিক (গুলশান) ০১৩২০০৪৪৩৬০, এডিসি ট্রাফিক (গুলশান) ০১৩২০০৪৪৩৬১, এসি ট্রাফিক (গুলশান) ০১৩২০০৪৪৩৭২, এসি ট্রাফিক (মহাখালী) ০১৩২০০৪৪৩৭৫, এসি ট্রাফিক (বাড্ডা) ০১৩২০০৪৪৩৭৮, ডিসি ট্রাফিক (রমনা) ০১৩২০০৪২২৬০, এডিসি ট্রাফিক (রমনা) ০১৩২০০৪২২৬১, ডিসি (গুলশান) ০১৩২০০৪১৪২০ এবং ডিসি (রমনা) ০১৩২০০৩৯৪৪০।

নিউজ ট্যাগ: ডিএমপি

আরও খবর



আমি নির্বাচিত হলে কোনো হোল্ডিং ট্যাক্স দিতে হবে না : মান্নান তালুকদার

প্রকাশিত:বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০22 | হালনাগাদ:বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০22 | ১৭০জন দেখেছেন

Image

শরীয়তপুর ব্যুরো

ষষ্ঠ ধাপে জমে উঠেছে শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচন। প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান সাধারণ সদস্যরা। চিকন্দী ইউনিয়নবাসীকে দিয়ে যাচ্ছেন নানানরকম প্রতিশ্রুতি। এই ইউনিয়নে জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে প্রচার প্রচারণায় চশমা প্রতীক নিয়ে এগিয়ে রয়েছেন সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুল মান্নান তালুকদার। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের বাড়ি  বাড়ি গিয়ে করছেন চশমা প্রতীকে ভোট প্রার্থনা। এবার নির্বাচিত হলে চিকন্দী ইউনিয়নবাসীকে কোনো হোল্ডিং ট্যাক্স দিতে হবে না বলে জানান অ্যাডভোকেট আবদুল মান্নান তালুকদার।

 

চিকন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী (চশমা প্রতীক) অ্যাডভোকেট আবদুল মান্নান তালুকদার বলেন, আমি এই নির্বাচনে চশমা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। এর আগে চিকন্দী ইউনিয়নের জনগণ আমাকে ২০১১ সালে একবার বিপুল ভোটে নির্বাচিত করেছিল। ২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত আমি চেয়ারম্যান ছিলাম আমি চেয়ারম্যান থাকাকালীন সময়ে চিকন্দী ইউনিয়ন এর জনগণ জানে আমি তাদের জন্য কি করেছি এবং আমি চেয়ারম্যান হওয়ার পর শুধু আমি চেয়ারম্যান ছিলাম আমার গুষ্টি গীয়াতি বা কোন ভাই-ব্রাদার চেয়ারম্যানী করতে আসে নাই বা কোনো ক্ষমতা দেখাতেও আসেনি। আমার প্রতিপক্ষ যারা আছে তারা যদি চেয়ারম্যান হয় তাদের বংশের পরিবারের সবাই চেয়ারম্যান হবে এবং এই এলাকার লোকজন অনেক চাপে থাকবে। যদি চিকন্দী ইউনিয়নের জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি পরিকল্পনা করেছি এই ইউনিয়নের রাস্তাঘাট, কালবাটসহ যেসব প্রধান প্রধান সমস্যা আছে আমি সমস্যাগুলো দূর করে দিব ইনশাআল্লাহ। চিকন্দী বাসিকে যে হোল্ডিং ট্যাক্স দিতে হয় আমি নির্বাচিত হলে আমার নিজস্ব অর্থায়নে এই টেক্স দিয়ে দিব। চিকন্দী ইউনিয়নের জনগণকে হোল্ডিং ট্যাক্স দিতে হবে না।

 


আরও খবর



যুবলীগ কর্মীর কবজি কর্তন: প্যানেল চেয়ারম্যানের মুক্তির দাবীতে মানববন্ধন

প্রকাশিত:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | ১০১৫জন দেখেছেন

Image

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরে কদমতলা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. মিজানুর রহমানের মুক্তির দাবীতে মানববন্ধন করেছেন স্থানীয়রা। গতকাল রবিবার দুপুরে নাজিরপুর-পিরোজপুর সড়কের জুজখোলা রাস্তার মাথা সংলগ্ন স্থানে এ মানবন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

ওই দিন সকালে স্থানীয়দের উদ্যোগে অনুষ্ঠিত ওই মানববন্ধনে বক্তব্য রাখেন শিকদার মল্লিক ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. ছরোয়ার হোসেন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী পিন্টু, সাবেক ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম, মো. আলতাফ হোসেন হাওলাদার, মো. রুবায়েত আহম্মেদ প্রমুখ। এ সময় বক্তারা গ্রেফতারকৃত কদমতলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. মিজানুর রহামান হাওলাদারকে মুক্তি দাবী করেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) দুপুরে উপজেলার কদমতলায়  যুবলীগ কর্মী নাদিম হোসেন (৩৫) কে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করে প্রতিপক্ষ। এ সময় মাসুদ শেখ (২৫) নামের আরো একজনকে কুপিয়ে আহত করা হয়। এ ঘটনায় আহত যুবলীগ কর্মী নাদিমের ফুফা রিপন খান বাদী হয়ে গত ১৪ জানুয়ারী (শুক্রবার) রাতে পিরোজপুর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন ও ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান স্বেচ্ছাসেবক লীগ নেতা শিহাব হোসেনসহ ৩২ জনকে নামীয় ও আরো কয়েকজনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলার ৬নম্বর আসামী হিসাবে ওই ইউনিয়নের সদস্য মো. মিজানুর রহমানকে গ্রেফতার করেন পুলিশ।

উল্লেখ্য, ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতাকারী সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. হানিফ খান ও বর্তমান চেয়ারম্যান মো. শিহাব হোসেনের সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলছিলো। এ বিরোধের জেরে যুবলীগ কর্মী নাদিম হোসেন গত বুধবার (১৩ জানুয়ারী) বিকালে যুবলীগ কর্মী মো. আলী (৩০) কে মারধর করে। এ ঘটনাকে কেন্দ্র করে পরের দিন আলীর নেতৃত্বে নাদিমকে কুপিয়ে আহত করা হয়।


আরও খবর



২০২২ শিক্ষাবর্ষের ৬ষ্ঠ থেকে এসএসসি পরীক্ষার্থীদের ক্লাস রুটিন প্রকাশ

প্রকাশিত:শুক্রবার ৩১ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ৩১ ডিসেম্বর ২০২১ | ৫৩০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নতুন বছরে (২০২২ সালে) মাধ্যমিক বিদ্যালয়ে কোন রুটিনে ক্লাস হবে তা নির্দিষ্ট করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)।

নতুন রুটিনে প্রাথমিকের শ্রেণি কার্যক্রম প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নির্দেশনা অনুসারে পরিচালনা করার কথাও বলা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাতে মাউশি মহাপরিচালক অধ্যাপক সৈয়দ মো. গোলাম ফারুকের সই করা অফিস আদেশে বলা হয়, ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের সপ্তাহে প্রতিদিন ৪টি বিষয়ের ওপর ক্লাস নেওয়া হবে। ১০ম শ্রেণির শিক্ষার্থীদের সপ্তাহে প্রতিদিন (বিদ্যালয় খোলা থাকা সাপেক্ষে) ক্লাস হবে এবং দিনে ৩টি বিষয়ের ক্লাস নেওয়া হবে।

এছাড়া ৮ম ও ৯ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য সপ্তাহে দুইদিন ৩টি করে বিষয়ের ওপর ক্লাস নেওয়া হবে। ৬ষ্ঠ ও ৭ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য সপ্তাহে একদিন ৩টি বিষয়ে ক্লাস নেওয়া হবে।


আরও খবর