আজঃ শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১
শিরোনাম

স্কুলের তালা খুললেই খুন করার হুমকি

প্রকাশিত:শনিবার ০৪ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:শনিবার ০৪ সেপ্টেম্বর ২০২১ | ১৬২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রতিটি রুমে তালা লাগিয়ে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে শিক্ষার্থীদের স্কুল থেকে বের করে দিয়েছেন একই স্কুলের সাবেক সভাপতি শাহজালাল পাঠান।

বৃষ্পতিবার সকালে (১০:৪০ মিনিট) এ্যাসাইনমেন্ট জমা দিতে আসা শিক্ষার্থীদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা সহ স্কুলের প্রতিটি ক্লাস রুম ও মূল ফটকে তালা লাগিয়ে দিচ্ছেন এমন ভিডিও ছড়িয়ে পড়ে সোস্যাল মিডিয়ায়।

ভিডিওতে শাহজালালকে বলতে দেখা যায় এই স্কুল আর কখনো খুলবেনা এবং অন্য স্কুল থেকে শিক্ষার্থীদের পরীক্ষা দিতে বলা হচ্ছে। এসময় তিনি স্কুলের তালা খুললে মেরে ফেলা হবে বলে হুমকি প্রদান করেন।

জানা যায়, স্কুলটির বর্তমান এডহক কমিটির মেয়াদ শেষ হওয়ায় কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠনে অভিযুক্ত শাহজালাল পাঠানকে সভাপতি প্রার্থী হিসেবে মনোনিত না করার সিদ্ধান্ত ‌‌হয় ।

এমন সিদ্ধান্তে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী কায়দায় এস্যাইনমেন্ট জমা দিতে আসা এসএসসি পরিক্ষার্থী ও শিক্ষকদের স্কুল থেকে বের করে দিয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন। এসময় সিনিয়র শিক্ষক শাহদাত হোসেন ও মাহমুদা বেগম সহ অন্যান্য শিক্ষকদের বিদ্যালয় ত্যাগ করার জন্য হুমকি দেন।

এর আগে ইউনিয়ন ভূমি উপ সহকারী কর্মকর্তার আলিশান ডুপ্লেক্স বাড়ি একাধিক ফ্ল্যাটের মালিক শিরোনামে তার বিরুদ্ধে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। এরপর তদন্তে সরকারি কোষাগারে অর্থ আত্মসাৎ ও হিসেব গড়মিলের সত্যতা মিলেছে মর্মে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। সর্বশেষ উপজেলার আমিরাবাদ ইউনিয়ন ভূমি অফিসে কর্মরত ছিলেন শাহজালাল পাঠান।

আবারো তিনি স্কুলে তালা ঝুলিয়ে দেয়ার মত দুঃসাহস দেখিয়ে আলোচনায় আসেন বৃহস্পতিবার।

তবে এমন ঘটনার কারণ জানতে শাহজালাল পাঠানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন কেটে দিয়ে বন্ধ করে দেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত শাহ জালাল পাঠানের প্রয়াত পিতা হাজী ফজলুল হক মাষ্টার স্কুলের সভাপতির দায়িত্ব পালন করা অবস্থায় মৃত্যু বরন করেন। মৃত্যুর পর গত ৬য় মাস তিনি বিদ্যালয়ের সভাপতির দায়ীত্ব পালন করে আসছিলেন।

এদিকে  কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন করে সভাপতি নির্বাচন করতে বিদ্যালয়ের পক্ষ থেকে এলাকাবাসীকে আহ্বান করা হয়।

গত শনিবার  বিদ্যালয় প্রাঙ্গনে পরবর্তী সভাপতি নির্বাচনে শাহ জালালকে না রাখার মৌখিক সিদ্ধান্ত দেয় এলাকা বাসী।

এরপরই মানসিক উন্মাদনায় ক্ষেপে গিয়ে এমন কান্ড ঘটিয়ে বসেন তিনি।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম আজকের দর্পণকে জানান, ঘটনাটি উর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি । অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বিষয়টি সম্পর্কে চাঁদপুর জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গিয়াসউদ্দিন পাটোয়ারী আজকের দর্পণকে বলেন , ঘটনাটি এখনো শুনিনি , তবে উপজেলা কর্মকর্তা লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও খবর



নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক সিরিজ জয়

প্রকাশিত:বুধবার ০৮ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ০৮ সেপ্টেম্বর ২০২১ | ৫৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

২০ ওভারে মাত্র ৯৪ রানের লক্ষ্য। যেকেউ এমন টার্গেটের কথা শুনলে ধরেই নিবেন জয় না পাওয়ার কোনো প্রশ্নই উঠে না। হ্যাঁ, বাংলাদেশও সেই টার্গেটে জয় তুলে নিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো টি-টোয়েন্টিতে সিরিজ জিতেছে টাইগাররা। তবে যারা টিভি পর্দায় খেলা দেখেছেন, তারা জানেন এই রান তুলতে বাংলাদেশকে কতোটা পরীক্ষা দিতে হয়েছে। শেষ ওভার পর্যন্ত খেলতে হয়েছে মাহমুদউল্লাদের।

বুধবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে চতুর্থ ম্যাচে ৬ উইকেটে জিতে ইতিহাস গড়ে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতেছে টাইগাররা। কিছুদিন আগে জিম্বাবুয়ে সফরে গিয়ে তিন ম্যাচের সিরিজ ২-১ ব্যবধানে জিতে আসলো বাংলাদেশ দল। ঘরের মাঠে ফিরেই ইতিহাস রচনা করে টাইগাররা। প্রথমারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ের স্বাদ পায় বাংলাদেশ। ৪-১ ব্যবধানে উড়িয়ে দেয় অজিদের। আরও একটি ইতিহাস রচনা হলো আজ। নিউজিল্যান্ডের বিপক্ষেও প্রথমবারের মতো টি-টোয়েন্টিতে সিরিজ জিতল বাংলাদেশ দল। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন নাসুম আহমেদ।

৯৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১১ বল খেলে মাত্র ৬ রান করে সাজঘরে ফেরেন ওপেনার লিটন কুমার দাস। ফিন অ্যালেনের বলে আউট হন তিনি। এরপর উইকেটে আসেন সাকিব আল হাসান। তিনিও খুব একটা সুবিধা করতে পারেননি। ৮ বলে ৮ রান করে এজাজ প্যাটেলের বলে সাজঘরে ফেরত যান এই অলরাউন্ডার। সাকিবের আউটের পর কোনো রান না করেই সাজঘরে ফেরেন মুশফিকের রহিমও।

তাদের আউটের পর দলকে জয়ের প্রান্তে নিতে লড়াই করেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও ওপেনার নাঈম শেখ। দলীয় ১৫তম ওভারে এক চার ও এক ছক্কায় ৩৫ বলে ২৯ রানের করে রানআউটের শিকার হয়ে মাঠ ছাড়তে হয় তাকে। তার আউটের পর আফিফ হোসেনকে সঙ্গে নিয়ে জয় নিয়েই মাঠ ছাড়েন অধিনায়ক। ব্যাট হাতে মাহমুদউল্লাহ এক চার ও দুই ছক্কায় ৪৮ বলে ৪৩ রান করেন।

এরআগে, টস হেরে ফিল্ডিং করতে নেমে নাসুম আহমেদের স্পিন ঘূর্ণির পর মুস্তাফিজুর রহমানের বোলিং তোপে বিপাকে পড়ে নিউজিল্যান্ড। চার ওভারে মাত্র ১০ রানে নিউজিল্যান্ডের প্রথম সারির চার ব্যাটসম্যানকে সাজঘরে ফেরান নাসুম। ইনিংসের প্রথম ওভারেই নিউজিল্যান্ডের ওপেনার রাচিন রবীন্দ্রকে শূন্য রানে ফিরিয়ে দিয়ে প্রতিপক্ষ শিবিরে প্রথম আঘাত হানেন নাসুম।

ইনিংসের দ্বিতীয় ওভারে বল করতে এসে সাকিব আল হাসান দেন ১০ রান। দাপটের সঙ্গে ব্যাট করতে থাকা ফিন অ্যালানকে নাসুম তার ব্যক্তিগত দ্বিতীয় ওভারেই মাঠ ছাড়তে বাধ্য করেন। রিভার্স সুইপ খেলতে চেয়েছিলেন ফিন। কিন্তু এবার টাইমিং মেলাতে না পেরে মারমুখী কিউই ওপেনার ৮ বলে ১২ রান করে সাইফউদ্দিনের সহজ ক্যাচে পরিণত হন।

১৬ রানে দুই ওপেনারের বিদায়ের পর দলকে খেলায় ফেরান অধিনায়ক টম ল্যাথাম ও উইলি ইয়াং। ভয়ংকর হয়ে ওঠা এই জুটি ভাঙেন মেহেদি হাসান। ইনিংসের ১১তম ওভারে অধিনায়ককে থামিয়ে দেন মেহেদী। তার ব্যক্তিগত তৃতীয় ওভারের তৃতীয় বলে স্ট্যাম্পিংয়ের ফাঁদে পড়ে ২৬ বলে এক চারে ২১ রান করে মাঠ ছাড়েন ল্যাথাম। ১২তম ওভারে বোলিং এসে নতুন ব্যাটসম্যান হেনরি নিকোলাসকে বোল্ড করেন নাসুম আহমেদ।

এরপরই নিউজিল্যান্ড শিবিরে নতুন করে আঘাত হানেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তার জোড়া শিকার হয়ে সাজঘরে ফেরেন টম ব্লান্ডেল ও কলিন ম্যাককলিন। দলীয় ১৯তম ওভারে এজাজ পেটেলকে বোল্ড করে প্রথম উইকেটের স্বাদ পান সাইফউদ্দিন। তবে ইনিংসের শেষ ওভারে দায়িত্বশীল ব্যাটিং করতে থাকা উইল ইয়ংকে ৪৬ রানে আউট করার পরের বলেই ব্লেয়ার টিকনারকেও সাজঘরে ফেরান মুস্তাফিজ। ফলে ৩ বল হাতে থাকতেই সফরকারিদের ৯৩ রানে অলআউট করে টাইগাররা।

সংক্ষিপ্ত স্কোর

টস : নিউজিল্যান্ড

নিউজিল্যান্ড : ৯৩/১০ (১৯.৩ ওভার)

ইয়ং ৪৬, ল্যাথাম ২১

নাসুম ৪-২-১০-৪, মুস্তাফিজ ৩.৩-০১২-৪, সাইফউদ্দিন ৩০-১৬-১, মেহেদী ৪-০-২১-১

বাংলাদেশ : ৯৬/৪ (১৯.১ ওভার)

রিয়াদ ৪৩*, নাঈম ২৯

এজাজ ৯/২, ম্যাককঞ্চি ৩৪/১


আরও খবর
টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং প্রকাশ

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

মেসিকে পেছনে ফেললেন সিআর সেভেন

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১




সরকারি ভ্যাকসিন কালো বাজারে বিক্রি, আটক ১

প্রকাশিত:সোমবার ৩০ আগস্ট ২০২১ | হালনাগাদ:সোমবার ৩০ আগস্ট ২০২১ | ৭১৫জন দেখেছেন
Image

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সুবর্ণচরে সরকার কর্তৃক প্রদত্ত গরুর রোগ প্রতিরোধ ভ্যাকসিন বিনামূল্যে সরবরাহ না করে বিক্রয় করার সময় এক ব্যক্তিকে আটক করেছে চরজব্বর থানা পুলিশ।

সোমবার(৩০ আগষ্ট) সকাল ১১টার দিকে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক এ তথ্য জানান।

আটককৃত মো.তারেকুর রহমান(২৭) ভোলা সদরের রাফতা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মো.মোস্তাফিজুর রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত ব্যক্তি রবিবার বিকেলে সুবর্ণচর উপজেলার আটকপালিয়া বাজারে অসাধু উপায়ে সরকার কর্তৃক বিনামূল্যে বিতরণের ভ্যাকসিন বিক্রি করার সময় বেসরকারি ঔষধ উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ান ফার্মার নোয়াখালী জেলা বিক্রয় প্রতিনিধি হাতেনাতে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।

ওসি জিয়াউল হক আরও জানান এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরও খবর
মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস

রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১




২৮ তালেবানসহ কাবুলে মৃত্যুর সংখ্যা ১০০ ছাড়িয়েছে

প্রকাশিত:শুক্রবার ২৭ আগস্ট ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৭ আগস্ট ২০২১ | ৭২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আফগানিস্তানের রাজধানী কাবুলের বিমানবন্দরে ভয়াবহ আত্মঘাতী বোমা হামলায় নিহতের সংখ্যা ১০০ ছাড়িয়েছে। নিহতদের মধ্যে ৯০ জনই বেসামরিক আফগান নাগরিক ও ১৩ জন মার্কিন সেনা রয়েছেন। শুক্রবার (২৭ আগস্ট) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নাল।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় কাবুলের হামিদ কারজাই আন্তর্জাতিক বিমানবন্দরে চালানো ওই হামলায় নিহত বেসামরিক আফগানের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে কমপক্ষে ৯০ জনে। এছাড়া নিহত কমপক্ষে আরও ১৩ মার্কিনিসহ হামলায় প্রাণ হারানো মানুষের সংখ্যা ১০০ ছাড়িয়েছে।

কাবুল বিমানবন্দরে হওয়া ভয়াবহ ওই আত্মঘাতী বোমা হামলায় এখন পর্যন্ত ১৫০ জনেরও বেশি মানুষের আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে ১৮ জন মার্কিন সেনা ও চাকরিজীবী রয়েছেন বলেও নিশ্চিত করেছেন যুক্তরাষ্ট্রের কর্মকর্তারা।

এদিকে ওই একই প্রতিবেদনে সংবাদমাধ্যমটি জানিয়েছে, বৃহস্পতিবারের হামলার পর বিদ্যমান পরিস্থিতিতে আরও হামলার আশঙ্কা করছে যুক্তরাষ্ট্র। মার্কিন সামরিক বাহিনীর মেরিন কমান্ডার জেনারেল ফ্রাংক ম্যাকেঞ্জি সাংবাদিকদের কাছে এই তথ্য নিশ্চিত করেছেন।


আরও খবর
বিশ্বে করোনায় মৃত্যু-শনাক্ত কমেছে

শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১




মাগুরায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

প্রকাশিত:শনিবার ২৮ আগস্ট ২০২১ | হালনাগাদ:শনিবার ২৮ আগস্ট ২০২১ | ৯১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি:

বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দুর করি এই প্রতিপাদ্যে সারাদেশে শুরু হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১। এই মৎস্য সপ্তাহ চলবে ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত। তারাই ধারাবাহিকতায় মাগুরার মহম্মদপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করা হয়েছে। শনিবার সকালে উপজেলা মৎস্য অফিসের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই মতনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এ উপলক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোস্তফা আল-রাজীব। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা ফেরদৌসী আক্তার।


আরও খবর



যানজট নিরসনে হিমশিম খাচ্ছে হাইওয়ে পুলিশ

প্রকাশিত:বুধবার ১৫ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ১৫ সেপ্টেম্বর ২০২১ | ৪৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নারায়ণগঞ্জ প্রতিনিধি: ব্যস্ততম ঢাকা-নারায়ণগঞ্জ এর প্রবেশ ও বাহির গমন পথ নারায়ণগঞ্জ জেলার সাইনবোর্ড এলাকার লিংরোডের ভয়াবহ যানজট সামলে উঠতে হিমশিম খাচ্ছে হাইওয়ে পুলিশ। এ বছরের ২ জুন থেকে সাইনবোর্ড অঞ্চলটি কাঁচপুর হাইওয়ে পুলিশের নিয়ন্ত্রণে কাজ শুরু করার পর থেকে দীর্ঘ সময়ের যানজটের মুখে পড়ছে চতুর্মুখি যাত্রীরা।

গড়ে প্রায় ৪০ থেকে ৪৫ মিনিটের দীর্ঘ যানজটের কবলে পড়ে শারীরিক ও আর্থিক ক্ষতির মুখে পড়ছেন এ অঞ্চল ব্যবহারকারীরা। শিল্পাঞ্চল হিসেবে অন্যতম ব্যস্ত নগরী নারায়ণগঞ্জ । প্রতি মুহুর্তে শিল্প কারখানা ও অফিস আদলতের কাজে ব্যবহৃত শতশত যানবাহন যাতায়াতের অন্যতম প্রধান সড়ক ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোড ।

মূল সড়কের পাশেই জেলা প্রশাসক ও পুলিশ সুপার কার্যালয় , জেলা কারাগার, আদালত প্রাঙ্গন, জেলা পরিষদ সহ গুরুত্বপূর্ণ পাবলিক সার্ভিস প্রতিষ্ঠান থাকার ফলে জনসাধারণের চলাচলও তুলনামূলক বেশি। ফলে সড়কটিতে গণপরিবহন সহ সকল ধরণের পরিবহন চাপ লেগেই থাকে।

এর আগে দীর্ঘ সময় নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশ সাইনবোর্ড এলাকার নিয়ন্ত্রণে থাকাকালিন বর্তমান সময়ের মত মারাত্মক যানজটের মুখে পড়তে হয়নি বলে জানিয়েছেন নিয়মিত যাতায়াতকারী একাধিক ব্যাক্তি।

জাতীয় মসজিদ বায়তুল মোকাররম মার্কেটের এর ব্যবসায়ী আরিফ জানান, গত ৮ বছর ধরে আমি যাতায়াত করি এই রোড ব্যবহার করে। বর্তমান সময়ের মত এত পরিমাণ যানজট আগে কখনো দেখিনি। সাইনবোর্ড-চাষাড়া ও চাষাড়া-সাইনবোর্ডের ৮.৩ কিলোমিটার  সড়ক প্রসস্থকরণকে যানজটের প্রধান কারণ বলে দায়ি করছেন কাঁচপুর হাইওয়ে থানার পরিদর্শক মনিরুজ্জামান।

এদিকে সাইবোর্ডের যানজটের ধকল গিয়ে ঠেকছে মদনপুর থেকে ঢাকা মুখি সড়কে । মদনপুর থেকে কাঁচপুর সেতু ও কাঁচপুর সেতুর গোড়া থেকে সাইনবোর্ড পর্যন্ত দুই ভাগে যানজটের মুখে পড়ছেন যাত্রীরা।কুমিল্লা থেকে ঢাকাগামী বেসরকারী প্রতিষ্ঠানের এক কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, মেঘনা সেতু পার হওয়ার পর সাইবোর্ড পৌছানো পর্যন্ত দুই দফা দীর্ঘ সময় যানজটে আটকে ছিলাম। নির্দিষ্ট সময়ের প্রায় ২ ঘন্টা যানজটেই কেটে গেল।


অপরদিকে ঢাকা থেকে নারায়ণগঞ্জ ও কুমিল্লা মুখি যানবাহনগুলো শনিরআখড়া এলাকা থেকেই আটকে থাকছেন দীর্ঘ সময়ের যানজটে।

সাইনবোর্ড অঞ্চলে পূর্বে দায়িত্ব পালনকারী নারায়ণগঞ্জ জেলা ট্রাফিকের ইন্সপেক্টর (প্রশাসন) কামরুল হাসান বেগ বলেন, আমরা ট্রাফিক বিভাগ নিজস্ব কৌশল অবলম্বন করে তীব্র যানজট থেকে সকল রুটের যাত্রীদের দ্রুত সময়ে সেবা দিতে কাজ করেছিলাম। তবে প্রতিটি বিভাগ তাদের নিজস্ব কৌশল অবলম্বন করে সেবার মান নিয়ন্ত্রণ করেন। 

নিউজ ট্যাগ: যানজট নিরসন

আরও খবর