আজঃ শনিবার ২২ জানুয়ারী 20২২
শিরোনাম

ট্রলি-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

প্রকাশিত:রবিবার ০২ জানুয়ারী 2০২2 | হালনাগাদ:রবিবার ০২ জানুয়ারী 2০২2 | ৪৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আলীগঞ্জ এলাকায় সিএনজি চালিত অটোরিকশা ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। পুলিশ ও এলাকাবাসী জানায়, রবিবার (২ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রানীগঞ্জ সড়কে একটি অটোরিকশার সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ দুই জন ঘটনাস্থলে নিহত হন।

নিহতদের একজন একই ইউনিয়নের রসুলপুর গ্রামের আমির আলী (৪৫), আরেকজনের নাম পরিচয় জানা যায়নি। জগন্নাথপুর থানার এসআই ওবায়েদ উল্লাহ ঘটনাস্থল থেকে দুই জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরও খবর



হাতিকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ করলো কামাল

প্রকাশিত:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | ৪১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

 বহুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিভিন্ন কেন্দ্রে হাতি মার্কার লোকজন ও সমর্থকদের তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে ক্ষমতাসীন দলের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। হাতি মার্কার প্রার্থী তৈমূর আলম খন্দকারের প্রধান নির্বাচনী এজেন্ট মহানগর বিএনপির সেক্রেটারি এটিএম কামাল এ অভিযোগ করেন।

তিনি বলেন, বন্দরের সোনাকান্দায় যুবদল নেতা মনোয়ার হোসেন শোখনকে পুলিশ নিয়ে গেছে। সে ওই কেন্দ্রের বাইরে নিরাপদ দূরত্বে থেকেই হাতি মার্কার জন্য ভোট চাচ্ছিল ও ভোটাদের উৎসাহিত করছিল। শোখনকে নিয়ে গেলেও নৌকার লোকজনদের কোনও ডিস্টার্ব করা হচ্ছে না।

তিনি আরও বলেন, হাজীগঞ্জে আইটি স্কুলের সামনে থেকে হাতির ব্যাচ পড়া জামাল ও শাহ আলমকে নিয়ে গেছে পুলিশ। সেখানে নৌকার লোকজন প্রভাব বিস্তার করছে। সিদ্ধিরগঞ্জ পাওয়ার হাউজ কেন্দ্রে হাতির এজেন্টকে বের করে দিয়েছে। শহরের মর্গ্যান ও শিশুবাগ স্কুলে হাতির লোকজনদের থাকতে দেওয়া হচ্ছে না। প্রায় বেশিরভাগ কেন্দ্রে এ সমস্যা হচ্ছে। কোনও ভোট কেন্দ্রের বাইরেই হাতি মার্কার কর্মীদের দাঁড়াতে দেওয়া হচ্ছে না। তাদের বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে। হাতি মার্কার কর্মীদের মধ্যে ভীতি সঞ্চার করতে এমনটা করা হচ্ছে; যা কেউ কোনও কেন্দ্রের কাছে না যায়।

এদিকে তৈমূর আলম খন্দকার অভিযোগ করেন, বন্দরে সুফিয়ান নামের একজন ঠিকাদারের নির্দেশে যুবদল নেতা শোখনকে আটকে রেখেছে পুলিশ।

রবিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনে মেয়রসহ ৩৭টি পদে প্রতিদ্বন্ধিতা করছেন ১৮৯ প্রার্থী। এর মধ্যে মেয়র পদে ৭জন, ২৭টি ওয়ার্ডে ১৪৮ জন সাধারণ কাউন্সিলর এবং ৯টি সংরক্ষিত নারী আসনে ৩৪ প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। মোট ৫ লাখ ১৭ হাজার ৩৫৭ জন ভোটার ১৯২টি ভোটকেন্দ্রের ১৩৯৬টি ভোটকক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৩৪ এবং নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১৯। তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন ৪ জন।

নির্বাচনে আওয়ামী লীগের আওয়ামী লীগ মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন আলী আহাম্মদ চুনকা কন্যা ডা. সেলিনা হায়াত আইভী। তার প্রধান প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা হাতি প্রতীকের অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

অবশ্য মেয়র পদে আরও  পাঁচ প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- খেলাফত মজলিসের এবিএম সিরাজুল মামুন (দেয়ালঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসীম উদ্দিন (বটগাছ), বাংলাদেশ কল্যাণ পার্টির মো. রাশেদ ফেরদৌস (হাতঘড়ি) এবং স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম (ঘোড়া)।


আরও খবর



বাসচাপায় কুমিল্লায় ২ অটোরিকশা যাত্রী নিহত

প্রকাশিত:বৃহস্পতিবার ০৬ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ জানুয়ারী ২০২২ | ৪২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কুমিল্লার লাকসাম উপজেলায় বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন চারজন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কের লাকসামের কালিয়াচোর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

লাকসাম হাইওয়ে ফাঁড়ির ওসি মাকসুদ আহমেদ জানান, সকালে বাসটি নোয়াখালী থেকে ঢাকা যাচ্ছিল। এসময় বিপরীতমুর্খী একটি অটোরিকশাকে ওই বাসটি চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমরে-মুচরে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন চারজন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজ ট্যাগ: সড়ক দুর্ঘটনা

আরও খবর
‘আমার বয়স আসলে ৮৫-৮৬ হতে পারে’

মঙ্গলবার ১৮ জানুয়ারী ২০২২




প্রেমিকের সঙ্গে অবসর যাপন চাঙ্কি-কন্যা অনন্যার

প্রকাশিত:শনিবার ০১ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ০১ জানুয়ারী ২০২২ | ৪২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মাদক-কাণ্ডে আচমকা নাম জড়িয়ে যাওয়া, বাড়িতে এনসিবি-র হানা, টানা জিজ্ঞাসাবাদ আর চারদিক থেকে ধেয়ে আসা কটাক্ষ ২০২১-এ ঝড় বয়ে গিয়েছে অনন্যা পাণ্ডের উপর দিয়ে। আপাতত বিতর্ক থেকে খানিক দূরে বলিউডের এই তারকা-সন্তান। মুম্বইয়ের কোলাহল পেরিয়ে প্রকৃতির কাছাকাছি তিনি। ছুটি কাটাচ্ছেন রণথম্বোরে।

ছুটির ঠিকানাতেই প্রেমিক ঈশান খট্টরের সঙ্গে নতুন বছরকে স্বাগত জানাবেন অনন্যা। পাপারাৎজিদের ফাঁকি দিয়ে আপাতত ভালবাসার মানুষের সঙ্গে কাটবে আরামের অবসর। অনন্যা বা ঈশান যদিও একসঙ্গে ঘুরতে যাওয়ার কথা স্বীকার করেননি এক বারও। কিন্তু একটু গোয়েন্দাগিরি করলেই আর কিছু বুঝতে বাকি থাকে না। ছুটি কাটাতে গিয়ে তারায় ভরা খোলা আকাশের ছবি তুলেছেন অনন্যা। সেই ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। হুবহু সেই একই ছবি লেন্সবন্দি করেছেন ঈশান। অনন্যার মতো তিনিও নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এক আকাশ তারা।

এর পর আর দুয়ে দুয়ে চার করে নিতে বাকি থাকে না। দুজনেই যে একই জায়গায় রয়েছেন এবং সেখান থেকেই ছবিগুলি পোস্ট করেছেন, তা যে সহজেই অনুমেয়!

গত বছর খালি পিলি ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ঈশান এবং অনন্যা। সেখান থেকেই বন্ধুত্ব। বন্ধুত্ব পেরিয়ে ভাল লাগা। ভাল লাগা গড়াল ভালবাসায়। নিজেদের সম্পর্ক নিয়ে যদিও মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। মাদক-কাণ্ডে অনন্যার নাম জড়ানোর পরেও তাঁর পাশে ঈশান। ফুল নিয়ে দেখা করতে গিয়েছিলেন প্রেমিকার সঙ্গে। পাশে ছিলেন তাঁর। আপাতত দুঃসময় কেটেছে। শহর থেকে দূরে তাই নতুন বছরকে স্বাগত জানানোর অপেক্ষায় দুজনে।

নিউজ ট্যাগ: অনন্যা পাণ্ডে

আরও খবর



করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে লতা মঙ্গেশকর

প্রকাশিত:মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২ | ৩৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ভারতের কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালটির আইসিইউতে চিকিৎসা চলছে তাঁর।

সংবাদসংস্থা এএনআইকে লতার ভাইঝি রচনা বলেছেন, উনি আপাতত স্থিতিশীল। এই বয়সে করোনা আক্রান্ত হওয়ায় সাবধানতা অবলম্বনের জন্য আইসিইউতে রাখা হয়েছে তাঁকে। আমাদের প্রাইভেসিকে সম্মান জানানোর জন্য ধন্যবাদ। দয়া করে উনার জন্য প্রার্থনা করবেন।

এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বরে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। ভাইরাল চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট দেখা দিয়েছিল তাঁর।

তিনবার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত লতা মঙ্গেশকর এক হাজারেরও বেশি ভারতীয় সিনেমাতে প্লে-ব্যাক করেছেন। ভারতের ৩৬টি আঞ্চলিক ভাষাতে ও বিদেশি ভাষায় গান গাওয়ার একমাত্র রেকর্ডটি তারই।

নিউজ ট্যাগ: লতা মঙ্গেশকর

আরও খবর



পাকিস্তানে তুষারপাতে শিশুসহ নিহত ২১

প্রকাশিত:রবিবার ০৯ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ০৯ জানুয়ারী ২০২২ | ২৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পাকিস্তানের উত্তরাঞ্চলে ব্যাপক তুষারপাতে গাড়িতে আটকা পড়ে অন্তত ২১ জন মারা গেছেন। তুষারপাতে হাজার খানেক গাড়ি আটকা পড়ে। এদের অধিকাংশ পর্যটক। তারা পাহাড়ের ওপরে মুররি শহরে তুষার পড়ার দৃশ্য দেখতে রওনা হয়েছিলেন। যদিও ব্যাপক তুষারপাতের কারণে শনিবার এলাকাটিকে বিপদজনক ঘোষণা করে স্থানীয় প্রশাসন।

নিহতদের মধ্যে অন্তত ১০ শিশু রয়েছে। বরফের কবলে পড়ে গাড়িতে আটকা পড়ে এ ঘটনায় একজন পুলিশ সদস্য তার স্ত্রী ও ছয় সন্তানসহ মারা গেছেন। এ ছাড়া অপর একটি পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

বরফে ঢাকা রাস্তা পরিষ্কারে পাকিস্তানের সেনাবাহিনী কাজ শুরু করতে যাচ্ছে বলে জানানো হয়েছে। দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী শেইখ রাশিদ বলেছেন, ব্যাপক সংখ্যক লোক হঠাৎ করে সেখানে ভ্রমণে যাওয়ায় সংকট দেখা দেয়।

গত কয়েক দিনে পাকিস্তানিদের সামাজিক যোগাযোগমাধ্যমে বরফ পড়ার দৃশ্যের ছবি ও ভিডিওর বন্যা বয়ে যায়।

ইসলামাবাদের উত্তরাঞ্চলের পার্বত্য শহর মুররিতে এবার তুষারপাতের খবর জানাজানি হওয়ার পর কয়েকদিনে এক লাখের বেশি ব্যক্তিগত গাড়ি সেখানে যায়।


আরও খবর
হাসপাতালে ভর্তি মাহাথির মোহাম্মদ

শনিবার ২২ জানুয়ারী 20২২